Sport update

চেলসি ও আর্সেনালের বিপক্ষে ম্যাচ মিস করতে লিভারপুল গোলরক্ষক অ্যালিসন ছয় সপ্তাহের জন্য বাইরে আছেন


লিভারপুল গোলরক্ষক অ্যালিসন বেকার হ্যামস্ট্রিং ইনজুরির কারণে প্রায় ছয় সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকবেন বলে আশা করা হচ্ছে, যা তাকে চেলসি এবং আর্সেনালের বিপক্ষে ম্যাচ থেকে বাদ দেবে।

গত সপ্তাহান্তে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে ১-০ গোলে জয়ের সময় ৩২ বছর বয়সী ব্রাজিলের আন্তর্জাতিক খেলোয়াড় চোট পান এবং দ্বিতীয়ার্ধের শেষের দিকে চলে যান।

ব্রিটিশ সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, পরীক্ষায় দেখা গেছে যে অ্যালিসন আগামী মাসের আন্তর্জাতিক বিরতির পরে খেলার জন্য ফিট হওয়ার সম্ভাবনা নেই।

এর অর্থ হল 24 শে নভেম্বর সাউদাম্পটন সফরে তিনি সম্ভাব্য প্রথম ম্যাচের জন্য উপলব্ধ হবেন।

আর্নে স্লটের প্রিমিয়ার লীগ নেতা 20 অক্টোবর চেলসির মুখোমুখি হবেন এবং এক সপ্তাহ পরে আর্সেনালের মুখোমুখি হবেন, যখন এর পরবর্তী দুটি চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ এটি আরবি লাইপজিগ এবং বায়ার লেভারকুসেনের বিপক্ষে।

অসুস্থতার কারণে প্যালেস ম্যাচটি মিস করা কাওইমহিন কেলেহারকে ডেপুটিজ করা হবে বলে আশা করা হচ্ছে, যেমনটি তিনি গত মৌসুমে করেছিলেন যখন অ্যালিসন আরেকটি হ্যামস্ট্রিং ইনজুরির কারণে বাদ পড়েছিলেন।

পড়ুন | ক্লপ লিভারপুলের পরে প্রথম চাকরিতে রেড বুল গ্লোবাল ফুটবল প্রধান হন

ক্রিস্টাল প্যালেসে জয়ের পর বক্তৃতা করতে গিয়ে, স্লট তার এক নম্বর গোলরক্ষকের জন্য দীর্ঘ ছুটির ভবিষ্যদ্বাণী করেছিলেন।

“আমাদের অপেক্ষা করতে হবে এবং দেখতে হবে তবে তার ফিরে আসতে কয়েক সপ্তাহ লাগবে। আমি মনে করি, হ্যাঁ (তার হ্যামস্ট্রিং),” তিনি বলেছিলেন।

“সে স্পষ্টতই আমাদের এক নম্বর, সে বিশ্বের সেরা গোলরক্ষক। এটা সবসময় একটা ধাক্কা লাগে যখন সে ইনজুরিতে পড়ে, শুধু তার জন্য নয়, একটা দল হিসেবে আমাদের জন্য।”

প্রিমিয়ার লিগের সাতটি ম্যাচে লিভারপুলের 18 পয়েন্ট রয়েছে – ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি এবং আর্সেনালের চেয়ে একটি বেশি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button