Sport update

প্রিমিয়ার লিগ ম্যান সিটির ক্লাব বিশ্বকাপের পরের মৌসুমের খেলাগুলো বিলম্বিত করার অনুরোধ প্রত্যাখ্যান করেছে


প্রিমিয়ার লিগ ম্যানচেস্টার সিটির 2025-26 মৌসুমের প্রথম দুটি খেলা স্থগিত করার অনুরোধ প্রত্যাখ্যান করেছে যাতে খেলোয়াড়দের মার্কিন যুক্তরাষ্ট্রে ফিফা ক্লাব বিশ্বকাপ অভিযানের পরে পুনরুদ্ধার করতে সহায়তা করে, ক্লাবের ম্যানেজার পেপ গার্দিওলা শুক্রবার বলেছেন।

সিটি এবং চেলসি হল দুটি ইংলিশ ক্লাব যারা 15 জুন থেকে শুরু হতে যাওয়া বর্ধিত মাসব্যাপী ক্লাব বিশ্বকাপের জন্য যোগ্যতা অর্জন করেছে। প্রিমিয়ার লিগের মৌসুম আগস্টে শুরু হবে।

ক্রমবর্ধমান ক্রমবর্ধমান ফুটবল ক্যালেন্ডার ক্রমবর্ধমান সংখ্যক খেলোয়াড় এবং পরিচালকদের মধ্যে উদ্বেগের বিষয় হয়ে দাঁড়িয়েছে। গ্লোবাল প্লেয়ারস ইউনিয়ন ফিফপ্রোর একটি প্রতিবেদনে বলা হয়েছে, কিছু খেলোয়াড় বছরের মাত্র ১২ শতাংশ বিশ্রাম পান।

প্রিমিয়ার লিগ নিয়মিত ব্যবসার সময়ের বাইরে মন্তব্য করার অনুরোধের সাথে সাথে সাড়া দেয়নি।

সিটি মিডফিল্ডার রদ্রি সেপ্টেম্বরে বলেছিলেন যে খেলোয়াড়রা খেলার জন্য প্রয়োজনীয় সময়ে স্ট্রাইক অ্যাকশনের কাছাকাছি হতে পারে। হাঁটুর লিগামেন্টের ইনজুরির কারণে তাকে মৌসুমের বাইরে রাখা হয়েছে।

গার্দিওলা সাংবাদিকদের বলেন, “আমি জানি না আমরা ট্রেবল ইয়ারের (2022-23) চেয়ে বেশি ম্যাচ খেলব কিনা… হয়তো আমরা কম ম্যাচ খেলব।”

“প্রিমিয়ার লীগ আমাদের পুনরুদ্ধারের জন্য প্রথম দুটি ম্যাচ স্থগিত করার অনুমতি দেয়নি। আপনাকে অনেক ধন্যবাদ. তারা এই গেমগুলি স্থগিত করে না যাতে সেই মুহূর্তটি হবে, ওহ, আমাদের কী করতে হবে?”

তিনি বলেছিলেন যে ক্লাব বিশ্বকাপ ক্লাবগুলির জন্য খেলোয়াড়দের কাজের চাপ পরিচালনা করা আরও কঠিন করে তুলবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button