Sport update

বেঙ্গালুরু এফসি হায়দ্রাবাদ এফসিকে ৩-০ ব্যবধানে হারিয়ে আইএসএল ইতিহাসে সর্বকালের শীর্ষ গোলদাতা হয়েছেন সুনীল ছেত্রী


বৃহস্পতিবার শ্রী কান্তিরাভা স্টেডিয়ামে ইন্ডিয়ান সুপার লিগের (আইএসএল) ম্যাচে বেঙ্গালুরু এফসিকে হায়দরাবাদ এফসিকে 3-0 গোলে হারিয়েছে সুনীল ছেত্রীর একটি জোড়া জোড়া। সফরটি ছেত্রির জন্য দ্বিগুণ বিশেষ ছিল, কারণ তিনি আইএসএল ইতিহাসে যৌথ সর্বকালের শীর্ষস্থানীয় গোল-স্কোরার (63 গোল) হিসাবে বার্থলোমিউ ওগবেচে যোগদান করেছিলেন।

ছেত্রী শিখরে পৌঁছতে 157টি আউট করেছেন, যেখানে নাইজেরিয়ান ওগবেচে 98টি খেলায় এটি করেছিলেন।

BFC অনেক ম্যাচে তার দ্বিতীয় জয় পেয়েছে, যখন HFC তার টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে পিছলে গেছে।

পঞ্চম মিনিটে বিনিথ ভেঙ্কটেশ দূরের পোস্টে কর্নারে ভেসে গেলে গতি সেট করে বিএফসি। সেন্টার-ব্যাক রাহুল ভেকে অচিহ্নিত লুকিয়ে ছিলেন, এবং পরিষ্কার ভলি দিয়ে জাল খুঁজে পান।

পড়ুন: আনোয়ার আলি আনুষ্ঠানিকভাবে এনওসি পাওয়ার পর ইস্টবেঙ্গল এফসি-এর হয়ে খেলতে পারবেন

55 মিনিটে বদলি হিসেবে আসা ছেত্রী দেরিতে পেনাল্টিতে রূপান্তরিত করে বিদায় নেন। নওরেম রোশনকে বক্সে নামানোর পর ছেত্রী স্পট-কিক নিতে এগিয়ে যান। ইনজুরি সময়ের গভীরে, হোম বিশ্বস্ত আবার জীবিত হয়ে ওঠে যখন ছেত্রী এডগার মেন্ডেজের সহায়তায় এগিয়ে যান।

হায়দ্রাবাদ, একটি সর্ব-ভারতীয় একাদশ শুরু করে, প্রচুর সুযোগ তৈরি করে বিএফসিকে চ্যালেঞ্জ জানাতে সক্ষম হয়েছিল। দেবেন্দ্র মুরগাঁওকর 1-1 করতে পারতেন, কিন্তু বারের উপর দিয়ে বল উড়িয়ে দেন। আব্দুল রাবীহ বিপজ্জনক একক প্রচেষ্টায় বিএফসি ডিফেন্সকে অনুমান করে রেখেছিলেন। প্রাক্তন বিএফসি প্লেয়ার লেনি রড্রিগেস এবং অভিজিৎ পা কয়েকটি ভাল রান করেছিলেন, কিন্তু শেষ তৃতীয়টিতে তাদের মধ্যে সংযমের অভাব ছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button