Sport update

আর্জেন্টিনা বনাম বলিভিয়া লাইভ স্ট্রিমিং তথ্য, ফিফা বিশ্বকাপ 2026 কোয়ালিফায়ার: কখন, কোথায় ARG v BOL দেখতে হবে; হেড টু হেড রেকর্ড; পূর্বাভাসিত একাদশ


পূর্বরূপ

মঙ্গলবার বুয়েনস আইরেসে বলিভিয়াকে স্বাগত জানালে আর্জেন্টিনা স্ট্যান্ডিংয়ে শীর্ষে থাকলেও কিছুটা চাপের মধ্যে রয়েছে। আর্জেন্টাইনরা তাদের শেষ দুটি কোয়ালিফায়ার থেকে মাত্র একটি পয়েন্ট নিয়েছে – কলম্বিয়ার কাছে ২-১ গোলে পরাজয় এবং ভেনেজুয়েলার সাথে ১-১ ড্র।

ডিফেন্ডার ক্রিশ্চিয়ান রোমেরো সাসপেনশনের পর জার্মান পেজেল্লার স্থলাভিষিক্ত হবেন। মিডফিল্ডার অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার, যিনি ভেনেজুয়েলার বিপক্ষে খেলেননি, সম্ভবত থিয়াগো আলমাদার বদলি। এবং স্ট্রাইকার লাউতারো মার্টিনেজ এবং জুলিয়ান আলভারেজ শুরুর লাইনআপের জন্য বিতর্কে রয়েছেন।

এক বছর আগে বাছাইপর্বের শুরুতে লা পাজে আর্জেন্টিনার কাছে ৩-০ গোলে পরাজিত হওয়া দলটির চেয়ে বলিভিয়ার মনোভাব আলাদা।

নতুন কোচ অস্কার ভিলেগাসের অধীনে এবং সমুদ্রপৃষ্ঠ থেকে 4,150 মিটার উঁচু এল আল্টোর এস্তাদিও মিউনিসিপালে যাওয়ার পর, বলিভিয়া ভেনেজুয়েলা, চিলি এবং কলম্বিয়ার বিপক্ষে বাছাইপর্বের পরপর তিনটি ম্যাচ জিতেছে।

বলিভিয়া সরাসরি বিশ্বকাপের যোগ্যতা অর্জনকারী শীর্ষ ছয়টি অবস্থানের মধ্যে পঞ্চম স্থানে উঠে এসেছে। বলিভিয়ানরা সর্বশেষ 1994 সালে বিশ্বকাপে খেলার যোগ্যতা অর্জন করেছিল।

হেড টু হেড রেকর্ড

খেলেছে: 43

আর্জেন্টিনা: 31

ড্র: 5

বলিভিয়া: ৭

পূর্বাভাসিত লাইনআপ

আর্জেন্টিনা: রুল্লি (জিকে); মোলিনা, ওটামেন্ডি, রোমেরো, তাগলিয়াফিকো; ডি পল, ফার্নান্দেজ, লো সেলসো; লা মার্টিনেজ, আলভারেজ, মেসি।

বলিভিয়া: ভিসকারা (জিকে); মদিনা, হকিন, সুয়ারেজ, সাগ্রেডো; রবসন ম্যাথিউস, ভিলামিল, আর ভাকা; মিগুয়েলিটো, আলগারানজ, চুরা।

লাইভ স্ট্রিমিং তথ্য

আর্জেন্টিনা বনাম বলিভিয়া ফিফা বিশ্বকাপ 2026 বাছাইপর্বের ম্যাচ কবে শুরু হবে?

আর্জেন্টিনা বনাম বলিভিয়া ফিফা বিশ্বকাপ 2026 কনমেবল বাছাইপর্বের ম্যাচটি বুয়েনস আইরেসের এস্তাদিও মাস মনুমেন্টাল (রিভার প্লেট স্টেডিয়াম) এ 16 অক্টোবর বুধবার IST সকাল 5:30 টায় শুরু হবে।

আর্জেন্টিনা বনাম বলিভিয়া ফিফা বিশ্বকাপ 2026 বাছাইপর্বের ম্যাচ কোথায় দেখবেন?

আর্জেন্টিনা বনাম বলিভিয়া ফিফা বিশ্বকাপ 2026 কনমেবল বাছাইপর্বের ম্যাচটি ভারতে সম্প্রচারের জন্য উপলব্ধ হবে না। ম্যাচটি সরাসরি সম্প্রচার করা যাবে ফ্যানকোড অ্যাপ এবং ওয়েবসাইট।

আপনিও অনুসরণ করতে পারেন স্পোর্টসটারের আপডেটের জন্য গেমের লাইভ ব্লগ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button