Sport update

লাইভ স্লোভান ব্রাতিস্লাভা বনাম ম্যানচেস্টার সিটি স্কোর, SLB বনাম MCI, চ্যাম্পিয়ন্স লীগ 2024-25: পূর্বরূপ, লাইভস্ট্রিমিং তথ্য


স্লোভাকিয়া থেকে স্লোভান ব্রাতিস্লাভা বনাম ম্যানচেস্টার সিটি UEFA চ্যাম্পিয়ন্স লিগ 2024-25 সংঘর্ষের স্পোর্টস্টারের লাইভ কভারেজ দেখুন।

পূর্বরূপ

ম্যানচেস্টার সিটি স্লোভাকিয়ার তেহেলনে পোলে UEFA চ্যাম্পিয়ন্স লিগ 2024-25 ম্যাচে স্লোভান ব্রাতিস্লাভার মুখোমুখি হওয়ার জন্য স্লোভাকিয়ায় যাত্রা করে।

ম্যান সিটি ইন্টার মিলানের বিপক্ষে গোলশূন্য ড্র দিয়ে তার ইউসিএল অভিযান শুরু করেছে যদিও, এটি ব্রাতিস্লাভার বিপক্ষে স্পষ্ট ফেভারিট যা প্রতিযোগিতার প্রথম খেলায় হেরেছে, সেল্টিকের বিরুদ্ধে 5-1।

প্রিমিয়ার লিগে আর্সেনাল এবং নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে দুটি ড্রয়ের পর ম্যান সিটি খেলায় নামছে এবং এই আঁটসাঁট ফুটবল ক্যালেন্ডারে খেলোয়াড়দের ক্লান্তি নিয়ে ক্রমবর্ধমান উদ্বেগের সাথে, কোচ পেপ গার্দিওলা র‌্যাঙ্কের মধ্যে পরিবর্তন আনবেন এবং একটি সংস্কার করা সিটি দলকে নিয়ে আসবেন বলে আশা করা হচ্ছে। .

পূর্বাভাসিত লাইনআপ

ম্যানচেস্টার সিটি: এডারসন; লুইস, আকানজি, ডায়াস, গভার্ডিওল; নুনেস, কোভাসিক; সাভিনহো, ফোডেন, ডকু; হ্যাল্যান্ড।

স্লোভান ব্রাতিস্লাভা: ব্ল্যাকম্যান, কাশিয়া, উইমার, মেদভেদেভ; কুকা, ইগনাটেনকো; বারসেঘ্যান, টলিক, ওয়েইস; স্ট্রেলেক।

লাইভস্ট্রিম এবং টেলিকাস্ট তথ্য

ম্যানচেস্টার সিটি বনাম স্লোভান ব্রাতিস্লাভা উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ 2024-25 ম্যাচটি সম্প্রচার করা হবে সনি স্পোর্টস নেটওয়ার্ক।

ম্যাচটি সরাসরি সম্প্রচারও করা হবে সনিলিভ অ্যাপ এবং ওয়েবসাইট।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button