Sport update

মিস পেনাল্টি এসি মিলানকে পীড়িত করে কারণ ডেভিড ডি গিয়া ফিওরেন্টিনাকে ২-১ ব্যবধানে জিততে সাহায্য করে


রবিবার সেরি এ ফিওরেন্টিনার কাছে এসি মিলান ২-১ ব্যবধানে পরাজয় বরণ করে যখন ইয়াসিন অ্যাডলি এবং আলবার্ট গুডমুন্ডসনের গোল তিনটি মিস পেনাল্টিতে পয়েন্ট সিল করার পরে ডেভিড ডি গিয়া দুইবার স্পট কিক বাঁচিয়ে স্বাগতিকদের সাহায্য করে।

কাছাকাছি-মিস এবং উত্তেজনাপূর্ণ মুহুর্তগুলির একটি স্পন্দিত লড়াইয়ে, ডি গিয়া এবং মিলান কিপার মাইক ম্যাগনান শ্বাসরুদ্ধকর পেনাল্টি সেভটি টেনে আনেন। ডি গিয়া থিও হার্নান্দেজ এবং ট্যামি আব্রাহামের কাছ থেকে স্পট কিক দূরে রেখেছিলেন, যখন মাইগনান মোইস কেইন অস্বীকার করেছিলেন।

মিলান 11 পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে থেকে আন্তর্জাতিক বিরতি শুরু করেছে, নেপোলির পাঁচ পিছিয়ে রয়েছে, যেখানে ফিওরেন্টিনা তার শেষ তিনটি লিগ খেলায় দুটি জয় এবং একটি ড্র করার পরে 10-এ 11 তম স্থানে রয়েছে।

“আজকের জয়টা খুবই গুরুত্বপূর্ণ। অবশেষে, আমরা গত কয়েক সপ্তাহে যে কাজটি করেছি তা পরিশোধ করতে শুরু করেছে। মিলানকে পরাজিত করা একটি ভিন্ন মরসুমের জন্য মঞ্চ তৈরি করতে পারে, “ডি গিয়া বলেছেন DAZN.

“এটি একটি অবিশ্বাস্য রাত ছিল। আমি জরিমানার দিকে নয়, ভক্তদের এমন একটি রাত দেওয়ার জন্য দলটি যে কাজ করছে তাতে ফোকাস করতে চাই।”

পড়ুন: লিগ 1 রাউন্ডআপ: পিএসজি নিস-এ 1-1 ড্র করেছে, লিওন প্রতিযোগিতা জুড়ে টানা চতুর্থ জয় পেয়েছে

নাটকটি 22 মিনিটের পরে শুরু হয়েছিল যখন ফিওরে স্ট্রাইকার কেনের হতাশাজনক রাত রূপ নেয় যখন ফরাসী ম্যাগনান তার পেনাল্টি রক্ষা করেছিলেন, যা হার্নান্দেজ ডোডোকে ফাউল করার পরে পুরস্কার দেওয়া হয়েছিল।

মিনিট পরে, কিন জালের পিছনে খুঁজে পান কিন্তু তার প্রচেষ্টা বাতিল করা হয়েছিল কারণ তিনি স্পষ্টতই অফসাইড ছিলেন।

হাফটাইমের 10 মিনিট আগে অ্যাডলি শেষ পর্যন্ত বক্সের প্রান্ত থেকে একটি নিচু শট দিয়ে অচলাবস্থা ভেঙে দেয় যা পোস্টের বাইরে চলে যায় কিন্তু অন-লোন মিলান মিডফিল্ডার তার পিতামাতার ক্লাবের প্রতি শ্রদ্ধার কারণে গোলটি উদযাপন করেননি।

ডাবল সংরক্ষণ

বিরতির ঠিক আগে মিলান নিজেই একটি পেনাল্টি অর্জন করেন যখন তিজানি রেইজন্ডারস ডিফেন্ডার লুকা রানিয়েরিকে ট্রিপ দেন, কিন্তু হার্নান্দেজের প্রচেষ্টা রক্ষা করেন স্প্যানিয়ার্ড ডি গিয়া, যিনি নীচের কর্নারে এক হাতের অত্যাশ্চর্য স্টপ করেছিলেন।

কেনের কঠিন রাত বিরতির পরেও অব্যাহত ছিল যখন তার আরেকটি প্রচেষ্টা অফসাইডে বাতিল হয়ে যায় তার আগে ডি গিয়া দ্বিতীয়ার্ধের নয় মিনিটে আব্রাহামের পেনাল্টিটি রক্ষা করে একটি দুর্দান্ত ডাইভিং সেভ করে মাত্তেও গাবিয়াকে ফাউল করার পরে।

2016 সালের মে থেকে সিরি এ ম্যাচে একজন গোলরক্ষক এই প্রথম দুটি পেনাল্টি রক্ষা করেছিলেন।

গুডমুন্ডসনের 73তম মিনিটের স্ট্রাইক ফিওরেন্টিনাকে সামনে ফিরিয়ে আনার আগে ক্রিশ্চিয়ান পুলিসিক একটি ক্রস থেকে নিখুঁত ভলিতে সমতা আনলে মিলান শেষ পর্যন্ত ঘন্টায় গোল করে।

ফিওরেন্টিনা কোচ রাফায়েল প্যালাডিনোকে প্রতিবাদ করার জন্য বিদায় করায় চূড়ান্ত মুহুর্তে আবেগ খুব বেশি ছিল, যখন তার দুর্দান্ত শট বারের নিচের দিকে আঘাত করলে এবং মারা যাওয়ার মিনিটে বাউন্স আউট হয়ে গেলে কেন আবার অস্বীকার করা হয়।

মিলানের ফ্রান্স স্ট্রাইকার হার্নান্দেজ তার 27 তম জন্মদিন উদযাপন করছিলেন কিন্তু রেফারির সাথে তর্ক করার জন্য ম্যাচ শেষে তাকে বিদায় করা হলে একটি অপ্রীতিকর কার্ড পেয়েছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button