Sport update

প্রিমিয়ার লিগ: লিসেস্টারের ট্রান্সফার ব্যবসা নিয়ম লঙ্ঘনের মামলার কারণে প্রভাবিত হয়েছে, ম্যানেজার কুপার বলেছেন


ম্যানেজার স্টিভ কুপার বলেছেন, গ্রীষ্মকালীন স্থানান্তর বাজারে লিসেস্টার সিটির ব্যবসা অন্যভাবে যেতে পারত যদি প্রিমিয়ার লিগের বিরুদ্ধে একটি কথিত ব্যয়ের নিয়ম লঙ্ঘনের মামলায় সফল আপিলের ফলাফল আগে বেরিয়ে আসত।

উন্নীত করা ক্লাবটি সম্ভাব্য পয়েন্ট কাটা এড়ায় যখন তার আপিল, এই মাসের শুরুতে একটি স্বাধীন কমিশনের রায়ের এখতিয়ার নেই এই ভিত্তিতে বহাল ছিল।

“এটি স্পষ্টতই একটি ইতিবাচক জিনিস,” কুপার বৃহস্পতিবার সাংবাদিকদের বলেছেন।

“এটি কিছুটা হতাশা যোগ করে কারণ আমরা যদি আগে জানতে পারতাম তবে (গ্রীষ্মের স্থানান্তর উইন্ডোতে) জিনিসগুলি অন্যরকম হতে পারত। আমাকে এটি অতিক্রম করতে হবে তবে আমি স্কোয়াড নিয়ে সত্যিই খুশি।”

এছাড়াও পড়ুন | প্রাক্তন ইংল্যান্ড ম্যানেজার সোভেন-গোরান এরিকসনের শেষকৃত্য সুইডেনে অনুষ্ঠিত হয়েছে

মিডিয়া রিপোর্টে লিসেস্টারকে বেশ কিছু ট্রান্সফার টার্গেটের সাথে যুক্ত করা হয়েছে যা বাস্তবায়িত হয়নি, যার মধ্যে রয়েছে আর্সেনাল উইঙ্গার রেইস নেলসন যিনি ফুলহ্যাম এবং সেল্টিক মিডফিল্ডার ম্যাট ও’রিলিকে লোনে গিয়েছিলেন যিনি ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়নের জন্য চুক্তি করেছিলেন।

গ্রীষ্মকালীন সময়ে লিসেস্টার বেশ কয়েকজন খেলোয়াড়কে নিয়ে আসে, যার মধ্যে টটেনহ্যাম হটস্পারের মিডফিল্ডার অলিভার স্কিপ এবং সেরি এ দলের আটলান্টা থেকে সেন্টার ব্যাক কালেব ওকোলি।

কুপার অবশ্য ক্লাবে স্পষ্টতা আনার সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন।

“এটা ভালো যে সমর্থকদের স্বচ্ছতা আছে এবং খেলাটাও আছে। আমরা খেলোয়াড় এবং কর্মীদের একটি গ্রুপ হিসাবে প্রস্তুত ছিলাম যদি এটি একটি নেতিবাচক সিদ্ধান্ত হয় তবে ক্লাবের পক্ষে দাঁড়াতে এবং লড়াই করতে, “44 বছর বয়সী বলেছিলেন।

“আমাদের এখনও নিশ্চিত করতে হবে যে আমরা এখনও একটি ক্লাব হিসাবে একসাথে আছি এবং আমরা দেখাই যে আমরা কতটা শক্তিশালী। এটি সব চ্যালেঞ্জ যোগ করে তবে এটির জন্য আমরা প্রস্তুত।

লিগে তিন ম্যাচের পর এক পয়েন্ট পাওয়া লেস্টার শনিবার ক্রিস্টাল প্যালেসে যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button