Sport update

আইএসএল 2024-25: চেন্নাইয়িন এফসি 10 সদস্যের হায়দ্রাবাদ এফসির সাথে গোলশূন্য ড্র করেছে


প্রাক্তন ইন্ডিয়ান সুপার লিগ (আইএসএল) চ্যাম্পিয়ন হায়দ্রাবাদ এফসি (এইচএফসি), এই মরসুমে তার প্রথম হোম গেম খেলছে, এখানে জিএমসি বালাযোগী স্টেডিয়ামে তাদের লিগ ম্যাচে দুইবারের আইএসএল বিজয়ী চেন্নাইয়িন এফসি (সিএফসি) এর বিরুদ্ধে একটি বিশ্বাসযোগ্য গোলশূন্য ড্রয়ের জন্য স্থির হয়েছে। মঙ্গলবার।

শেষ 20 মিনিটের জন্য প্রথমার্ধে বেশ কয়েকটি স্কোর করার সুযোগ নিয়ে গোলমাল করা সত্ত্বেও হোস্টের ফলাফলে খুশি হওয়া উচিত কারণ এর অর্থ হল আগের দুটি গেম হারার পরে এইচএফসি তার প্রথম পয়েন্ট বেছে নিয়েছে।

কনর শিল্ডসে দ্বিতীয় গুরুতর অপরাধের জন্য 71তম মিনিটে ডিফেন্ডার পরাগ শ্রীবাস লাল কার্ড পেয়ে এইচএফসিকে 10-জনের মাঠে নামিয়ে দেওয়া হয়েছিল।

এটি ছিল এইচএফসি ডিফেন্সের একটি চিত্তাকর্ষক প্রদর্শনী, যা অধিনায়ক অ্যালেক্স সাজি, মুহাম্মদ রাফি এবং শ্রীবাস দ্বারা পরিচালিত হয়েছিল, যা দ্বিতীয়ার্ধে গোলরক্ষক আরশদীপ সিংকে সমর্থন করার সমান ছিল যখন সিএফসি অনেক উন্নত খেলা খেলেছিল, আরও ওপেনিং তৈরি করেছিল কিন্তু স্কোর করতে ব্যর্থ।

এর আগে, প্রথমার্ধের নবম মিনিটে এইচএফসি সহজেই লিড নিতে পারত যখন দ্রুতগতির ডান উইঙ্গার আব্দুল রাবিহ অপেক্ষমান সাই গডার্ডের কাছে একটি দুর্দান্ত ক্রস রচনা করেছিলেন তবে পরবর্তী গোলরক্ষককে পরাস্ত করতে ব্যর্থ হন।

বিরল পাল্টা আক্রমণগুলির মধ্যে একটিতে, সিএফসি গোল করার সুযোগ পেয়েছিল কিন্তু 29তম মিনিটে শিল্ডসের বাম কর্নার থেকে একটি মনোরম ক্রস করার পরে সাধারণত দক্ষ ড্যানিয়েল চিমা চুকউ গোলের সামনে তার অভিনয় করতে ব্যর্থ হন।

চিমা বাম দিকের নীচে একটি দুর্দান্ত রান করেছিলেন এবং সিএফসি-এর হয়ে প্রায় একটি গোল করেছিলেন কিন্তু লক্ষ্যের কাছাকাছি এসে বল নিয়ন্ত্রণ করতে ব্যর্থ হন।

যেমনটি ঘটেছে | ম্যাচ হাইলাইট

শীঘ্রই, এইচএফসি, আরেকটি পাল্টা আক্রমণে, লিড খোলার দ্বিতীয় স্পষ্ট সুযোগ পেয়েছিল, ডান দিকে রাবিহের আরেকটি দুর্দান্ত প্রচেষ্টার জন্য ধন্যবাদ শুধুমাত্র তার সুন্দর ক্রসকে ভিক্ষা করতে দেখতে – অ্যালান ডি সুজা গোল করতে ব্যর্থ হন, এবং তারপর 29তম মিনিটে রামহলুঞ্চুঙ্গা একটি ট্যাপ-ইন মিস করেন।

বিরতির ঠিক আগে, 39তম মিনিটে রাবিহ-অ্যালান জুটি ফিনিশিং টাচ তৈরি করতে ব্যর্থ হলে এইচএফসি আরেকটি সুযোগ হাতছাড়া করে।

হাফ টাইমে গোলশূন্য ছিল দলগুলো।

পুনরুদ্ধারে, সিএফসি, যা বেশি প্রভাবশালী ছিল, 58তম মিনিটে ফারুখ চৌধুরীর একটি সুন্দর ক্রসে লুকাস ব্রাম্বিলাকে দুর্বল ডান-ফুটারে দেখে হতাশ হয়েছিল। আর, বলটি গোলরক্ষক আরশদীপের হাতের বাইরে চলে যায় এবং গোলপোস্টের বাইরে চলে যায়।

সেই পাল্টা আক্রমণগুলির মধ্যে একটিতে, এইচএফসি আবার লিড নেওয়ার আরও একটি সুযোগ পেয়েছিল, কিন্তু গডার্ডের কর্নার থেকে একটি সুন্দর লম্বা বল বাছাই করার পর অ্যালানের ডান-ফুটার ক্লোজ রেঞ্জ থেকে বারের উপরে চলে যায়।

শীঘ্রই, এইচএফসি 10 জন খেলোয়াড়ে নামিয়ে আনা হয়েছিল এবং শ্রীবাসকে তার দ্বিতীয় গুরুতর ফাউলের ​​জন্য মার্চিং আদেশ দেওয়া হয়েছিল, এবার 71তম মিনিটে কনর শিল্ডসে।

ফলাফল: হায়দরাবাদ এফসি চেন্নাইয়িন এফসির সাথে ০-০ গোলে ড্র করেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button