Sport update

নতুন চুক্তি WSL এবং মহিলা চ্যাম্পিয়নশিপের জন্য যথেষ্ট আর্থিক উত্সাহ প্রদান করে, যেগুলি আগস্ট মাসে মহিলা পেশাদার লীগ লিমিটেড (WPLL) দ্বারা নেওয়া হয়েছিল।


উইমেনস সুপার লিগ এবং উইমেনস চ্যাম্পিয়নশিপ বার্কলেসের সাথে একটি বহু-বছরের শিরোনাম স্পনসরশিপ চুক্তি স্বাক্ষর করেছে, যার মূল্য 30 মিলিয়ন পাউন্ড ($40.05 মিলিয়ন) এরও বেশি ব্রিটিশ মিডিয়া রিপোর্টে বলা হয়েছে, এটি তাদের সবচেয়ে লাভজনক বাণিজ্যিক চুক্তিকে চিহ্নিত করেছে।

নতুন চুক্তি WSL এবং মহিলা চ্যাম্পিয়নশিপের জন্য যথেষ্ট আর্থিক উত্সাহ প্রদান করে, যেগুলি আগস্ট মাসে মহিলা পেশাদার লীগ লিমিটেড (WPLL) দ্বারা নেওয়া হয়েছিল।

ব্রিটেনে মহিলাদের ফুটবলের সবচেয়ে বড় চুক্তি হল যুগান্তকারী পুনর্নবীকরণ, ফুটবল অ্যাসোসিয়েশন বলেছে, মহিলাদের খেলার প্রতি তাদের সমর্থন জোরদার করতে বার্কলেস তাদের বিনিয়োগ দ্বিগুণ করেছে৷

এছাড়াও পড়ুন | প্রিমিয়ার লিগ 2024-25: রাইট আর্সেনালের গ্যাব্রিয়েলের দিকে বল নিক্ষেপ করার জন্য ম্যান সিটির হাল্যান্ডকে বিস্ফোরিত করেছেন

ব্রিটিশ ব্যাঙ্ক এফএ-এর সাথে অতিরিক্ত তিন বছরের জন্য তার অংশীদারিত্বের মেয়াদ বাড়িয়েছে, যা 2028 সাল পর্যন্ত স্থায়ী হয়েছে এবং অতিরিক্ত চার বছরের জন্য তার পুরুষদের প্রিমিয়ার লিগ স্পনসরশিপ পুনর্নবীকরণ করেছে, যেখানে এটি 2029 সাল পর্যন্ত অফিসিয়াল ব্যাংকিং অংশীদার হিসাবে রয়ে গেছে।

প্রাক্তন কোচ এমা হেইসের অধীনে গোল ব্যবধানে গত মৌসুমে চেলসি তাদের সপ্তম WSL শিরোপা জিতেছে। চ্যাম্পিয়নদের কোচ এখন ফ্রান্সের নারী সোনিয়া বোম্পাস্টার।

গত মৌসুমে রানার্স আপ হওয়া ম্যানচেস্টার সিটি তাদের লিগ ওপেনারে আর্সেনালের সাথে ড্র করেছে যেখানে চেলসি, ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়ন, টটেনহ্যাম হটস্পার এবং ম্যানচেস্টার ইউনাইটেড সবাই মৌসুমের তাদের প্রথম খেলা জিতেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button