Sport update

চ্যাম্পিয়ন্স লিগ 2024-25: এমেরি রূপান্তরিত অ্যাস্টন ভিলায় ‘বাধা ভাঙতে’ চায়


উনাই এমেরি অ্যাস্টন ভিলার চ্যাম্পিয়ন্স লিগের সাফল্য নিশ্চিত করতে বদ্ধপরিকর কারণ স্প্যানিয়ার্ড তার রূপান্তরিত ক্লাবে “বাধা ভাঙার” লক্ষ্য রাখে।

ভিলা 1998 সালের পর থেকে প্রিমিয়ার লিগে তাদের সেরা শুরু করেছে, তাদের প্রথম আটটি খেলা থেকে 17 পয়েন্ট নিয়ে এবং বায়ার্ন মিউনিখের বিরুদ্ধে একটি বিখ্যাত জয় সহ চ্যাম্পিয়ন্স লিগে তাদের প্রথম দুটি ম্যাচ জিতেছে।

এমেরি ইউরোপীয় প্রতিযোগিতার একজন বিশেষজ্ঞ, তিনি চারবার ইউরোপা লিগ জিতেছেন এবং দুই বছর আগে ভিলারিয়ালকে চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে নেতৃত্ব দিয়েছেন।

এই মরসুমের আগে, ইউরোপীয় ফুটবলের সর্বোচ্চ স্তরে ভিলার শেষ অভিজ্ঞতা 1983 সালে ফিরে এসেছিল, যখন 1996 সাল থেকে এটি একটি ট্রফি জেতেনি।

তবে এমেরি দুই বছর আগে দায়িত্ব নেওয়ার পর থেকে যে মান নির্ধারণ করেছেন তা বজায় রাখতে চান।

“আমি এখানে আমার সময় নষ্ট করতে চাই না, এটাই আমার বার্তা,” তিনি মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগে ভিলা পার্কে বোলোগনার সফরের আগে বলেছিলেন।

ALSP পড়ুন | কোচ থিয়াগো মোটা বলেছেন জুভেন্টাস ইউরোপ এবং ইতালিতে শ্রেষ্ঠত্ব করতে বদ্ধপরিকর

“এখানে আমার উদ্দেশ্য হল চ্যাম্পিয়ন্স লিগের একই স্তর বজায় রাখা এবং শিরোপার প্রতিযোগী হতে আরও যোগ করা।

“আমরা লক্ষ্যগুলি অর্জন করতে চাই এবং তার মধ্যে একটি হল চ্যাম্পিয়ন্স লিগে খেলা। এটা শুধুমাত্র কিছু পরিস্থিতির কারণে সেখানে খেলার বিষয় নয় — আমি চাই আমাদের সেখানে দীর্ঘ সময় থাকতে।

“এটা কঠিন। হয়তো কখনো কখনো আমাদের পথে আপনার কিছু সমস্যা বা সংগ্রাম হতে পারে, কিন্তু আপনাকে স্থিতিস্থাপক হতে হবে। আমরা আমাদের মনের ধারণায় দৃঢ় হতে চাই এবং সবসময় বাধা ভাঙার জন্য একটি শক্তিশালী মানসিকতা তৈরি করতে চাই।”

ইতালীয়দের বিরুদ্ধে জয় সম্ভবত পাঁচটি খেলা বাকি রেখে চ্যাম্পিয়ন্স লিগের প্লে-অফ রাউন্ডে যাওয়ার জন্য ভিলাকে যথেষ্ট পয়েন্ট দেবে।

এমেরির পুরুষরাও প্রিমিয়ার লিগের টেবিলে চেলসি, টটেনহ্যাম এবং ম্যানচেস্টার ইউনাইটেডের পছন্দের উপরে, যাদের সবাইকে তারা গত মৌসুমে শীর্ষ-চারে উঠেছিল।

এমেরি যোগ করেছেন, “আমরা প্রিমিয়ার লিগে চতুর্থ, আমরা চ্যাম্পিয়ন্স লিগে দুটি জয় নিয়ে রয়েছি।”

“আগামীকাল আশা করি আমরা খেলতে পারব যে আমরা বিশ্বাস করি আমরা প্রতিদ্বন্দ্বিতা করতে পারি। আমি জানি না আমরা কতদূর যেতে যাচ্ছি তবে এই মুহুর্তে আমরা এখানে, প্রিমিয়ার লিগ এবং চ্যাম্পিয়ন্স লিগে ভাল অবস্থানে আছি।

ইনজুরির কারণে ইয়াং বয়েজ এবং বায়ার্নের বিপক্ষে জয় মিস করার পরে ডিফেন্ডার ম্যাটি ক্যাশ তার চ্যাম্পিয়ন্স লিগের ধনুকের জন্য প্রস্তুত।

“আমি যোগদানের পর থেকে গত চার বছরে, ক্লাবটি কেবল ছাদের মধ্য দিয়ে গেছে, প্রতিটি একক বিভাগে গুণমান বেড়েছে এবং ক্লাবটি সিলিং পায়নি,” ক্যাশ বলেছিলেন।

“আমি মনে করি এটি শীর্ষে যেতে পারে। আপনি এখন দেখতে পাচ্ছেন এখানে চ্যাম্পিয়ন্স লিগ ফুটবল খেলা একটি বিল্ডিং ব্লক হয়েছে এবং ম্যানেজার আমাদের এখানে আনার জন্য এর একটি বড় অংশ ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button