Sport update

প্লাইমাউথ বস ওয়েন রুনি ব্ল্যাকবার্নের বিপক্ষে লাল কার্ডের পরে অভিযুক্ত


ব্ল্যাকবার্ন রোভার্সের বিরুদ্ধে একটি ঘটনাপূর্ণ জয়ে তার আচরণের জন্য মঙ্গলবার ফুটবল অ্যাসোসিয়েশন দ্বারা প্লাইমাউথ আর্গিলের বস ওয়েন রুনিকে অভিযুক্ত করা হয়েছিল যেখানে তাকে চতুর্থ কর্মকর্তাকে অপমান করার অভিযোগে এবং তার বরখাস্তের পরে পিচে ফিরে আসার অভিযোগে তাকে বিদায় করা হয়েছিল।

শনিবারের খেলায়, প্লাইমাউথ 1-0 তে এগিয়ে ছিল যখন ব্ল্যাকবার্ন 86 তম মিনিটে একটি সমতাসূচক গোল করেছিলেন যা রুনি এবং তার খেলোয়াড়দের মনে হয়েছিল যে দাঁড়ানো উচিত ছিল না, প্রাক্তন ম্যানচেস্টার ইউনাইটেড এবং ইংল্যান্ডের ফরোয়ার্ড চতুর্থ অফিসিয়ালের সাথে ক্ষেপে গিয়েছিলেন।

রেফারি জেমস লিনিংটন রুনিকে লাল কার্ড দেখান এবং 38 বছর বয়সী রুনি হোম পার্ক স্টেডিয়ামের সুড়ঙ্গের নিচে চলে যান, কিন্তু প্লাইমাউথ ২-১ ব্যবধানে জিতে মরগান হুইটেকারের 97তম মিনিটে বিজয়ী উদযাপন করতে তিনি পিচে ফিরে আসেন।

এফএ এক বিবৃতিতে বলেছে, “87তম মিনিটের আশেপাশে ম্যানেজারের আচরণ অনুপযুক্ত ছিল এবং/অথবা তিনি একজন ম্যাচ কর্মকর্তার প্রতি গালিগালাজ এবং/অথবা অপমানজনক শব্দ ব্যবহার করেছিলেন, যার ফলে তাকে বরখাস্ত করা হয়েছিল,” এফএ একটি বিবৃতিতে বলেছে।

“এটি আরও অভিযোগ করা হয়েছে যে বরখাস্ত হওয়ার পরে তার আচরণ অনুপযুক্ত এবং/অথবা সহিংস ছিল। আউট হওয়ার পর খেলার মাঠে ফিরে তার আচরণ অনুচিত ছিল বলেও অভিযোগ রয়েছে।

এছাড়াও পড়ুন | বার্সেলোনার কিংবদন্তি আন্দ্রেস ইনিয়েস্তাকে শ্রদ্ধা জানিয়েছে রিয়াল মাদ্রিদ

এফএ বলেছে যে রুনির অভিযোগের জবাব দেওয়ার জন্য মঙ্গলবার পর্যন্ত সময় আছে কিন্তু ইংল্যান্ডের সাবেক অধিনায়ক সোমবার বলেছিলেন যে তিনি লাল কার্ডের যোগ্য।

রুনি বলেন, “ম্যানেজার হিসেবে এটা আমার প্রথমবারের মতো রেড পেয়েছি।” টকস্পোর্ট.

“আমরা খেলাটি জেতার জন্য অত্যন্ত কঠোর পরিশ্রম করেছি এবং কর্মকর্তাদের ভুল করে তা কেড়ে নেওয়াটা আমার মনে হয়েছিল সত্যিই কঠোর ছিল। আমি এমনভাবে প্রতিক্রিয়া জানিয়েছিলাম যা আমার সম্ভবত করা উচিত নয় এবং সেই দৃষ্টিকোণ থেকে লাল কার্ড প্রাপ্য ছিল।”

রুনি এই মৌসুমের আগে প্লাইমাউথের দায়িত্ব নিয়েছিলেন এবং দ্বিতীয় স্তরের চ্যাম্পিয়নশিপ ক্লাবটি স্ট্যান্ডিংয়ে ১৪তম।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button