Sport update

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ: বায়ার্ন ম্যানেজার কোম্পানি বলেছেন ভিলার বিপক্ষে খেলার সুযোগ মিস করা


বায়ার্ন মিউনিখের ম্যানেজার ভিনসেন্ট কোম্পানি বুধবার অ্যাস্টন ভিলার কাছে চ্যাম্পিয়ন্স লিগের 1-0 গোলে হারে তার দলের সুযোগ হারানোর জন্য দুঃখ প্রকাশ করেছেন কিন্তু পারফরম্যান্সে হতাশ হননি।

“আপনি যদি আপনার সুযোগ গ্রহণ না করেন তবে এটি ঘটতে পারে,” তিনি বলেন, খেলার রানের বিরুদ্ধে জন ডুরানের 79তম মিনিটের বিজয়ী।

এর আগে, জার্মানরা দখলে আধিপত্য বিস্তার করেছিল এবং ইংলিশ মিডল্যান্ডসের ভিলা পার্কে বিভিন্ন সুযোগ মিস করেছিল।

“আমাদের বড় সুযোগ ছিল, আমরা গোল করতে পারিনি। আমরা একটি মুহূর্ত দিয়েছিলাম এবং সেই মুহুর্তে স্পষ্টতই, অ্যাস্টন ভিলা একটি গোল করেছিলেন। আমি বুঝতে পারি যে উপলক্ষটি প্রতিপক্ষের জন্য ছিল এবং এটি তাদের জন্য একটি বিশেষ রাত ছিল,” কোম্পানি সদয়ভাবে যোগ করেছে।

এছাড়াও পড়ুন: উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ: লিলের কোচ জেনেসিও বলেছেন রিয়াল মাদ্রিদের বিরুদ্ধে জয়ের পর এটি একটি নিখুঁত রাত ছিল

ভিলা, 41 বছরে প্রথমবারের মতো ইউরোপের অভিজাত প্রতিযোগিতায় ঘরের মাঠে খেলছে, হ্যারি কেনের হেডার থেকে শেষ হাঁফ সেভ সহ দুর্দান্ত প্রদর্শনের জন্য গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজের কাছে কৃতজ্ঞ ছিল।

নতুন চ্যাম্পিয়ন্স লিগ 36-টিম লিগ ফরম্যাটে তাদের প্রথম খেলায় বায়ার্নের 9-2 ব্যবধানে দিনামো জাগ্রেবকে হারিয়ে চারবার গোল করেছিলেন কেন।

“যখন আমাদের কাছে বল থাকে, আমরা বিপজ্জনক, কিন্তু তারা (ভিলা) একটি শক্তিশালী দল, এটি একটি সহজ জায়গা নয়। এটি একটি খারাপ পারফরম্যান্স ছিল না,” কোম্পানি যোগ করেছে। “আমরা খুব কম সুযোগই মেনে নিয়েছি… আমরা যদি আমাদের নিজেদের কাজে মনোনিবেশ করি তবে আমরা এখনও অনেক গেম জিতব।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button