Sport update

ম্যানচেস্টার ইউনাইটেডের মালিক জোয়েল গ্লেজার, জিম র‍্যাটক্লিফ ওল্ড ট্র্যাফোর্ডে যাওয়ায় এরিক টেন হ্যাগের উপর চাপ বেড়েছে


ম্যানচেস্টার ইউনাইটেডের সহ-মালিক জোয়েল গ্লেজার এবং জিম র‍্যাটক্লিফ সোমবার ক্লাবের ওল্ড ট্র্যাফোর্ড স্টেডিয়ামে এমন একটি সময়ে ছিলেন যখন ম্যানেজার এরিক টেন হ্যাগের অবস্থান তীব্র তদন্তের অধীনে ছিল।

র‍্যাটক্লিফ রবিবার অ্যাস্টন ভিলায় দলের 1-1 ড্র দেখেছেন, যা 20-বারের ইংলিশ চ্যাম্পিয়নকে প্রিমিয়ার লিগের যুগে একটি মৌসুমের সবচেয়ে খারাপ সূচনা করেছে। গ্লেজারের জন্য, 2005 সালে তার প্রয়াত বাবা ম্যালকম ক্লাবটি কেনার পর থেকে ম্যানচেস্টারে তাকে একটি বিরল দেখা ছিল।

র‍্যাটক্লিফ এবং গ্লেজারের ওল্ড ট্র্যাফোর্ডে প্রবেশের একটি ভিডিও সোমবার সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তে শুরু করেছে। ইউনাইটেড বলেছে যে তাদের সফরটি এই সপ্তাহে ম্যানচেস্টার এবং লন্ডনে বৈঠকের জন্য দীর্ঘদিন ধরে পরিকল্পনা করা হয়েছিল।

Glazer একটি ত্রৈমাসিক ভক্ত উপদেষ্টা বোর্ড সভায় যোগদান করবে.

ব্রিটিশ ধনকুবের র‍্যাটক্লিফ ফেব্রুয়ারী মাসে ইউনাইটেডের সংখ্যালঘু ২৭.৭% শেয়ার কিনেছেন এবং তারপর থেকে তার ফুটবল কার্যক্রমকে সংশোধন করেছে। শুক্রবার ম্যানেজারের ভবিষ্যত নিয়ে প্রশ্ন করা হলে তিনি প্রকাশ্যে টেন হ্যাগকে সমর্থন করতে অস্বীকার করেন।

টেন হ্যাগ মৌসুমের প্রথম সাতটি লিগের খেলায় তিনটি পরাজয়ের পর তার ভবিষ্যত নিয়ে বারবার প্রশ্নের সম্মুখীন হয়েছেন।

এছাড়াও পড়ুন | Ajax এবং নেদারল্যান্ডস তারকা জোহান নিসকেন্স 73 বছর বয়সে মারা গেছেন: ডাচ ফেডারেশন

ইউনাইটেড স্ট্যান্ডিংয়ে 14তম স্থানে রয়েছে এবং 1989-90 সালের পর এই অভিযানের এই পর্যায়ে আট পয়েন্টের প্রত্যাবর্তন সর্বনিম্ন, যখন এটি মাত্র সাতটি পরিচালনা করেছিল।

প্রিমিয়ার লিগ 1992 সালে চালু হয়েছিল যখন প্রাক্তন ম্যানেজার অ্যালেক্স ফার্গুসন ইউনাইটেডের সাথে তার 13টি শিরোপা জিতেছিলেন।

ফার্গুসন 2013 সালে অবসর নেওয়ার পর থেকে টেন হ্যাগ হল ক্লাবের পঞ্চম স্থায়ী ম্যানেজার। গত মৌসুমের শেষে যখন তিনি ইউনাইটেডকে 34 বছরের মধ্যে সবচেয়ে খারাপ লিগ অভিযানে নেতৃত্ব দিয়েছিলেন তখন তার অবস্থান নিয়ে জল্পনা শুরু হয়েছিল। কিন্তু এফএ কাপ জেতার পর এবং বছরের শেষের একটি বিস্তৃত পর্যালোচনা থেকে বেঁচে থাকার পর তিনি তার চাকরি বজায় রেখেছিলেন।

নতুন সিইও ওমর বেররাদা এবং ক্রীড়া পরিচালক ড্যান অ্যাশওয়ার্থ গত মাসে বলেছিলেন যে ম্যানেজার তাদের সম্পূর্ণ সমর্থন পেয়েছেন। কিন্তু র‍্যাটক্লিফ, যিনি তার 1.3 বিলিয়ন ডলার বিনিয়োগের পরে ইউনাইটেডের ফুটবল পরিচালনার নিয়ন্ত্রণ গ্রহণ করেছিলেন, শুক্রবার যখন তাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি টেন হ্যাগে বিশ্বাস করেন কিনা তা করতে অস্বীকার করেছিলেন।

“আমি এই প্রশ্নের উত্তর দিতে চাই না,” তিনি বলেন বিবিসি.

“আমি এরিক পছন্দ করি। আমি মনে করি তিনি একজন খুব ভালো কোচ, কিন্তু দিনের শেষে এটা আমার ডাক নয়, ম্যানচেস্টার ইউনাইটেড পরিচালনাকারী ম্যানেজমেন্ট টিমকে সিদ্ধান্ত নিতে হবে যে আমরা বিভিন্ন দিক থেকে কীভাবে দলকে সবচেয়ে ভালোভাবে চালাতে পারি,” তিনি বলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button