Sport update

ইংল্যান্ডের গ্রিলিশ বলেছেন যে তার ইউরো 2024 দলের অংশ হওয়া উচিত ছিল


ইংল্যান্ডের জ্যাক গ্রিলিশ প্রাক্তন বস গ্যারেথ সাউথগেটের দলের ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ স্কোয়াড থেকে তাকে বাদ দেওয়ার সিদ্ধান্তের সাথে একমত হননি, তবে উইঙ্গার বলেছেন যে তিনি অন্তর্বর্তী ব্যবস্থাপক লি কার্সলিকে তার উপর বিশ্বাস রাখার জন্য কৃতজ্ঞ।

29 বছর বয়সী গ্রিলিশ সেই উচ্চ-প্রোফাইল নামগুলির মধ্যে ছিলেন যারা জার্মানির কাছে কল-আপ মিস করেছিলেন, যেখানে ইংল্যান্ড ফাইনালে স্পেনের কাছে ২-১ গোলে হেরেছিল।

ম্যানচেস্টার ইউনাইটেডের সেন্টার ব্যাক হ্যারি ম্যাগুয়ার, টটেনহ্যাম হটস্পারের মিডফিল্ডার জেমস ম্যাডিসন এবং এভারটন সেন্টার ব্যাক জারাদ ব্রান্থওয়েট অন্যান্য উল্লেখযোগ্য অনুপস্থিত ছিলেন।

গ্রিলিশ, ইংল্যান্ডের হয়ে 38 বার ক্যাপ করেছেন, গত মৌসুমে প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার সিটির হয়ে 20টি খেলায় তিনটি গোল করেছেন।

“আমি আপনার সাথে সৎ থাকব – আমি সত্যিই এটির সাথে একমত নই,” গ্রিলিশ বলেছিলেন বিবিসি রেডিও 5 লাইভ মঙ্গলবার

পড়ুন | কোল পামার ইংল্যান্ড ভক্তদের বর্ষসেরা পুরুষ খেলোয়াড় নির্বাচিত হয়েছেন

“পিচের প্রতিটি পজিশনে আপনার কিছুটা ভারসাম্য দরকার এবং আমি এখন নিজেকে একজন অভিজ্ঞ খেলোয়াড় হিসেবে শ্রেণীবদ্ধ করি।

“আমি এখন অনেক কিছু জিতেছি তাই, আপনি আমাকে জিজ্ঞাসা করেছিলেন যে আমার যাওয়া উচিত ছিল, হ্যাঁ, আমি এখনও মনে করি আমার উচিত ছিল, তবে স্পষ্টতই এটি হওয়ার উদ্দেশ্য ছিল না।”

ইউরোর পর সাউথগেটের পদত্যাগের পর অন্তর্বর্তীকালীন ব্যবস্থাপক নিযুক্ত হওয়া কার্সলে আগস্টে তাকে তার প্রথম দলে নাম দিলে গ্রিলিশ প্রত্যাহার করেন।

“আমি ম্যানেজার লি কার্সলিকে ধন্যবাদ জানাই আমাকে সেই সুযোগ দেওয়ার জন্য এবং আমার উপর সেই আস্থা রাখার জন্য,” গ্রিলিশ বলেছিলেন।

“এটি স্পষ্টতই সত্যিই অনেক বোঝায়। আমি মনে করি যে আমার ক্যারিয়ার জুড়ে যখন আমি এমন পরিচালকদের অধীনে খেলেছি যারা আমার উপর আস্থা দেখিয়েছে এবং আমার সাথে যোগাযোগ করেছে যেভাবে সে শেষ দুটি শিবির করেছে, এটি সত্যিই আমাকে সাহায্য করে।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button