Sport update

বেলজিয়াম বনাম ফ্রান্স লাইভ স্ট্রিমিং তথ্য, উয়েফা নেশনস লিগ: পূর্বরূপ; পূর্বাভাসিত লাইনআপ; কখন, কোথায় দেখতে হবে?


বেলজিয়াম কোচ ডোমেনিকো টেডেস্কো তার খেলোয়াড়দের ফ্রান্সের বিরুদ্ধে সাহসী এবং ক্লিনিক্যাল হওয়ার আহ্বান জানিয়েছেন কারণ তার দল সোমবার ব্রাসেলসে তাদের নেশন্স লিগ এ গ্রুপ 2 সংঘর্ষে 43 বছরের মধ্যে তার প্রতিবেশীর বিরুদ্ধে প্রথম প্রতিযোগিতামূলক জয় চায়।

গ্রুপের মাঝপথে বেলজিয়াম পুলের শীর্ষস্থানীয় ইতালিকে তিন পয়েন্টে এবং দ্বিতীয় স্থানে থাকা ফ্রান্সকে দুই পয়েন্টে পিছিয়ে দিয়েছে, কোয়ার্টার ফাইনালের জন্য যোগ্যতা অর্জনের জন্য শীর্ষ দুটিতে শেষ করতে হবে।

ঘরের মাঠে পরাজয় এবং ইসরায়েলের বিরুদ্ধে ইতালির একটি প্রত্যাশিত জয় কার্যকরভাবে দুটি রাউন্ড খেলা বাকি থাকা অবস্থায় নকআউট পর্বে পৌঁছানোর আশা শেষ করতে পারে।

কেভিন ডি ব্রুইন এবং রোমেলু লুকাকু ছাড়া বেলজিয়াম, এই আন্তর্জাতিক উইন্ডোর জন্য বিবেচনা না করার পরে, বৃহস্পতিবার ইতালিতে 2-2 গোলে ড্র করে 24 মিনিটের মধ্যে দুটি গোল পিছিয়ে।

1981 সালে বিশ্বকাপের বাছাইপর্বের পর থেকে বেলজিয়াম কোনো প্রতিযোগিতামূলক ম্যাচে ফ্রান্সকে হারায়নি। তারপর থেকে এর দুটি জয়ই প্রীতি ম্যাচ, শেষটি 2015 সালে।

এমবাপ্পেও অক্টোবরের আন্তর্জাতিক উইন্ডোর জন্য ফরাসি দায়িত্ব থেকে ক্ষমা চেয়েছেন।

সম্পূর্ণ পূর্বরূপ পড়ুন | উয়েফা নেশনস লিগ: অনুপ্রাণিত বেলজিয়াম প্রতিযোগিতামূলক জয় ফ্রান্সের জন্য দীর্ঘ অপেক্ষার অবসান ঘটবে বলে আশা করছে

পূর্বাভাসিত লাইনআপ

বেলজিয়াম: Casteels(gk), Castagne, Debast, Faes, Theate, De Cuyper, Tielemans, Mangala, Trossard, Openda, Doku

ফ্রান্স: ম্যাগনান (জিকে), কাউন্ডে, উপমেকানো, সালিবা, হার্নান্দেজ, চৌমেনি, কোন, গুয়েনডোজি, ডেম্বেলে, থুরাম, বারকোলা

লাইভস্ট্রিম এবং টেলিকাস্ট তথ্য

বেলজিয়াম বনাম ফ্রান্স UEFA নেশনস লিগ 2024-25 ম্যাচ কখন শুরু হবে?

বেলজিয়াম বনাম ফ্রান্স UEFA নেশনস লিগ 2024-25 ম্যাচটি বেলজিয়ামের ব্রাসেলসের কিং বাউডুইন স্টেডিয়ামে 15 অক্টোবর মঙ্গলবার IST বেলা 12:15 টায় শুরু হবে।

বেলজিয়াম বনাম ফ্রান্স UEFA নেশনস লিগ 2024-25 ম্যাচ কোথায় দেখতে হবে?

বেলজিয়াম বনাম ফ্রান্স উয়েফা নেশন্স লিগ 2024-25 ম্যাচটি সম্প্রচার করা হবে সনি স্পোর্টস নেটওয়ার্ক। ম্যাচটি সরাসরি সম্প্রচারও করা হবে সনিলিভ অ্যাপ এবং ওয়েবসাইট।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button