Sport update

উয়েফা নেশনস লিগ: ইনজুরির কারণে জার্মানি বনাম নেদারল্যান্ডস ম্যাচ মিস করবে ফুয়েলক্রুগ


জার্মানির ফরোয়ার্ড নিকলাস ফুয়েলক্রুগ অ্যাকিলিস টেন্ডন স্ট্রেনের কারণে নেদারল্যান্ডসের সাথে মঙ্গলবারের নেশন্স লিগের ম্যাচটি মিস করবেন, জার্মান এফএ (ডিএফবি) ম্যাচের আগে নিশ্চিত করেছে।

ফুয়েলক্রুগ মঙ্গলবার বিকেলে জার্মানি শিবির ত্যাগ করেছে, ডিএফবি এএফপির সহযোগী সংস্থা এসআইডিকে জানিয়েছে।

গ্রীষ্মে বরুসিয়া ডর্টমুন্ড থেকে প্রিমিয়ার লিগ ওয়েস্ট হ্যামে যোগদানকারী 31 বছর বয়সী এই ফরোয়ার্ড শনিবার ডুসেলডর্ফে হাঙ্গেরির বিপক্ষে 5-0 গোলের জয়ে একটি বিরল সূচনা করেছিলেন, উদ্বোধনী গোলটি করেছিলেন।

29 বছর বয়সে 2022 সালে আন্তর্জাতিক অভিষেকের পর থেকে জার্মানির হয়ে 22 ম্যাচে 14টি গোল করা এই স্ট্রাইকার শনিবারের ম্যাচের সময় বাছুরের সমস্যা নিয়ে অভিযোগ করেছিলেন।

2024 সালের মার্চ মাসে ফ্রাঙ্কফুর্টে একটি প্রীতি ম্যাচে জার্মানরা ডাচদের 2-1 গোলে পরাজিত করেছিল, পাঁচ মিনিট বাকি থাকতে ফুয়েলক্রুগ বিজয়ী গোলে হেড করেছিলেন।

জার্মানি কোচ জুলিয়ান নাগেলসম্যান সোমবার বলেছিলেন যে ফুয়েলক্রুগ মঙ্গলবারের ম্যাচটি অনুপস্থিত হওয়ার ঝুঁকিতে ছিলেন এবং স্ট্রাইকার সেদিনের পরে একটি প্রশিক্ষণ সেশনে 15 মিনিট স্থায়ী ছিলেন।

নাগেলসম্যান আর্সেনালের কাই হাভার্টজকে কেন্দ্র-ফরোয়ার্ডের ভূমিকায় ফিরিয়ে দিতে পারেন, যেখানে তিনি ইউরো 2024 এ জার্মানির পাঁচটি খেলা শুরু করেছিলেন।

শনিবার, হাভার্টজকে প্রাক্তন অধিনায়ক ইল্কে গুন্ডোগানের জায়গায় আক্রমণাত্মক মিডফিল্ডে ফিরিয়ে আনা হয়েছিল, যিনি আগস্টে আন্তর্জাতিক দায়িত্ব থেকে অবসর নিয়েছিলেন।

2023 সালের নভেম্বর থেকে জার্মানি মাত্র একটি ম্যাচ হেরেছে, কোয়ার্টার ফাইনালে ইউরো 2024-এ চূড়ান্ত চ্যাম্পিয়ন স্পেনের কাছে হেরেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button