Sport update

আর্জেন্টিনা বনাম চিলি লাইভ স্ট্রিমিং তথ্য, ফিফা বিশ্বকাপ 2026 কোয়ালিফায়ার: কখন, কোথায় ARG বনাম CHI দেখতে হবে; হেড টু হেড রেকর্ড; পূর্বাভাসিত লাইনআপ


পূর্বরূপ

বিশ্বকাপ এবং কোপা আমেরিকার হোল্ডার আর্জেন্টিনা শুক্রবার বুয়েনস আইরেসের এস্তাদিও মাস মনুমেন্টালে ফিফা বিশ্বকাপ 2026 কনমেবল বাছাইপর্বের চিলির মুখোমুখি হবে।

আর্জেন্টিনা এখন পর্যন্ত খেলা ছয় ম্যাচের মধ্যে পাঁচটি জিতে 15 পয়েন্ট নিয়ে বাছাইপর্বের টেবিলের শীর্ষে রয়েছে। অন্যদিকে চিলি তাদের ছয় ম্যাচে মাত্র একটি জয় (দুটি ড্র এবং তিনটি হার) নিয়ে অষ্টম অবস্থানে লড়াই করছে।

সমস্ত বাছাইপর্বের ম্যাচের পর গ্রুপের শীর্ষ ছয়টি দল মার্কিন যুক্তরাষ্ট্র, মেক্সিকো এবং কানাডায় অনুষ্ঠিতব্য বিশ্বকাপের ফাইনালে সরাসরি যোগ্যতা অর্জন করবে, যেখানে সপ্তম স্থানে থাকা দলটি আন্তঃকনফেডারেশন প্লে-অফে প্রতিদ্বন্দ্বিতা করবে।

আর্জেন্টিনা বনাম চিলি ম্যাচে খেলবেন লিওনেল মেসি?

গত মাসে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত কোপা আমেরিকার ফাইনালে গোড়ালিতে চোটের কারণে ২৮ সদস্যের স্কোয়াড থেকে বাদ পড়ায় তালিসম্যান লিওনেল মেসি এই ম্যাচে খেলতে পারবেন না।

রিভার প্লেট গোলরক্ষক ফ্রাঙ্কো আরমানিকেও স্কোয়াড থেকে বাদ দেওয়া হয়েছিল, যেমন স্ট্রাইকার অ্যাঞ্জেল ডি মারিয়া, যিনি কোপা আমেরিকার পরে জাতীয় দল থেকে অবসর ঘোষণা করেছিলেন।

এছাড়াও পড়ুন | ইনজুরির কারণে আর্জেন্টিনার বিশ্বকাপ বাছাইপর্বের দল থেকে ছিটকে গেছেন মেসি

কোচ লিওনেল স্কালোনি প্রথমবারের মতো মিডফিল্ডার ইজেকুয়েল ফার্নান্দেজ এবং স্ট্রাইকার ভ্যালেন্টিন কাস্তেলানোসকে নাম দিয়েছেন, আলেজান্দ্রো গার্নাচো, ভ্যালেন্টিন কার্বোনি, ভ্যালেন্টিন বার্কো এবং মাতিয়াস সোলে সহ কয়েকজন আন্তর্জাতিক ক্যাপ সহ তরুণ খেলোয়াড়দের সাথে।

হেড-টু-হেড

খেলেছেন- ৯৬টি

আর্জেন্টিনা – 63

চিলি – 8

ড্র – 25

পূর্বাভাসিত লাইনআপ

আর্জেন্টিনা: ই. মার্টিনেজ (জিকে), মন্টিয়েল, রোমেরো, এল. মার্টিনেজ, আকুনা, ডি পল, এনজো ফার্নান্দেজ, ম্যাক অ্যালিস্টার, গনজালেজ, লাউতারো মার্টিনেজ, আলভারেজ

চিলি: আরিয়াস (জিকে), ইসলা, লিচনভস্কি, মারিপান, মেনা, নুনেজ, পুলগার, এচেভেরিয়া, ওসোরিও, ভার্গাস, ব্রেরেটন ডিয়াজ

লাইভস্ট্রিম এবং টেলিকাস্ট তথ্য

আর্জেন্টিনা বনাম চিলি ফিফা বিশ্বকাপ 2026 বাছাইপর্বের ম্যাচ কবে শুরু হবে?

আর্জেন্টিনা বনাম চিলি ফিফা বিশ্বকাপ 2026 কনমেবল বাছাইপর্বের ম্যাচটি বুয়েনস আইরেসের এস্তাদিও মাস মনুমেন্টালে 6 সেপ্টেম্বর, শুক্রবার IST সকাল 5:30 টায় শুরু হবে।

আর্জেন্টিনা বনাম চিলি ফিফা বিশ্বকাপ 2026 বাছাইপর্বের ম্যাচ কোথায় দেখবেন?

আর্জেন্টিনা বনাম চিলি ফিফা বিশ্বকাপ 2026 কনমেবল বাছাইপর্বের ম্যাচটি ভারতে সম্প্রচারের জন্য উপলব্ধ হবে না।

আপনি অনুসরণ করতে পারেন স্পোর্টসটারের আপডেটের জন্য গেমের লাইভ ব্লগ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button