Sport update

প্রশিক্ষণ অনুপস্থিত থাকা সত্ত্বেও লিভারপুলের জোটা বোলোগ্নার বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের লড়াইয়ে খেলতে প্রস্তুত


মঙ্গলবার অনুশীলনে পর্তুগিজ ফরোয়ার্ডের অনুপস্থিতি সত্ত্বেও লিভারপুল ম্যানেজার আর্নে স্লট আশা করেন যে ডিয়োগো জোটা চ্যাম্পিয়ন্স লিগের সেরি এ দল বোলোগনার সাথে অ্যানফিল্ডে খেলায় অংশ নেবেন।

শনিবার উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সে 2-1 প্রিমিয়ার লিগের জয়ে জোটা একটি নক পেয়েছিলেন কিন্তু ফেদেরিকো চিয়েসার পরিবর্তে খেলতে প্রস্তুত, যিনি মঙ্গলবার ইনজুরি নিয়ে প্রশিক্ষণে এসেছিলেন।

ইতালীয় উইঙ্গার আগস্টে জুভেন্টাস থেকে লিভারপুলে যোগ দিয়েছিলেন এবং ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের 5-1 লিগ কাপের তৃতীয় রাউন্ডের রাউন্ডে সহায়তা করেছিলেন তবে বুধবার পরিচিত প্রতিপক্ষের মুখোমুখি হতে মিস করবেন।

স্লট সাংবাদিকদের বলেন, “এটি তার জন্য লজ্জার কারণ সে অ্যানফিল্ডে একটি চ্যাম্পিয়ন্স লিগের রাতের অপেক্ষায় ছিল, এবং বিশেষ করে কারণ আমরা একটি ইতালীয় দলের মুখোমুখি।”

“সে কতক্ষণ বাইরে? এটা সবসময় কঠিন কারণ এটি গতকাল ঘটেছে কিন্তু আমি আশা করছি না যে সে খুব দীর্ঘ সময়ের জন্য বাইরে থাকবে।

“আমরা দেখব শনিবারের জন্য (ক্রিস্টাল প্যালেসে লিগ ম্যাচ) সে দলে থাকতে পারে কিনা।”

এছাড়াও পড়ুন | উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ 2024-25: অ্যাটলেটিকোর লে নরম্যান্ড মাথায় আঘাতের কারণে বাদ পড়েছেন

স্লটের দায়িত্বে থাকা প্রথম মৌসুমে লিভারপুল শক্তিশালী শুরু করেছে। এটি 15 পয়েন্ট নিয়ে প্রিমিয়ার লিগের অবস্থানের শীর্ষে রয়েছে, AC মিলানের বিরুদ্ধে 3-1 জয়ের মাধ্যমে চ্যাম্পিয়ন্স লিগের অভিযান শুরু করেছে এবং লীগ কাপের শেষ 16-এ জায়গা করে নিয়েছে।

“আমরা প্রতিদ্বন্দ্বিতা করতে পারি তার একটি কারণ হল আমাদের অনেক গুণমান রয়েছে। আমাদের দলে অনেক সমন্বয় আছে। যারা খেলছে না তারা আমাদের স্কোর করা এবং জেতা নিয়ে খুশি তাই এই দুটি সত্যিই ইতিবাচক জিনিস,” স্লট যোগ করেছেন।

মিডফিল্ডার অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার প্রাক্তন ম্যানেজার জার্গেন ক্লপের রেখে যাওয়া বিশাল জুতা পূরণে ডাচম্যান কতটা ভাল করেছেন তার জন্য সদয় কথা ছিল।

“তিনি অবশ্যই একজন অসাধারণ ম্যানেজার। আপনি দেখতে পাচ্ছেন প্রথম দিন থেকে সে কেমন ছিল,” বলেছেন আর্জেন্টাইন। “আমরা বুঝতে পারি সে আমাদের কাছ থেকে কী চায়, এবং আমি মনে করি একজন কোচ হিসেবে এটাই প্রধান জিনিস — খেলোয়াড়দের মধ্যে ধারণা পাওয়া।”

লিভারপুল এক বছরের অনুপস্থিতির পর চ্যাম্পিয়ন্স লিগে ফিরে এসেছে এবং স্লট বুধবার তার দলে ক্ষুধা প্রতিফলিত করার আশা করছে।

“খেলোয়াড়দের কাছ থেকে আমি যা চাই তা হল তারা যেন এটা মিস করে। আমি এটি দেখতে চাই, আমি এটি অনুভব করতে চাই, “স্লট বলেছিলেন। “আমি আশা করছি এটা আমাদের ভক্তদের কাছ থেকে একই রকম হবে। আমি আশা করি তারা ইউরোপকে দেখাতে এই ইচ্ছা অনুভব করে যে আপনি আমাদের মিস করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button