Sport update

এএফসি চ্যাম্পিয়ন্স লিগ: আল-রাইয়ানের বিপক্ষে জয়ে আল-হিলালের হয়ে জোয়াও ক্যানসেলো গোল করেছেন


মঙ্গলবার এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগের এলিট টুর্নামেন্টে সৌদি আরবের ক্লাব কাতারি ক্লাব আল-রাইয়ানকে ৩-১ গোলে হারিয়ে আল-হিলালের হয়ে তার প্রথম গোলটি করেন জোয়াও ক্যানসেলো।

ম্যানচেস্টার সিটি থেকে সই করা পর্তুগিজ আন্তর্জাতিক, হাফ টাইমের ঠিক আগে গোল করেছিলেন। এর আগে, সার্বিয়ার আন্তর্জাতিক সার্জেজ মিলিনকোভিচ-সাভিচ চারবারের এশিয়ান চ্যাম্পিয়নের হয়ে গোলের সূচনা করেছিলেন। এরপর বিরতির আগে তৃতীয় হয়ে মার্কোস লিওনার্দোকে সহায়তা করেন ক্যানসেলো।

দ্বিতীয়ার্ধের শুরুর দিকে রজার গুয়েদেস আল-রাইয়ানের হয়ে গোল করেন কিন্তু আলেকসান্দার মিত্রোভিচ পেনাল্টি মিস করায় সৌদি আরবই আবার গোলের সবচেয়ে কাছে এসেছিল।

আল-হিলালের রিয়াদের প্রতিদ্বন্দ্বী আল-নাসর সোমবার ইরাকের আল-শোর্তার সাথে ১-১ গোলে ড্র করেছিল যখন ক্রিশ্চিয়ানো রোনালদো ভাইরাল সংক্রমণে আক্রান্ত হওয়ার পরে সৌদি আরবে অবস্থান করেছিলেন।

এই পরিবর্তিত টুর্নামেন্টে, 24 টি দলকে 12 জনের দুটি গ্রুপে ভাগ করা হয়েছে, পূর্ব এবং পশ্চিম ভৌগোলিক অঞ্চলে বিভক্ত এবং প্রত্যেকে আটটি খেলা খেলবে। প্রতিটি গ্রুপ থেকে শীর্ষ আট রাউন্ড অফ 16 এ অগ্রসর হয়।

এছাড়াও পড়ুন | এমএলএস: ইন্টার মিয়ামি আটলান্টা ইউনাইটেডের মুখোমুখি হওয়ার পথে লিওনেল মেসি দলে ফিরেছে

পূর্বদিকে গোলের বিশাল সংখ্যা ছিল। দক্ষিণ কোরিয়ার অভিষেককারী গোয়াংজু এফসি ইয়োকোহামা এফ.মারিনোসের বিপক্ষে ৭-৩ ব্যবধানে জিতেছে, যে জাপানি দল মে মাসের ফাইনালে হেরেছিল।

চীনা দলগুলো ভালো শুরুটা উপভোগ করে। শানডং তাইশান অস্ট্রেলিয়ার সেন্ট্রাল কোস্ট মেরিনার্সকে ৩-১ গোলে পরাজিত করেছে এবং সাংহাই পোর্ট দক্ষিণ কোরিয়ার তিনবারের বিজয়ী পোহাং স্টিলার্সের বিপক্ষে ৪-১ গোলে জয় পেয়েছে।

অন্যত্র, জাপানের ভিসেল কোবে এবং থাইল্যান্ডের বুরিরাম ইউনাইটেড 0-0 গোলে ড্র করেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button