Sport update

জুভেন্টাস ও মোটা শুধু এম্পোলির কথাই ভাবছে, চ্যাম্পিয়ন্স লিগ ও নাপোলির খেলা নিয়ে নয়


জুভেন্টাস পরের সপ্তাহে তার চ্যাম্পিয়ন্স লিগের অভিযান শুরু করবে নাপোলির সাথে সেরি এ সংঘর্ষের পরে, তবে পুরো ফোকাস এমপোলিতে এই সপ্তাহান্তের খেলায়, ম্যানেজার থিয়াগো মোটা শুক্রবার বলেছেন।

মোটা জুভেন্টাসে একটি শক্তিশালী শুরু করেছেন, লীগে অপরাজিত আছেন এবং ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইন্টার মিলানের সাথে শীর্ষে রয়েছেন এবং শীঘ্রই তার দল ইউরোপে পরীক্ষা করা হবে, তবে আপাতত শনিবারের দূরে ট্রিপটি তার মাথায় রয়েছে।

“সপ্তাহের অন্য দুটি ম্যাচ আমাদের চিন্তা করার এবং প্রস্তুত করার সময় আছে। ফোকাস আগামীকাল। তারপরে আমরা অন্যান্য গেমগুলির বিষয়ে চিন্তা করব, “মোটা একটি সংবাদ সম্মেলনে বলেছিলেন।

“আমাদের শুধু এমপোলির বিপক্ষে খেলা নিয়ে ভাবতে হবে। আগামীকাল সেরি এ-তে আপনার মুখোমুখি হওয়া সমস্ত ম্যাচের মতো একটি জটিল ম্যাচ হবে। এমন একটি দলের বিরুদ্ধে যারা ভাল করছে যারা জানে তারা মাঠে কী করতে চায়।”

এম্পোলিও তিনটি লিগের খেলার পরেও অপরাজিত, সপ্তম স্থানে জুভেন্টাস থেকে মাত্র দুই পয়েন্ট দূরে এবং মোটা তুস্কান দলকে হালকাভাবে নিবেন না বা পিএসভি আইন্দহোভেনের সাথে মঙ্গলবারের খেলা বা পরের সপ্তাহান্তে নাপোলি সফরের কথা ভাববেন না।

“আমরা একটি এমপোলি দলের মুখোমুখি হয়েছি যেটি এখন ভালো করছে, তারা তিনটি সত্যিই ভালো খেলা খেলেছে, কিন্তু আমরাও ভালো অবস্থায় আছি,” মোটা বলেছেন।

“আমরা ক্যালেন্ডার এবং গেমগুলির মুখোমুখি হতে জানতাম। আগামীকাল আমাদের সংকল্পবদ্ধ হতে হবে এবং মনোযোগী হতে হবে এবং একটি গুরুতর খেলা খেলতে হবে।

“তাহলে খেলা থেকে খেলা পর্যন্ত আমরা সর্বদাই সব কিছুর মুখোমুখি হব, সর্বোচ্চ প্রতিশ্রুতি দিয়ে এবং আমাদের কাজটি ভালভাবে করার দিকে মনোনিবেশ করব।”

এছাড়াও পড়ুন | প্রিমিয়ার লিগ 2024-25: লিভারপুলের হার্ভে এলিয়ট চোটের কারণে কয়েক সপ্তাহের জন্য বাইরে

মোটা একটি সীমিত স্কোয়াড দিয়ে মরসুম শুরু করেছিলেন, এখনও খেলোয়াড়দের আনার জন্য ক্লাবের জন্য অপেক্ষা করছেন, কিন্তু ম্যানেজারের কাছে এখন প্রচুর বিকল্প রয়েছে এবং ডগলাস লুইজ এবং টিউন কোপমেইনারস উভয়েই তাদের প্রথম শুরু করতে পারে।

“তারা দুজন দুর্দান্ত খেলোয়াড় যে আমি ভাগ্যবান যে আমাদের দলে অন্য অনেকের মতো আমাদের পাশে আছে। দেখা যাক আগামীকাল কে খেলা শুরু করবে,” মোটা বলেন।

“আমি খুশি কারণ আমরা সবাই উপলব্ধ।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button