Sport update

ফিফা বিশ্বকাপ 2026 কোয়ালিফায়ার: নেইমার ছাড়া ব্রাজিল চিলি এবং পেরুর বিপক্ষে ম্যাচের জন্য রিয়াল মাদ্রিদের ফরোয়ার্ডদের উপর নির্ভর করবে


ধারাবাহিক খারাপ ফলাফলের পরে চাপের মধ্যে, ব্রাজিলের জাতীয় দল অক্টোবরে আসন্ন বিশ্বকাপ বাছাইপর্বের দুটি ম্যাচের জন্য রিয়াল মাদ্রিদ ত্রয়ীকে সামনে রাখতে পারে।

কোচ ডোরিভাল জুনিয়র শুক্রবার ঘোষিত তার স্কোয়াডে সাতজন ফরোয়ার্ডকে অন্তর্ভুক্ত করেছেন, মাদ্রিদের ভিনিসিয়াস জুনিয়র, রড্রিগো এবং এন্ড্রিক সকলেই 10 অক্টোবর চিলির বিরুদ্ধে এবং পাঁচ দিন পরে পেরুর বিরুদ্ধে ঘরের মাঠে আক্রমণ শুরু করবেন বলে আশা করা হচ্ছে।

অভিজ্ঞ ফরোয়ার্ড নেইমার, যিনি গত বছরের এসিএল ইনজুরি থেকে অক্টোবরে ফিরে আসবেন বলে আশা করা হয়েছিল, তিনি ব্রাজিলের স্কোয়াডের বাইরে রয়েছেন।

এছাড়াও পড়ুন: রিয়াল মাদ্রিদ অ্যাটলেটিকো ডার্বি সংঘর্ষের জন্য শেষ পরাজয়ের দৃশ্যে ফিরে এসেছে

দক্ষিণ আমেরিকার বাছাইপর্বে আট ম্যাচ খেলে ব্রাজিল মাত্র পঞ্চম স্থানে রয়েছে। 10 দলের রাউন্ড-রবিন প্রতিযোগিতায় চিলি ও পেরু নিচের দুই দল।

এই মাসের শুরুর দিকে, ব্রাজিল ইকুয়েডরের বিপক্ষে ১-০ ব্যবধানে জয়ে দুর্বল পারফরম্যান্স করেছিল এবং প্যারাগুয়ের কাছে ১-০ গোলে হেরেছিল।

ডোরিভাল জুনিয়র, যিনি বছরের শুরুতে ব্রাজিলের কোচের দায়িত্ব নেন, জুলাই মাসে কোপা আমেরিকার কোয়ার্টার ফাইনালে উরুগুয়ের কাছে ছিটকে যাওয়ার পর থেকে চাপের মধ্যে রয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button