Sport update

সাকা বলছেন, ব্যাক-টু-ব্যাক মিস করার পরে আর্সেনাল এই মৌসুমে প্রিমিয়ার লিগের শিরোপা জিততে পারে


আর্সেনাল সব পথ যেতে পারে এবং এই মৌসুমে প্রিমিয়ার লিগের শিরোপার জন্য তার 21 বছরের অপেক্ষার অবসান ঘটাতে পারে, উইঙ্গার বুকায়ো সাকা মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগে লিগ 1 চ্যাম্পিয়ন প্যারিস সেন্ট জার্মেইনকে 2-0 গোলে পরাজিত করার পরে বলেছিলেন।

আর্সেনাল 2022-23 সালে রানার আপ শেষ করে এবং ম্যানচেস্টার সিটির পিছনে আবারও দ্বিতীয় স্থান অর্জন করার আগে গত মরসুমে প্রিমিয়ার লিগের শিরোপা দৌড়কে চূড়ান্ত দিনে নিয়ে যায়।

উত্তর লন্ডনের দলটি এই মৌসুমে মিশেছে, লিগ স্ট্যান্ডিংয়ে তৃতীয় স্থানে বসে আছে, এবং ফ্রেঞ্চ হেভিওয়েট পিএসজির বিরুদ্ধে এর চিত্তাকর্ষক জয় তার শিরোনামের প্রমাণপত্রকে আন্ডারলাইন করেছে, ম্যাচটিতে কাই হাভার্টজ এবং সাকা গোল করেছেন।

“আমি আমাদের উপর খুব বেশি চাপ দিতে চাই না তবে আমি মনে করি যে এই বছরটি (আমরা শিরোপা জিততে পারি),” সাকা বলেছেন সিবিএস স্পোর্টস.

“আমি মনে করি আমরা গত দুই বছর কাছাকাছি ছিলাম, এবং আমরা কাছাকাছি চলে আসছি, কিন্তু আশা করি এটি বছর হবে।”

সাকা, যিনি নিজেকে আর্সেনালের একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড় হিসাবে প্রতিষ্ঠিত করেছেন এবং গত মৌসুমে প্রিমিয়ার লিগে এর সর্বোচ্চ স্কোরার ছিলেন, বলেছেন ক্লাবের কাছাকাছি মিস তাকে সাফল্যের জন্য ক্ষুধার্ত রেখেছিল।

এছাড়াও পড়ুন: চ্যাম্পিয়ন্স লিগ: বোলোগনার বিরুদ্ধে লিভারপুলের সংঘর্ষ থেকে চিসা আউট কিন্তু জোটা উপলব্ধ

“[In] আগের বছর, আমি অনেক রানার্স আপ এসেছি। এই সিজনে আমি জিততে চাই, এবং অবশ্যই আমি নিজেকে অনেক বিশ্বাস করি, “২৩ বছর বয়সী এই তরুণ বলেছেন আমাজন প্রাইম.

“এই দুটি জিনিস দিয়ে, এটি সাহায্য করে। আমরা নিজেদেরকে বিশ্বাস করি, আমরা বিশ্বাস করি আমরা একটি শীর্ষ দল। আজ রাতে (পিএসজির বিপক্ষে) আমরা সেটা দেখিয়েছি। আমি ছেলেদের বলেছিলাম যখন বড় দল আমিরাতে আসছে তখন আমাদের বিবৃতি দিতে হবে।”

শনিবার লিগের ম্যাচে আর্সেনাল পরবর্তীতে ১৯তম স্থানে থাকা সাউদাম্পটনকে আয়োজক করবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button