Sport update

ইউসিএল 2024-25: বায়ার্ন ভিলায় নিজেকে উপভোগ করার লক্ষ্য রাখে তবে কেন সন্দেহজনক রয়ে গেছে


বায়ার্ন মিউনিখ স্ট্রাইকার হ্যারি কেন বুধবার অ্যাস্টন ভিলায় চ্যাম্পিয়ন্স লিগের লড়াইয়ের জন্য একটি সন্দেহ রয়ে গেছে, কোচ ভিনসেন্ট কোম্পানি বলেছেন, তবে বুন্দেসলিগা নেতা তার সম্ভাব্য অনুপস্থিতি সত্ত্বেও এর অভিজ্ঞতা উপভোগ করতে চাইছেন।

কেন চারটি গোল করে বায়ার্নকে তার উদ্বোধনী ম্যাচে অতিথি দিনামো জাগরেবকে 9-2 ব্যবধানে হারিয়ে দেয়, যা চ্যাম্পিয়ন্স লিগের একটি ম্যাচে একটি দলের দ্বারা সর্বাধিক গোলের রেকর্ডে অবদান রাখে।

ইংল্যান্ডের এই স্ট্রাইকার অবশ্য শনিবার বুন্দেসলিগা চ্যাম্পিয়ন বায়ার লেভারকুসেনের বিপক্ষে 1-1 ড্রয়ে শট নিতে ব্যর্থ হন এবং দেরিতে ঠেকানোর পরে চোট পান।

“হ্যারি আজ প্রশিক্ষণ নিয়েছে, এবং সবকিছু ভাল হয়েছে। তবে আমাদের অপেক্ষা করতে হবে এবং আগামীকাল পর্যন্ত দেখতে হবে এবং নিশ্চিত হতে হবে যে জিনিসগুলি এমনই থাকবে, “কম্পানি মঙ্গলবার একটি সংবাদ সম্মেলনে বলেছিলেন।

“তাহলে আমরা শান্তভাবে সঠিক সিদ্ধান্ত নিতে পারব। আশা করি সবকিছু ঠিকঠাক থাকবে।”

বায়ার্ন কোচ আশা করেন তার খেলোয়াড়রা উনাই এমেরির ইন-ফর্ম প্রিমিয়ার লিগের দল ভিলার বিপক্ষে চ্যালেঞ্জ উপভোগ করবে।

“সবাই জানে অ্যাস্টন ভিলা শেষবার ইউরোপিয়ান কাপ খেলে ৪০ বছরের বেশি হয়ে গেছে। গত মৌসুমে তারা যা করেছে তা অসাধারণ ছিল, তারা তা অর্জন করেছে,” কোম্পানি বলেছেন।

“তারা সত্যিই একটি সংগঠিত দল যার ঘরের পরিবেশ ভালো। কিন্তু বায়ার্ন এই রাতগুলোতে অভ্যস্ত। আমরা এটা উপভোগ করতে চাই, এবং খেলোয়াড়রা এখানে খেলার জন্য আশাবাদী।”

GNABRY UPBEAT

জার্মানিতে যাওয়ার আগে আর্সেনাল এবং ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিয়নের হয়ে খেলা ফরোয়ার্ড সার্জ গ্নাব্রি, ইংল্যান্ডে ফিরে আসার বিষয়ে খুশি ছিলেন।

“ইংল্যান্ড খুবই বিশেষ। পুরানো স্টেডিয়ামগুলিতে একটি দুর্দান্ত পরিবেশ রয়েছে, “গ্নাব্রি বলেছিলেন।

“ফুটবল প্রায়শই ইংল্যান্ডে মানুষের কাছে সবচেয়ে বড় জিনিস, আমি আগামীকাল এখানে খেলার জন্য অপেক্ষা করছি। এটি অনেক বছর ধরে ভিলার প্রথম চ্যাম্পিয়ন্স লিগের হোম গেম হবে, জায়গাটি দোলাচল হবে।”

বায়ার্ন তার সাম্প্রতিক ফর্ম বজায় রাখার আশা করবে দুই দলের মধ্যে দ্বিতীয় বৈঠকে, ভিলা 1982 সালের ইউরোপিয়ান কাপ ফাইনালে জার্মান দলের বিপক্ষে 1-0 গোলে জিতে তার একমাত্র বড় ইউরোপীয় ট্রফিটি তুলে নিয়েছিল।

“অ্যাস্টন ভিলা নিঃসন্দেহে একটি খুব ভাল দল যেটি খুব ধারাবাহিক, ভাল খেলছে, শারীরিক, ” Gnabry যোগ করেছেন।

“এটা খুব কঠিন, খুব কঠিন খেলা। তারাও খুব ভালো ডিফেন্স করে। এটা আগামীকাল সহজ হবে না.

“(কিন্তু) কোচ একটি নির্দিষ্ট ড্রাইভ দাবি করেন, উচ্চ তীব্রতা তাই আমরা প্রতিপক্ষকে কোনো সুযোগ দিতে দিই না। যে আমরা এই মুহূর্তে সম্পর্কে করছি কি. এটা খুব ভালো লাগছে যে আমরা আবার এত প্রভাবশালী। আমরা সাম্প্রতিক বছরগুলিতে দীর্ঘ প্রসারিত এটি পরিচালনা করিনি।

“আপনি যত বেশি প্রভাবশালী হবেন, তত বেশি সুযোগ পাবেন, আপনি তত বেশি গোল করতে পারবেন। আক্রমণের মুহূর্তে এটা আমাদের জন্য অনেক মজার।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button