Sport update

লা লিগা: রিয়াল মাদ্রিদে এমবাপ্পের ধীরগতির শুরু সম্পর্কে স্বস্তি পেয়েছেন আনচেলত্তি


রিয়াল মাদ্রিদের ম্যানেজার কার্লো আনচেলত্তি শনিবার বলেছেন যে নতুন চুক্তিবদ্ধ কাইলিয়ান এমবাপ্পে স্প্যানিশ ফুটবল জায়ান্টদের সাথে যেভাবে স্থির হচ্ছেন তাতে তিনি খুশি এবং লা লিগা মৌসুমে তার দলের ধীরগতির শুরু নিয়ে তার কোন উদ্বেগ নেই।

ফ্রান্সের অধিনায়ক এমবাপ্পে, যিনি জুনে প্যারিস সেন্ট-জার্মেই থেকে রিয়ালে যোগ দেন, তিন সপ্তাহ আগে উয়েফা সুপার কাপের ফাইনালে ইউরোপা লিগের চ্যাম্পিয়ন আটলান্টার বিপক্ষে ২-০ গোলের জয়ে গোল করেছিলেন কিন্তু লা লিগার তিনটি ম্যাচে এখনও জাল খুঁজে পাননি।

লেফট উইঙ্গার ভিনিসিয়াস জুনিয়রের সঙ্গী হিসাবে সেন্টার ফরোয়ার্ড স্পটে খেলা, এমবাপ্পে বেশ কয়েকটি সুযোগ মিস করেছেন এবং ম্যালোর্কা এবং লাস পালমাসে হতাশাজনক ড্র এবং রিয়াল ভ্যালাডোলিডের বিপক্ষে ঘরের কাছাকাছি জয়ে তার নতুন সতীর্থদের সাথে যোগ দিতে লড়াই করেছেন।

“(এমবাপ্পে) এখনও গোল না করলেও খুব ভালো খেলছে। তার প্রভাব বিপদ সৃষ্টি করে। তার এখানে থিতু হওয়া কোন সমস্যা নয়,” রবিবার রিয়াল বেটিসের হোস্টিং তার পক্ষের আগে একটি সংবাদ সম্মেলনে আনচেলত্তি বলেছিলেন।

“আমার জন্য (ভিনিসিয়াস এবং এমবাপ্পে) ভালো দল বেঁধেছে, আক্রমণাত্মক কাজটি খুব ভালোভাবে করা হচ্ছে। এটা কোনো সমস্যা হয়নি কারণ আমরা প্রতিটি ম্যাচেই গোল করেছি।

“সময়ের সাথে সাথে, তারা আরও ভাল দল গঠন করবে, কেবল এমবাপ্পের সাথে ভিনি নয়, এমবাপ্পে মিডফিল্ডারদের সাথেও। আক্রমণাত্মকভাবে আমাদের কোনো সমস্যা নেই। এই বছরগুলিতে আমাদের কাছে এটি ছিল না এবং আমরা এখন এটি পাব না কারণ আমাদের কাছে বিশ্বের সেরা স্ট্রাইকার রয়েছে।”

এছাড়াও পড়ুন | শিকাগো বনাম এমএলএস ম্যাচ মিস করার জন্য মেসি ইন্টার মিয়ামিতে রয়ে গেছেন

লা লিগা এবং চ্যাম্পিয়ন্স লিগের ডাবল জয়ের একটি মৌসুমের পরে, আনচেলত্তি বলেছিলেন যে তিনি মনে করেন ঘরোয়া মরসুমে ধীরগতির শুরুর জন্য সমালোচনা কেবল স্বাভাবিক।

চ্যাম্পিয়নরা বর্তমানে পাঁচ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে, চারটি শীর্ষস্থানীয় বার্সেলোনা যারা টানা তিনটি জয় দিয়ে মৌসুম শুরু করেছিল।

“এটি একেবারে স্বাভাবিক (সমালোচনা) কারণ এই দলের চাহিদা তাদের সর্বোচ্চ। আমরা মে মাস পর্যন্ত সমালোচিত হতে যাচ্ছি। এটা আমাদের জন্য স্বাভাবিক,” আনচেলত্তি বলেন।

“আমরা খুশি নই, তবে নয় কারণ আমরা চার পয়েন্ট পিছিয়ে (বার্সেলোনা)। কারণ আমরা এতদিন ভালো খেলতে পারিনি। মরসুমটি খুব দীর্ঘ এবং এটি (পয়েন্টের পার্থক্য) এর অর্থ খুব বেশি নয়।

“আমরা আমাদের সমস্যা সমাধানের চেষ্টা করছি। এখন পর্যন্ত আমরা একটি কমপ্যাক্ট ব্লক করতে সক্ষম হইনি এবং আমাদের এটিকে উন্নত করতে হবে। আমি খেলোয়াড়দের সাথে এটি নিয়ে কথা বলেছি এবং তারা একমত। যখন সমস্যাটি পরিষ্কার হয়, তখন এটি ঠিক করা সহজ,” তিনি বলেছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button