Sport update

ইউসিএল 2024-25: জেমি গিটেনের ব্রেস ক্লাব ব্রুগের বিপক্ষে বরুসিয়া ডর্টমুন্ডকে 3-0 গোলে জিতেছে


বদলি খেলোয়াড় জেমি গিটেনস দুটি গোল করেন এবং সেরহাউ গুইরাসি একটি দেরীতে পেনাল্টি যোগ করেন কারণ বরুসিয়া ডর্টমুন্ড বুধবার জান ব্রেডেলস্ট্যাডিয়নে চ্যাম্পিয়ন্স লিগের সংঘর্ষে 3-0 ব্যবধানে জয়ের সাথে বেশ কয়েকটি সুযোগ নষ্ট করার জন্য হোস্ট ক্লাব ব্রুগকে শাস্তি দেয়।

গত বছরের পরাজিত ফাইনালিস্ট তার ভাগ্যের ওপর চড়াও হয়েছিলেন কিন্তু লিড ধরেছিলেন যখন ইংলিশ উইঙ্গার গিটেনস, 20, বক্সের বাম দিকে বল তুলেছিলেন এবং তার কৌণিক শটটি জালের দূরের কোণে শেষ হওয়ার আগে দুটি বিচ্যুতি নিয়েছিল।

তিনি দ্বিতীয় গোলে তিনটি পয়েন্ট নিশ্চিত করেন যখন তিনি শুট করার জায়গা তৈরি করার আগে আবার ব্রুগ ডিফেন্সে দৌড়েছিলেন, একটি দুর্দান্ত একক স্ট্রাইকের জন্য নেটে কম ড্রাইভ চালান।

ব্রুগ ক্ষুব্ধ বোধ করবে – এটি হুগো ভেটলেসেনের মাধ্যমে 0-0 এ ক্রসবারে আঘাত করেছিল এবং কয়েকটি পেনাল্টি আবেদন দূরে সরিয়ে দিয়েছিল তবে এটিও গোলের সামনে নষ্ট ছিল, বিশেষ করে প্রথমার্ধে যখন এটি বেশ কয়েকটি দুর্দান্ত সুযোগ বাতিল করেছিল।

ব্রুগ তর্কযোগ্যভাবে 76 মিনিটের জন্য ভাল দিক ছিল যতক্ষণ না এটি স্বীকার করে এবং ততক্ষণ পর্যন্ত এটি যে আত্মবিশ্বাস প্রদর্শন করেছিল তা হঠাৎ করে চলে যায়।

এছাড়াও পড়ুন | উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ: ইন্টারের দৃঢ় রক্ষণে ম্যানচেস্টার সিটি গোলশূন্য ড্র করেছে

ডর্টমুন্ড একটি কর্নার ক্লিয়ার করতে ব্যর্থ হওয়ার পর ভেটলেসেন শুরুতেই ক্রসবারের নিচের দিকে একটি শট দিয়ে আঘাত করেন, যার ফলে বক্সের মধ্যে একটি ঝাঁকুনি শুরু হয় যেখানে রাফায়েল ওনিয়েডিকার শটটি কেবল গ্রেগর কোবেলের দ্বারা আটকে যায় এবং বল ভেটলেসেনের কাছে পড়ে, যার প্রথমটি -সময় প্রচেষ্টা কাঠের কাজ বন্ধ ফিরে এসেছিল.

হ্যান্স ভানাকেন ভালোভাবে বসার সময় জ্বলে ওঠেন এবং ভেটলেসেনের আরেকটি দুর্দান্ত সুযোগ ছিল ব্রুগের প্রবাহিত মুভ থেকে কিন্তু 16 মিটার থেকে তার পাশের পায়ের প্রচেষ্টাটি কোবেল ভালোভাবে রক্ষা করেছিলেন।

গিটেনস তার প্রথম গোল করার পর, ডর্টমুন্ড প্রতিযোগিতার নিয়ন্ত্রণ দখল করে এবং আরও শক্তিশালী শেষ করে, দেরীতে তৃতীয় গোল যোগ করে যখন ব্র্যান্ডন মেচেলে গুইরাসিকে বক্সে ফেলে দেন এবং রেফারি ইরফান পেলজতো স্পটটির দিকে ইঙ্গিত করেছিলেন বলে সামান্য অভিযোগ থাকতে পারে।

গুইরাসি আত্মবিশ্বাসের সাথে একটি স্কোরলাইনে গ্লস যোগ করার জন্য স্পট-কিকটি আঘাত করেছিল যা প্রতিযোগিতার সম্পূর্ণ গল্প বলে না।

ডর্টমুন্ড 1 অক্টোবর তার পরবর্তী চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে সেল্টিককে আয়োজক করবে এবং পরের দিন ব্রুগ অস্ট্রিয়ান দল স্টর্ম গ্রাজে যাবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button