Sport update

বিপর্যয়কর অভিষেকের পরে, ওডিশা এফসি AFC মহিলা চ্যাম্পিয়ন্স লিগে অ্যাকাউন্ট খোলার লক্ষ্য রাখে


রবিবার জাপানের উরাওয়া রেড ডায়মন্ডসের কাছে 0-17 গোলে পরাজিত হওয়ার পরে এএফসি মহিলা চ্যাম্পিয়ন্স লিগে ওড়িশা এফসি মহিলা দলের জন্য এটি আদর্শ অভিষেক ছিল না।

বুধবার থং নাট স্টেডিয়ামে স্বাগতিক ভিয়েতনামের হো চি মিন সিটি মহিলা এফসির বিরুদ্ধে তার দ্বিতীয় গ্রুপ পর্বের ম্যাচের আগে ভারতীয় দলটি ভালভাবে পুনরায় সংগঠিত হওয়ার আশা করবে এবং দ্রুত।

অধিনায়ক এবং গোলরক্ষক শ্রেয়া হুডা ওডিশা দলের কয়েকটি উজ্জ্বল জায়গার মধ্যে একজন ছিলেন যেটি তার জাপানি প্রতিপক্ষদের মুখোমুখি হয়েছিল। খেলাটিকে আরও হাতের বাইরে যেতে না দেওয়ার জন্য তিনি বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ সেভ করেছিলেন।

আরও পড়ুন | এএফসি চ্যাম্পিয়ন্স লিগে অভিষেক ম্যাচে উরাওয়া রেডস ডায়মন্ডসের কাছে ওড়িশা এফসি ০-১৭ হেরেছে

স্থানীয় দল হো চি মিন সিটি উইমেনস এফসি রবিবারে চাইনিজ তাইপেইয়ের তাইচুং ব্লু হোয়েলকে ৩-১ গোলে পরাজিত করার পর দ্বিতীয়ার্ধে শক্তিশালী প্রদর্শনের পরে গতির সাথে এই খেলায় আসে।

“আমি জানি শেষ ম্যাচটা কঠিন ছিল, শুধু খেলোয়াড়দের জন্য নয়, কোচিং স্টাফ, পুরো দল এবং আমাদের দেশের জন্যও। আমি ফলাফলের জন্য সম্পূর্ণ দায়িত্ব নিই। তবে আমি বিশ্বাস করি যে আমরা একটি ফুটবল জাতি হিসাবে বেড়ে উঠছি,” ওড়িশা এফসি প্রধান কোচ ক্রিস্পিন চেত্রি ম্যাচের আগে সংবাদ সম্মেলনে বলেছিলেন। “শেষ ম্যাচে এমন কিছু ছিল যা আমাদের পথে যায় নি, যেমন আমাদের আক্রমণের উদ্দেশ্যের অভাব, কিন্তু আমরা সেই অভিজ্ঞতা থেকে শিখেছি। আমরা একটি নতুন মানসিকতা নিয়ে এই ম্যাচে আসছি এবং নতুন দৃঢ় সংকল্প নিয়ে স্থানীয় দল হো চি মিন সিটির সাথে লড়াই করতে প্রস্তুত।”

সংবাদ সম্মেলনে ডিফেন্ডার আরিফা জহিরও উপস্থিত ছিলেন। “আমরা শেষ ম্যাচের ফলাফলে স্পষ্টতই অসন্তুষ্ট, তবে আমরা কঠোর লড়াই করেছি এবং আমাদের সব দিয়েছি। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল আমরা সেই খেলা থেকে শিখেছি। এখন, আমরা এই ম্যাচে পুরোপুরি মনোযোগ দিয়েছি এবং তিনটি পয়েন্ট নিশ্চিত করার জন্য আমরা যা করতে পারি তা করব।”

কখন এবং কোথায় AFC মহিলা চ্যাম্পিয়ন্স লিগে ওড়িশা এফসি বনাম হো চি মিন সিটি ম্যাচ দেখতে হবে?

ম্যাচটি 9 অক্টোবর বুধবার IST বিকেল 5:30 টায় শুরু হবে এবং ফ্যানকোড প্ল্যাটফর্মে লাইভ স্ট্রিম করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button