Sport update

প্রিমিয়ার লিগ: গ্যাব্রিয়েলের হেডারে আর্সেনাল 1-0 গোলে টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে জয় পেয়েছে


গ্যাব্রিয়েল ম্যাগালহেসের দ্বিতীয়ার্ধের হেডারে আর্সেনালকে টটেনহ্যাম হটস্পারে রবিবার উত্তর লন্ডন ডার্বিতে প্রিমিয়ার লিগের প্রাথমিক নেতা ম্যানচেস্টার সিটির সাথে তাল মিলিয়ে 1-0 ব্যবধানে গুরুত্বপূর্ণ জয় এনে দেয়।

স্পার্স আরও তীক্ষ্ণ শুরু করে এবং ডেভিড রায়াকে তাড়াতাড়ি সেভ করতে বাধ্য করা হয়, সুইডেন উইঙ্গার থেকে একটি বিপজ্জনক ক্রস সরিয়ে দেওয়ার আগে দেজান কুলুসেভস্কির প্রথম প্রচেষ্টাকে পিছনে ফেলে দেয়।

রেকর্ড সই করা ডমিনিক সোলাঙ্কে, তার হোম অভিষেক, 14 তম মিনিটে একটি ভাল ওপেনিং নষ্ট করে যখন আর্সেনাল তার অর্ধেকের গভীরে দখল হারিয়ে ফেলে, বলের উপর খুব বেশি সময় নেয় এবং উইলিয়াম সালিবাকে পুনরুদ্ধার করতে দেয়।

গ্যাব্রিয়েল মার্টিনেলি বুকায়ো সাকা কেন্দ্রীয়ভাবে অপেক্ষা করার আগে তার শটটি কাই হাভার্টজ হেডারের মাধ্যমে পরীক্ষা করে গুগলিয়েলমো ভিকারিওর সাথে আর্সেনাল প্রতিযোগিতায় লড়াই করেছিল।

জুরিয়েন টিম্বার সম্ভবত প্রথমার্ধে পেড্রো পোরোর উপর একটি বেপরোয়া চ্যালেঞ্জের জন্য একটি সোজা লাল কার্ড এড়াতে ভাগ্যবান ছিলেন কারণ তিনি দখল ধরে রাখার চেষ্টা করেছিলেন।

পোরোর গোড়ালিতে তার স্টাড পড়েছিল কিন্তু রেফারি জ্যারেড গিলেট ঘটনাটিকে গুরুতর ফাউল প্লে না বলে মনে করেন এবং ভিএআর হস্তক্ষেপ করতে অস্বীকার করে, যা স্পারস ভক্তদের ক্ষোভের কারণে।

এছাড়াও পড়ুন | নতুন নিয়ন্ত্রকের ক্ষমতা ‘কঠোরভাবে সীমাবদ্ধ’ না হলে ইংল্যান্ড এবং ইংলিশ ক্লাবগুলি উয়েফা প্রতিযোগিতা থেকে নিষেধাজ্ঞার মুখোমুখি হতে পারে

দ্বিতীয়ার্ধের শুরুটাও প্রথমের মতই অনুরূপভাবে শুরু হয়েছিল, আয়োজক শীর্ষে থাকায় মিকি ভ্যান ডি ভেন রায়াকে এক নজরে হেডার দিয়ে পরীক্ষা করেছিলেন আর্সেনাল আবার খেলায় পা রাখার আগে।

খেলাটি শ্বাসরুদ্ধকর ছিল কিন্তু গোলের সামনে মানের দিক থেকে কম ছিল যতক্ষণ না আর্সেনাল একটি কর্নার থেকে স্পার্সকে শাস্তি দেয়, গত মৌসুমে এপ্রিলে 3-2 অ্যাওয়ে জয়ে এটি দুবার করেছিল।

ক্রিশ্চিয়ান রোমেরোর কাছ থেকে গ্যাব্রিয়েল খুব সহজে পালিয়ে গিয়েছিলেন, যিনি একটি ফাউলের ​​জন্য নিরর্থক আবেদন করেছিলেন এবং 64তম মিনিটে খুব কাছে থেকে ভিকারিওকে হেড দিয়েছিলেন।

আর্সেনাল স্পার্সের কিছু দেরীতে চাপ সহ্য করেছিল, যারা কয়েকটি বাস্তব সুযোগ তৈরি করেছিল এবং রেঞ্জ থেকে শ্যুটিং ছেড়ে দেওয়া হয়েছিল কারণ গানাররা এক গোলের লিড নিয়ে খুশি বলে মনে হয়েছিল।

এই জয়, তার তিক্ত প্রতিদ্বন্দ্বীর কাছে টানা তৃতীয়, চার ম্যাচে আর্সেনালকে 10 পয়েন্টে রাখে, আগামী রবিবার ইতিহাদে যাওয়ার আগে চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটির থেকে দুই পিছিয়ে।

স্পার্স, আবারও সুযোগ মিস করার জন্য বাকি আছে, চার ম্যাচে চার পয়েন্ট রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button