Sport update

ম্যান সিটির বস গার্দিওলা ভবিষ্যদ্বাণী করেছেন ফোডেন শীঘ্রই তার সেরাতে ফিরে আসবেন


ম্যানচেস্টার সিটির ফরোয়ার্ড ফিল ফোডেন এখন পর্যন্ত গত মৌসুমের উচ্চতার কাছাকাছি যে কোনও জায়গায় স্কেল করতে লড়াই করেছেন তবে ম্যানেজার পেপ গার্দিওলা বিশ্বাস করেন যে তার প্রচার শুরু হতে চলেছে।

ফোডেন সমস্ত প্রতিযোগিতায় ক্লাব এবং দেশের হয়ে 28টি গোল করেছেন এবং পিএফএ বর্ষসেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন কিন্তু লিগ কাপে ওয়াটফোর্ডের বিপক্ষে তার একমাত্র সূচনা দিয়ে বেঞ্চে তার পাঁচটি খেলার মধ্যে চারটি শুরু করেছেন।

স্লোভাকিয়াতে স্লোভাকিয়ায় স্লোভান ব্রাতিস্লাভার বিরুদ্ধে সিটির চ্যাম্পিয়ন্স লিগের লড়াইয়ের আগে, গার্দিওলা বলেছিলেন যে তিনি উদ্বিগ্ন নন, বলেছেন যে 24 বছর বয়সী দ্রুত গতিতে ফিরে আসছেন।

“হয়তো আমার অনেক বিষয়ে কিছু সন্দেহ থাকতে পারে, কিন্তু ফিল ফোডেন ফিরে আসতে চলেছে! গার্দিওলা সাংবাদিকদের বলেন, তিনি যতটা ভালো বোধ করবেন, তিনি ফিরে আসবেন।

“আমি মনে করি সেন্ট জেমস পার্কে (শনিবার নিউক্যাসলের বিরুদ্ধে) 30 মিনিটের মধ্যে, আমি ইতিমধ্যে এমন কিছু অনুভব করেছি যা আমি পছন্দ করি যা আমি ওয়াটফোর্ডের বিরুদ্ধে দেখিনি।”

ফোডেন এই মরসুমে এখনও গোল করতে পারেননি তবে ব্রাতিস্লাভাতে একটি দূরে সফর, সেল্টিকের উদ্বোধনী খেলায় 5-1 গোলে পরাজিত, তার জন্য তার অ্যাকাউন্ট খোলার মুহূর্ত হতে পারে।

আরও পড়ুন: ডেম্বেলে দলের ভালোর জন্য বাদ পড়েছেন, আর্সেনালের সংঘর্ষের আগে পিএসজি ম্যানেজার এনরিক বলেছেন

গার্দিওলা বলেন, “ভুলে যাবেন না ইউরোর পর তার দুই মাস কোনো প্রশিক্ষণ ছিল না, তার কিছু নিগলস এবং তার স্বাস্থ্যের কিছু সমস্যা ছিল।”

“কিন্তু এখন সে হাসছে এবং সে তার ছন্দে আছে। গত মৌসুমে সে প্রিমিয়ার লিগের সেরা খেলোয়াড় ছিল তাই আমাদের তাকে প্রয়োজন, সে আমাদের জন্য গুরুত্বপূর্ণ ছিল, কিন্তু ফুটবলের প্রতি তার ভালোবাসা এবং তার প্রশিক্ষণ এবং আবেগ নিয়ে আমার কোনো সন্দেহ নেই, সে ফিরে আসবে।

সিটি তার প্রথম চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ খেলা ইন্টার মিলানের সাথে ০-০ গোলে ড্র করেছে এবং মঙ্গলবার ব্রাতিস্লাভাকে সহজেই হারাতে হবে বলে আশা করা হচ্ছে।

গার্দিওলা বলেন, “চ্যাম্পিয়নস লিগের সব দলের প্রতি আমার অবিশ্বাস্য শ্রদ্ধা আছে, বিশেষ করে যখন আপনি দূরে খেলেন।” “আশা করি আমরা আক্রমণাত্মক হতে পারব এবং আমাদের প্রয়োজনীয় ফলাফল পেতে পারব।

“আমি (আমার ক্যারিয়ারে) শিখেছি যে কিছুই মঞ্জুর নয়। বিনামূল্যে কিছুই আসে না।”

এটি ছিল সিটির ডিফেন্ডার জন স্টোনসের একটি থিম যিনি ইংল্যান্ড দলের অংশ ছিলেন যেটি জুনে ইউরো 2024-এর শেষ 16-এ স্লোভাকিয়ার কাছে হেরে যাওয়ার কয়েক সেকেন্ডের মধ্যে এসেছিল এবং 2-1 তে জিতে ফাইনালে যাওয়ার আগে। .

“তাদের যে গুণমান আছে তা আমরা জানি। সেই খেলাটি সরাসরি তারের কাছে গিয়েছিল, তারা এটিকে এত কঠিন করে তুলেছিল এবং আমরা জানি যে আগামীকাল রাতে তারা সুসংগঠিত হবে এবং এটি একটি অবিশ্বাস্য পরিবেশ হবে, “স্টোনস বলেছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button