Sport update

নেশন্স লিগে ফ্রান্স ইসরায়েলকে ৪-১ গোলে পরাজিত করায় নকুঙ্কু প্রথম আন্তর্জাতিক গোল করেন


ক্রিস্টোফার এনকুঙ্কু ফ্রান্স দলে তার প্রত্যাবর্তন উদযাপন করেছেন নেশন্স লিগে ইসরায়েলের বিরুদ্ধে 4-1 গোলে জয়ের সাথে যখন লেস ব্লেউস বৃহস্পতিবার A2 গ্রুপের নেতা ইতালির কাছাকাছি পৌঁছেছে।

ফ্রান্সের হয়ে এনকুঙ্কুর প্রথম গোলটি, তার শেষ ক্যাপের প্রায় 10 মাস পরে, ফ্রান্সকে তিনটি গেম থেকে ছয় পয়েন্টে সাহায্য করেছিল, একটি ইতালির পিছনে যা বেলজিয়ামের সাথে 2-2 ড্রতে হয়েছিল।

চেলসি ফরোয়ার্ড প্রথমার্ধের মাঝপথে আঘাত করেছিলেন যখন ওমরি গ্যান্ডেলম্যান এডুয়ার্ডো কামাভিঙ্গার প্রথম ওপেনার বাতিল করে দিয়েছিলেন তার আগে মাত্তেও গুয়েনডৌজি এবং ব্র্যাডলি বারকোলা শেষ পর্যায়ে জয়ের সিলমোহর দেন।

ফ্রান্স নিয়মিত অধিনায়ক কাইলিয়ান এমবাপ্পে ছাড়াই ছিল, যিনি সোমবার ইসরায়েল এবং বেলজিয়ামের সাথে ডাবল হেডার এড়িয়ে গেছেন, যখন রিয়াল মাদ্রিদের সাথে খেলার জন্য ফিট ছিলেন।

পড়ুন | পাভলিদিস ইংল্যান্ডের বিপক্ষে গ্রিসের জন্য বিখ্যাত জয়ের ডাবল সিল

ফরোয়ার্ড অ্যান্টোইন গ্রিজম্যান গত সপ্তাহে আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর ঘোষণা করার পর এটিই প্রথম ফ্রান্সের খেলা।

মাইকেল ওলিস শুরু করেছিলেন এবং শূন্যতা পূরণ করার আশা করা হয়েছিল, কিন্তু 22 বছর বয়সী, কিছু ভাল চাল এবং স্পষ্ট প্রযুক্তিগত গুণাবলী সত্ত্বেও, তার অনভিজ্ঞতা দেখিয়েছিলেন।

কামাভিঙ্গা সাত মিনিট পর কুঁচকানো নিচু শটে গোলের সূচনা করেন, ওমরি গ্লেজারের একটি হ্যান্ডলিং ত্রুটি থেকে উপকৃত হয়ে ফ্রান্স একটি ভাল শুরুর পুরষ্কার কাটিয়েছিল।

গ্যান্ডেলম্যান অবশ্য ২৪তম মিনিটে অস্কার গ্লোখের লম্বা পাস থেকে হেড করে সমতায় ফেরান।

লেস ব্লেউসের সুবিধা ফিরে পেতে চার মিনিট লেগেছিল কারণ এনকুনকু দুই ডিফেন্ডারকে ভুতুড়ে দেওয়ার পর নিচু শটে জালের পিছনে খুঁজে পান।

গুয়েনডৌজি বক্সের ঠিক বাইরে থেকে নিচু শটে জয় তুলে নেন এবং বার্কোলা শেষ মিনিটে একটি ঝরঝরে কার্লিং স্ট্রাইক দিয়ে আরেকটি যোগ করেন।

গাজায় দেশটির যুদ্ধের মধ্যে নিরাপত্তার কারণে ইসরায়েল হাঙ্গেরিতে তাদের হোম ম্যাচ খেলছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button