Sport update

লা লিগা 2024-25: ম্যালোর্কা রিয়াল বেটিসকে 2-1 গোলে হারিয়ে 11 বছরের আন্দালুসিয়ান জয়হীন ধারার অবসান ঘটিয়েছে


সোমবার লা লিগায় রিয়াল বেটিসের বিপক্ষে ২-১ গোলে জয়ের পর 11 বছরের মধ্যে প্রথমবারের মতো আন্দালুসিয়ায় জিতেছে ম্যালোর্কা।

ঠিক যেমন শুক্রবার রাতের ম্যাচে আলাভেস এবং সেভিলার মধ্যে, কিছু হোম সমর্থক তাদের অসুবিধাজনক কিক অফ সময় বলে প্রতিবাদে ম্যাচ শুরুর জন্য তাদের আসন নিতে অস্বীকার করেছিল।

ফুটবল ঐতিহ্যগতভাবে সপ্তাহান্তে এবং মধ্য সপ্তাহে খেলা হয় তবে টিভি দর্শকদের সন্তুষ্ট করতে এবং ক্রমবর্ধমান ভিড়ের সাথে মোকাবিলা করতে শুক্রবার এবং সোমবার রাতে আরও বেশি বেশি গেম যুক্ত করা হয়েছে।

এছাড়াও পড়ুন | বার্সেলোনার গোলরক্ষক টের স্টেগেন হাঁটুর চোটে অস্ত্রোপচার করিয়েছেন

জিওভানি লো সেলসো গত সপ্তাহে গেটাফের বিপক্ষে 2-1 ব্যবধানে জয়ে বেটিসের দুটি গোলই করেছিলেন এবং তিনি সাত মিনিটের পরে 25 মিটার আউট থেকে ক্র্যাকিং ড্রাইভে আঘাত করেছিলেন।

দানি রদ্রিগুয়েজ এক মিনিট পরেই সমতা আনেন একটি সুন্দর ফিনিশ দিয়ে, যদিও বেশিরভাগ কৃতিত্ব কানাডিয়ান স্ট্রাইকার সাইল লারিনকে দেওয়া উচিত, যার দুর্দান্ত নিয়ন্ত্রণ এবং চতুর বিপরীত পাস তাকে সেট আপ করে।

দ্বিতীয়ার্ধে উভয় পক্ষই অনুপ্রাণিত গোলকিপিংয়ের বিরুদ্ধে এসেছিল কিন্তু বেটিস কর্নার কিক ক্লিয়ার করতে ব্যর্থ হওয়ার পর স্টপেজ টাইমের তৃতীয় মিনিটে ভ্যালেরি ফার্নান্দেজের নিচু শটে দর্শক জয়লাভ করে।

ম্যালোর্কা 11 পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে উঠে এসেছে, বেটিসের উপরে তিন, যদিও এটি একটি খেলা বেশি খেলেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button