Sport update

উয়েফা নেশনস লিগ: ফিনল্যান্ডের বিরুদ্ধে জয়ের পর চাকরির আকাঙ্খার বিষয়ে নীরব থাকেন ইংল্যান্ডের কারসলি


রবিবার ফিনল্যান্ডের কাছে 3-1 ব্যবধানে জয়ের সাথে নেশন্স লিগ অভিযানে ইংল্যান্ডকে ট্র্যাকে ফিরে আসতে দেখে লি কারসলে রোমাঞ্চিত হয়েছিল, তবে স্ট্যান্ড-ইন ম্যানেজার এই বলে অবিচল রয়েছেন যে তিনি স্থায়ী চাকরির বিষয়ে ভাবছেন না।

বৃহস্পতিবার হেলসিঙ্কি অলিম্পিক স্টেডিয়ামে জ্যাক গ্রেলিশ, ট্রেন্ট আলেকজান্ডার-আর্নল্ড এবং ডেক্লান রাইসের গোলে গ্রীকদের কাছে ২-১ ব্যবধানে হারের পর গ্রুপ বি 2-তে গ্রিসের পিছনে ইংল্যান্ড দ্বিতীয় স্থানে রয়েছে।

ওয়েম্বলিতে তাদের শ্যাম্বোলিক পরাজয়ের পর কারসলি তার দলের প্রতিক্রিয়ায় সন্তুষ্ট হলেও – গ্যারেথ সাউথগেট ম্যানেজার পদ থেকে সরে দাঁড়ানোর পর তার প্রথম ধাক্কা – যখন তার চাকরির আকাঙ্খার উপর আবার চাপ দেওয়া হয় তখন তিনি আঁটসাঁট হয়ে পড়েছিলেন।

“এই চাকরিটি একজন বিশ্বমানের কোচের প্রাপ্য যিনি ট্রফি জিতেছেন এবং আমি এখনও সেই পথেই আছি,” বলেছেন কারসলি, যিনি 2021 সাল থেকে ইংল্যান্ডের অনূর্ধ্ব 21 দের পরিচালনা করেছিলেন সিনিয়র দলের জন্য অন্তর্বর্তী বস হিসাবে পা রাখার আগে।

“আমি একই কথা বলতে থাকি। আমার রেমিট ছিল ছয়টি খেলা এবং আমি এতে খুশি,” তিনি যোগ করেছেন। “এটি একটি বিশেষ সুবিধাপ্রাপ্ত অবস্থান। আমি সত্যিই এটি উপভোগ করছি কিন্তু আমি গত দুই দিন উপভোগ করিনি। আমি ইংল্যান্ড দলে হারতে অভ্যস্ত নই, আমি হারটা ভালোভাবে নিই না।

এছাড়াও পড়ুন | গ্রিসের পরাজয়ের ধাক্কা কাটিয়ে ফিনল্যান্ডকে ৩-১ গোলে হারিয়েছে ইংল্যান্ড

“মানুষ সর্বদা চেষ্টা করে এবং তাদের চিপগুলি একপাশে রাখে। আমি মাঝখানে আছি।”

যাইহোক, রবিবারের জয়ের পর গ্রেলিশ এবং রাইস তাদের স্ট্যান্ড-ইন বসের জন্য সদয় কথা বলেছিলেন।

“এটা খুবই সতেজ, সে অনেক সৎ, এতটা সামনে, শুধু বলেছে বাইরে যেতে এবং স্বাধীনতা নিয়ে খেলতে, এবং আমি মনে করি আপনি আমাদের ছেলেদের দেখতে পাবেন, আমরা সেখানে সত্যিই ভাল খেলছি এবং, হ্যাঁ, সত্যিই আমাদের সময় উপভোগ করছি তাকে,” রাইস বলল।

“পথে বাধা হতে চলেছে, এটি ফুটবল, এটি একটি আপ এবং ডাউন খেলা, কিছুই কখনও নিখুঁত হতে যাচ্ছে না।”

গ্রিলিশ, যিনি ইউরো 2024-এর জন্য সাউথগেটের স্কোয়াড থেকে বাদ পড়েছিলেন, রবিবার 18তম মিনিটে দর্শকদের স্কোরবোর্ডে ক্লোজ রেঞ্জ থেকে দুর্দান্ত ফিনিশ করার পরে এখন ইংল্যান্ডের চারটি গোল রয়েছে – দুটি স্ট্রাইক কার্সলির অধীনে এসেছে।

“ইংল্যান্ড ম্যানেজারের সাথে যাই ঘটুক না কেন, লোকেরা সর্বদা নেতিবাচক কথা বলবে,” গ্রিলিশ বলেছিলেন।

“আক্রমণকারী খেলোয়াড়দের খেলার জন্য লোকেরা চিৎকার করছিল এবং এটি কাজ করেনি (বৃহস্পতিবার বনাম গ্রিস)। আমি এটা বুঝতে পারছি না, এটা গেমে ঘটতে পারে। আমি এখানে আসতে পছন্দ করি, একজন শীর্ষস্থানীয়, শীর্ষস্থানীয় ম্যানেজার এবং আমি তার হয়ে খেলতে পছন্দ করি।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button