Sport update

অ্যাটলেটিকোর সিমিওন এই দৃষ্টিভঙ্গিকে পুনর্ব্যক্ত করেছেন যে যারা ভক্তদের উস্কে দেয় তাদের শাস্তি হওয়া উচিত


অ্যাটলেটিকো মাদ্রিদের ম্যানেজার ডিয়েগো সিমিওন তার দৃষ্টিভঙ্গিতে অটল রয়েছেন যে রবিবারের ডার্বিতে রিয়াল মাদ্রিদের গোলরক্ষক থিবাউট কোর্তোয়াকে দেখতে গিয়ে কিছু হোম সমর্থক বস্তু ছুঁড়ে দেওয়ার পরে ভক্তদের উসকানি দেয় এমন খেলোয়াড়দের শাস্তি দেওয়া উচিত, যা স্থগিত করা হয়েছিল।

রিয়ালের খেলোয়াড়রা যখন 64তম মিনিটে এডার মিলিতাওর ওপেনারকে উদযাপন করে, তখন দক্ষিণের নিচের স্ট্যান্ডে অবস্থিত অ্যাটলেটিকো আল্ট্রাস ফন্দো সুর বেলজিয়ামের কোর্তোয়ার দিকে বস্তু নিক্ষেপ করে, যিনি রেফারিকে সতর্ক করেছিলেন, ম্যাচ সাময়িকভাবে স্থগিত করা হয়েছিল।

20 মিনিটের বেশি বিলম্বের পরে খেলাটি আবার শুরু হয় এবং অ্যাঞ্জেল কোরেয়া 1-1 ড্রতে অতিরিক্ত সময়ে সমতা আনেন, যার পরে অ্যাটলেটিকোর খেলোয়াড়রা দক্ষিণ স্ট্যান্ডের দিকে গিয়ে আল্ট্রাদের প্রশংসা করেন, যা ব্যাপকভাবে সমালোচিত হয়েছিল।

সিমিওনকে বর্তমান ঝড়ের মোকাবিলা করতে হয়েছিল কারণ তিনি রবিবার বলেছিলেন যে খেলোয়াড়দের অবশ্যই “দায়িত্বশীল হতে হবে” এবং “উদযাপন করার সময় এটিকে সহজভাবে নিতে হবে” কারণ “মানুষ রেগে যায়”

তার মন্তব্যে পরামর্শ দেওয়া হয়েছিল যে আল্ট্রাদের প্রতি কোর্তোয়ার অঙ্গভঙ্গি সমস্যা সৃষ্টি করেছিল এবং যে খেলোয়াড়রা এমন আচরণ করে তাদের শাস্তি হওয়া উচিত।

“অন্য দিন আমি চুপ করিনি, আমি কিছু বলেছিলাম যা অনেকেই দেখছেন। আমি যা বলেছি তার জন্য আমাকে ধন্যবাদ জানিয়ে লক্ষ লক্ষ বার্তা পেয়েছি, অনেকেই সেই পরিস্থিতিতে প্রতিনিধিত্ব করছেন,” তিনি বেনফিকায় বুধবার চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচের আগে সাংবাদিকদের বলেছিলেন।

“যদি এটা আমার উপর নির্ভর করে, আমি তাকে নায়ক হিসেবে যে জায়গা থেকে উসকানি দেয় তাকে অনুমোদন দিই। এখন সমাজ খুবই সংবেদনশীল এবং আমাদের দৃঢ়তা প্রয়োজন।”

যদিও তাকে ভুল ব্যাখ্যা করা হয়েছে, সিমিওন জোর দিয়েছিলেন যে তিনি যা বলেছেন তা পরিবর্তন করবেন না।

“আমি ভাল করছি এবং আমি শান্ত কারণ আমি পরিষ্কার এবং সামনে, আমি যা অনুভব করি তা বলতে পছন্দ করি। আমি যা বলেছি তা পরিবর্তন করব না,” যোগ করেছেন আর্জেন্টাইন।

পড়ুন | অ্যাটলেটিকো দর্শকদের উপর স্টেডিয়াম নিষেধাজ্ঞা আরোপ করেছে যারা বাধাপ্রাপ্ত মাদ্রিদ ডার্বির সময় বস্তু নিক্ষেপ করেছিল

“আমি তিনবার বলেছি যে আমি সহিংসতার নিন্দা করি, আক্রমণকারীদের প্রত্যাখ্যান দেখিয়েছি, বলেছি যে একটি ক্লাব হিসাবে এটি বাহ্যিকভাবে দেখানোর একটি দুর্দান্ত সুযোগ ছিল কী করা উচিত।

“তারপর আমি একটি মতামত দিয়েছিলাম যে তারা মোচড় দিয়ে যেখানে চায় সেখানে নিয়ে যায়। আমি মনে করি, ফুটবলের জন্য ভালো হবে যদি সেই বিতর্কটি খোলা হয়। অন্য দিন এটা ছিল Cortois এর পালা কিন্তু এটা অন্য কেউ হতে পারে. কিন্তু মানুষ যা চায় তাতেই থেমে যায়।

“আমি একটি জিনিস বলেছিলাম এবং তারপরে আমি একটি মতামত দিয়েছিলাম এবং অনেকেই সোম এবং মঙ্গলবারের মধ্যে মজা করার সুযোগ নিয়েছিল, কিন্তু এখন আমরা বেনফিকা নিয়ে ভাবছি।”

অ্যাটলেটিকো সোমবার বলেছে যে এটি বস্তু নিক্ষেপে চিহ্নিত একজন ব্যক্তিকে নিষিদ্ধ করেছে এবং অন্যদের সনাক্ত করার জন্য পুলিশের সাথে কাজ করছে, যারা শৃঙ্খলাবদ্ধ হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button