Sport update

প্রিমিয়ার লিগ 2024-25: হলুদ কার্ডের ফুসকুড়ি পরে চেলসির আত্মার প্রশংসা করেছেন মারেস্কা


চেলসি কোচ এনজো মারেস্কা বলেছেন যে তিনি রবিবার নটিংহ্যাম ফরেস্টের সাথে ১-১ গোলে ড্র করার পর তার খেলোয়াড়দের মনোভাবের প্রশংসা করেছেন যেটিতে 11টি হলুদ কার্ড এবং একটি পিচ সাইড লড়াই অন্তর্ভুক্ত ছিল।

ফরেস্ট ফরোয়ার্ড জেমস ওয়ার্ড-প্রাইসকেও 78তম মিনিটে দুটি পেশাদার ফাউলের ​​পর দ্বিতীয় হলুদ কার্ডের জন্য বিদায় করা হয়েছিল, প্রথমে কোল পামার এবং তারপরে নিকোলাস জ্যাকসন গোলে ফ্রি দৌড়ে থামেন।

অতিথিদের পর্তুগিজ কোচ নুনো এসপিরিতো সান্তোকেও সতর্ক করা হয়েছিল মেজাজ জ্বালিয়ে দেওয়ায়।

কিন্তু চেলসির খেলোয়াড়রা ছয়টি হলুদ কার্ড পেয়েছিলেন এবং শৃঙ্খলাভঙ্গের জন্য প্রিমিয়ার লিগের জরিমানা হতে পারে। গত মাসে বোর্নমাউথের বিরুদ্ধে বুকিং সংগ্রহ করার পরে তারা ইতিমধ্যে এই মৌসুমে জরিমানা পেয়েছে।

মারেস্কা বলেছিলেন যে শৃঙ্খলা তার পক্ষের উন্নতির জন্য প্রয়োজনীয় কিছু ছিল তবে যোগ করেছেন: “আমি দলটিকে পছন্দ করি যেভাবে তারা একে অপরের জন্য লড়াই করছে এবং একটি দল হয়ে উঠছে।”

তিনি যোগ করেছেন যে তিনি খেলোয়াড়দের আবেগ দেখানোর মধ্যে কোন সমস্যা দেখেননি। “আমি আমাদের দলের আত্মা পছন্দ করি,” তিনি বলেছিলেন।

দ্বিতীয়ার্ধে ফরেস্টের ক্রিস উড এবং চেলসির ননি মাদুইকের গোলে খেলাটি ধীরে ধীরে শুরু হয়।

চেলসির মার্ক কুকুরেল্লার উপর খেলার বিকল্প নেকো উইলিয়ামসের ট্যাকল উভয় প্রান্তে এবং দেরীতে প্রচুর সুযোগ ছিল, স্পেনের ফুলব্যাককে প্রযুক্তিগত এলাকায় ছড়িয়ে দিয়েছিল যেখানে তিনি তার নিজের কোচকে উপেক্ষা করেছিলেন।

এছাড়াও পড়ুন | ক্রুসিয়েট লিগামেন্টের ইনজুরির পর অস্ত্রোপচার করতে যাচ্ছেন মাদ্রিদের কারভাজাল

রেফারি ক্রিস কাভানাঘের নিয়ন্ত্রণ পুনরুদ্ধার করার আগে বেশ কয়েকজন খেলোয়াড় তখন হাতাহাতির মধ্যে পড়েন, যার মধ্যে কয়েকজন বেঞ্চের বাইরে থেকে একে অপরকে ধাক্কা দেয় এবং ধাক্কা দেয়।

চেলসি 66% দখল উপভোগ করেছিল এবং প্রতিপক্ষের বক্সে ফরেস্টের 21-এ 46টি স্পর্শ করেছিল কিন্তু তাদের সুযোগ নিতে ব্যর্থ হয়েছিল এবং শেষ মিনিটে পিছিয়ে পড়তে পারত কিন্তু রবার্ট সানচেজের কাছ থেকে কিছু ভাল বাঁচানোর জন্য।

“শেষে, এটি একটি শেষ থেকে শেষ খেলা ছিল। উভয় গোলরক্ষককে প্রচুর অ্যাকশনে ডাকা হয়েছিল,” সানচেজ বলেছিলেন।

“আমার এবং (ফরেস্টস ম্যাটজ) সেলসের জন্য এটি গোলরক্ষক হওয়া কঠিন, আপনি পুরো খেলায় বেশি কিছু করেন না, তারপরে 80 মিনিটে আপনার দুটি বড় শট বাঁচাতে হবে।”

এই ড্র চেলসিকে চতুর্থ স্থানে রাখলেও ম্যানচেস্টার সিটি ও আর্সেনাল থেকে তিন পয়েন্ট পিছিয়ে এবং লিভারপুল থেকে চার পয়েন্ট পিছিয়ে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button