Sport update

আর্জেন্টিনার বস স্কালোনি বলেছেন, মেসি কখনোই বিস্মিত হতে থামেন না


লিওনেল স্কালোনি তার ক্যারিয়ারে লিওনেল মেসির অনেক জাদুময় মুহূর্তের সাক্ষী হয়েছেন কিন্তু আর্জেন্টিনা ম্যানেজার মঙ্গলবার বলেছেন যে 37 বছর বয়সেও তার অধিনায়ক তাকে বিস্মিত করে চলেছেন।

মেসি, যিনি জুলাই মাসে কোপা আমেরিকায় আঘাত থেকে সেরে ওঠার পর তার দ্বিতীয় আন্তর্জাতিক উপস্থিতি তৈরি করেছিলেন, বিশ্বকাপ বাছাইপর্বে আর্জেন্টিনা বলিভিয়াকে 6-0 গোলে হারিয়ে তার 10তম আন্তর্জাতিক হ্যাটট্রিক করেন।

রেকর্ড আটবারের ব্যালন ডি’অর বিজয়ী খেলার পরে বলেছিলেন যে তিনি যতক্ষণ পর্যন্ত তিনি চান যেভাবে পারফর্ম করতে পারবেন ততক্ষণ খেলতে থাকবেন এবং স্কালোনি আশা করেছিলেন যে তিনি আগামী বছর ধরে মাঠে থাকবেন।

স্কালোনি সাংবাদিকদের বলেন, “এটি কখনই বিস্মিত হওয়া বন্ধ করে না।” “এক পর্যায়ে আমি (সহকারী কোচ) পাবলো আইমারের সাথে বসে তাকে বলি যে এটা চমৎকার।

“বেঞ্চে বসে সে কী জিনিস দেখতে পাবে? দল তার সাথে আছে এবং আমি তাকে যা করতে বলি তা হল সে যতক্ষণ পারে খেলতে।”

পড়ুন | মেসি: আমি আমার ভবিষ্যৎ নিয়ে কোনো তারিখ বা সময়সীমা নির্ধারণ করিনি

ইনজুরি এবং সাসপেনশনের মধ্য দিয়ে কয়েকজন খেলোয়াড়কে অনুপস্থিত থাকা সত্ত্বেও, স্কালোনি বলেছিলেন যে তিনি তার স্কোয়াড নিয়ে বেশি গর্বিত হতে পারেন না।

গোলরক্ষক এমিলিয়ানো “ডিবু” মার্টিনেজকে সেপ্টেম্বরে আক্রমণাত্মক আচরণের জন্য ফিফা দুই ম্যাচের জন্য সাসপেন্ড করেছিল এবং ভেনেজুয়েলা ও বলিভিয়ার বিপক্ষে কোয়ালিফায়ার মিস করেছিল।

স্কালোনি বলেন, “বড় খেলোয়াড়রা জানে যে যদি তারা পিছন থেকে আসা একটি বাচ্চাকে খেলার সুযোগ দেয় তবে তারা তাদের জায়গা হারাতে পারে,” বলেছেন স্কালোনি। “তাজা বাতাসের সেই শ্বাস আমাদের জন্য অনেক কিছু তৈরি করে। ছেলেরা অনুকরণীয় আচরণ করছে।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button