Sport update

ফিফা বিশ্বকাপ 2026 বাছাইপর্ব: অস্ট্রেলিয়া এফএ প্রধান সমস্যাগ্রস্ত কোচ আর্নল্ডকে সমর্থন করেছেন


ফুটবল অস্ট্রেলিয়া (এফএ) বস জেমস জনসন বিবাদমান সকারোস কোচ গ্রাহাম আর্নল্ডের পিছনে তার সমর্থন ছুঁড়ে দিয়েছেন এবং বলেছেন বিশ্বকাপ বাছাইয়ে দলের খারাপ ফর্ম নিয়ে গভর্নিং বডিতে কোনও আতঙ্ক নেই।

বাহরাইনের কাছে ১-০ ব্যবধানে হার এবং ইন্দোনেশিয়ার সাথে স্কোরহীন ড্র করে এশিয়ান বাছাইপর্বের তৃতীয় পর্ব শুরু করার পর আর্নল্ড এবং তার খেলোয়াড়রা উত্তেজিত।

জনসন অবশ্য বলেছেন, আর্নল্ডকে এফএ-এর সম্পূর্ণ সমর্থন রয়েছে।

জনসন শুক্রবার সাংবাদিকদের বলেন, “গ্রাহাম, তিনি একজন দুর্দান্ত কোচ, এবং আমরা তার পিছনে আছি।”

“তার এখন এবং যখন দল অস্ট্রেলিয়ায় ফিরে আসে তার মধ্যে কিছু কাজ করার আছে, কিন্তু আমরা কোনোভাবেই আতঙ্কিত নই।”

গ্রুপ সি-তে অস্ট্রেলিয়া পঞ্চম স্থানে রয়েছে, শীর্ষস্থানীয় জাপানের থেকে পাঁচ পয়েন্ট পিছিয়ে, পর্বে আটটি ম্যাচ বাকি।

সম্পর্কিত | ফিফা মহিলা বিশ্বকাপ: এশিয়ান কনফেডারেশন 2031 সংস্করণের আগে স্বতন্ত্র প্রাথমিক শুরু করবে

শীর্ষ দুটি দল স্বয়ংক্রিয়ভাবে বিশ্বকাপের জন্য যোগ্যতা অর্জন করে, যদিও তৃতীয় এবং চতুর্থ স্থানে থাকা দলগুলির পরবর্তী পর্বে যোগ্যতা অর্জনের সুযোগ রয়েছে।

অস্ট্রেলিয়া পরবর্তী 10 অক্টোবর অ্যাডিলেডে নীচের স্থানে থাকা চীনকে আয়োজক করবে।

“অবশ্যই আমরা এই উইন্ডোর উপর ভিত্তি করে উন্নতি দেখতে চাই কারণ আমরা ফলাফল নিয়ে হতাশ,” জনসন বলেছিলেন।

“আমরা যেখানে থাকতে চাই সেখানে আমরা নেই।

“এই মুহূর্তে যা দরকার তা হল শান্ত ও শান্ত নেতৃত্ব। এবং আমরা যখন চীনের বিপক্ষে খেলি তখন দলকে ফেরার পথে ফিরিয়ে আনতে আমরা গ্রাহামের উপর আমাদের বিশ্বাস রাখি।”

মাতিলদাস

অস্ট্রেলিয়ান মহিলা দলটিও দেরীতে লড়াই করেছে, দেশের জন্য প্রথম ফুটবল পদকের উচ্চাকাঙ্ক্ষা নিয়ে আসার পরে প্যারিস অলিম্পিক থেকে তাড়াতাড়ি প্রস্থান করতে হয়েছে।

কোচ টনি গুস্তাভসন প্যারিসের পরে চলে যাওয়ার সাথে সাথে, জনসন বলেছিলেন যে তিনি 10 দিনের মধ্যে একটি অন্তর্বর্তীকালীন কোচের নাম আশা করেছিলেন যখন স্থায়ী প্রতিস্থাপনের জন্য অনুসন্ধান চলছে।

ফাইল ফটো: অস্ট্রেলিয়া এবং মার্কিন যুক্তরাষ্ট্রের মধ্যে প্যারিস 2024 অলিম্পিকের মহিলা ফুটবল খেলা চলাকালীন অস্ট্রেলিয়া কোচ টনি গুস্তাভসন প্রতিক্রিয়া জানিয়েছেন৷ | ছবির ক্রেডিট: রয়টার্স

লাইটবক্স-তথ্য

ফাইল ফটো: অস্ট্রেলিয়া এবং মার্কিন যুক্তরাষ্ট্রের মধ্যে প্যারিস 2024 অলিম্পিকের মহিলা ফুটবল খেলা চলাকালীন অস্ট্রেলিয়া কোচ টনি গুস্তাভসন প্রতিক্রিয়া জানিয়েছেন৷ | ছবির ক্রেডিট: রয়টার্স

মাতিলদারা ২৮ অক্টোবর জার্মানির সাথে একটি প্রীতি ম্যাচ খেলতে চলেছে।

জনসন বলেছিলেন যে বিশ্বকাপের সেমিফাইনালিস্টের জন্য স্থায়ী কোচ নামানোর কোনও সময়সীমা নেই তবে “যত তাড়াতাড়ি তত ভাল”।

“একই সাথে আমরা নিশ্চিত করতে চাই যে আমরা সঠিক অ্যাপয়েন্টমেন্ট পেয়েছি কারণ আমরা সেট আপ করছি – যেমনটি আমরা চার বছর আগে করেছিলাম – একটি সম্পূর্ণ নতুন চক্রের জন্য এবং আমরা নিশ্চিত করতে চাই যে এটি একটি দীর্ঘমেয়াদী অ্যাপয়েন্টমেন্ট,” তিনি বলেছেন

“এবং এটি একটি গুরুত্বপূর্ণ অ্যাপয়েন্টমেন্ট, মাতিলডাস একটি দুর্দান্ত ফুটবল দল এবং তারা একটি বড় ব্র্যান্ড, তারা ব্যবসার একটি বড় অংশ, তাই আমাদের এই সিদ্ধান্তটি সঠিকভাবে নিতে হবে।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button