Sport update

UCL 2024-25: Adeyemi প্রথমার্ধে হ্যাটট্রিকের পর ডর্টমুন্ড হাতুড়ি সেল্টিক 7-1


বরুসিয়া ডর্টমুন্ডের করিম আদেয়েমি প্রথমার্ধে হ্যাটট্রিক করেছেন কারণ গত মৌসুমের পরাজিত ফাইনালিস্ট মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগে সেল্টিককে ৭-১ গোলে হারিয়ে শুরুর ৪২ মিনিটে পাঁচ গোল করে।

নম্র স্কোরলাইন 36-টিম চ্যাম্পিয়ন্স লিগের স্ট্যান্ডিংয়ে ডর্টমুন্ডকে শীর্ষে পাঠিয়েছে, দুটি ম্যাচে দুটি জয় এবং নয়টির গোলের ব্যবধানে, আর সেল্টিক তৃতীয় থেকে 19তম স্থানে নেমে গেছে।

“একটি কালশিটে, নিশ্চিত. আমাদের প্রতিটি ভুলের জন্য আমরা শাস্তি পেয়েছি। আমরা এটা জানার আগে, আমরা 5-1 পিছিয়ে ছিলাম। একটি গভীর রাত, “সেল্টিক অধিনায়ক ক্যালাম ম্যাকগ্রেগর বলেছেন টিএনটি স্পোর্টস.

80,000 জনতা ওয়েস্টফালেনস্ট্যাডিয়নে প্রথম দিকে উদযাপন শুরু করে, সেল্টিক গোলরক্ষক ক্যাসপার স্মিচেল জেমি গিটেনসকে আপ-এন্ড করার পর এমরে ক্যান সপ্তম মিনিটে স্পট থেকে গোল করেন এবং বুক করা হয়।

সেল্টিক ক্ষণিকের জন্য বধিরকারী হলুদ প্রাচীরকে শান্ত করে দুই মিনিট পরে যখন ডেজেন মায়েদা আর্নে এঙ্গেলসের ক্রসে বান্ডিল করেন কিন্তু 11 তম সময়ে অস্টন ট্রাস্টির কাছ থেকে ডিফ্লেক্ট করা শটে অ্যাডেমি লিড পুনরুদ্ধার করেন।

জার্মানি উইঙ্গার 29 তম সময়ে ডাইভিং শ্মেইচেলকে অতিক্রম করে উপরের কর্নারে বলটি ঠেকিয়ে 3-1 করে, তারপর 39তম মিনিটে পেনাল্টি জিতে সেরহাউ গুইরাসি তিন মিনিট পরে হ্যাটট্রিক সম্পূর্ণ করার আগে দূরে সরিয়ে দেন।

পড়ুন | লেভান্ডোস্কির জোড়া গোলে বার্সেলোনা ইয়াং বয়েজের বিপক্ষে ৫-০ গোলে জিতেছে

গুইরাসি 66 তম রাতে তার দ্বিতীয়টি দখল করেন এবং দ্বিতীয়ার্ধের বিকল্প ফেলিক্স ন্মেচা 79 তম সময়ে রাউটটি সম্পূর্ণ করেন, সেল্টিক শ্মিচেলকে ধন্যবাদ জানাতে স্মেইচেলকে সাত নম্বরে রাখার জন্য ধন্যবাদ জানান।

গত মাসে উদ্বোধনী ম্যাচে অভিষেককারী স্লোভান ব্রাতিস্লাভাকে ৫-১ গোলে পরাজিত করার পর হাফ টাইম রিওয়ান্ডিং সেল্টিকের গোল ব্যবধান শূন্যে পৌঁছে দেয় এবং এটি আরও খারাপ হয়।

গুইরাসির দ্বিতীয়টি সেল্টিক হিসাবে অ্যালিস্টার জনসনের দুর্বল ক্লিয়ারেন্সের পরে এসেছিল, যেটি একটি ভাল ফলাফল পাওয়ার আত্মবিশ্বাসের সাথে এসেছে, শিথিল পাসিং এবং স্বল্প দখলের জন্য মূল্য দিয়েছে।

2002 সাল থেকে অ্যাডেমিই ছিলেন প্রথম ডর্টমুন্ড খেলোয়াড় যিনি ইউরোপে প্রথমার্ধে হ্যাটট্রিক করেন এবং তার কৃতিত্ব 4,000 ভ্রমণকারী সেল্টিক ভক্তদের শেল-বিস্মিত করে তোলে কারণ দ্রুত হোস্ট তাদের দলকে ছিঁড়ে ফেলে।

স্কটল্যান্ডের লিডার সেল্টিক এবং ডর্টমুন্ডের সাথে সপ্তাহান্তে ঘরোয়া লিগের খেলাগুলি থেকে উভয় দলই অপরিবর্তিত শুরু করেছিল, ইউরোপীয় ওপেনারে বেলজিয়ামের ক্লাব ব্রুগে 3-0 জয়ী, বুন্দেসলিগায় পঞ্চম।

“দ্রুত গোলটি আমাদের মেরে ফেলেছিল এবং আমাদের কিছুটা বিচলিত করেছিল। আপনি যখন ভালো খেলোয়াড়দের বল হাতে সময় দেবেন, তারা আপনাকে মেরে ফেলবে। এবং তারা কি করেছে,” ম্যাকগ্রেগর বলেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button