Sport update

ভারতীয় ক্রীড়া মোড়ক, অক্টোবর 14: ফ্রান্সের র‌্যালি ডু সেন্টার আলসেসে প্রগতি মুগ্ধ৷


মোটরস্পোর্টস

ফ্রান্সের র‌্যালি ডু সেন্টার আলসেসে মুগ্ধ প্রগতি গৌড়া

ভারতীয় র‌্যালিস্ট প্রগতি গৌড়া এখানে অনুষ্ঠিত তার চতুর্থ আন্তর্জাতিক ইভেন্ট র‌্যালি ডু সেন্টার আলসেসে সার্বিকভাবে 16 তম স্থান অর্জন করেছেন।

রবিবার অ্যাসফল্ট র‍্যালিতে অন্যান্য 67 জন চালকের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করে, তিনি 108.5 কিমি/ঘন্টা একটি চিত্তাকর্ষক গড় গতি অর্জন করেছিলেন।

দুই দিনের র‌্যালি ডু সেন্টার আলসেস মোট 306.11 কিলোমিটার দূরত্ব জুড়েছে।

36 তম স্থানে প্রথম লেগ শেষ করার পর, প্রগতি দ্বিতীয় লেগে আত্মবিশ্বাস অর্জন করে, চ্যালেঞ্জিং পরিস্থিতি সফলভাবে নেভিগেট করে এবং ধারাবাহিকভাবে তার দলের দ্বারা নির্ধারিত ছোট লক্ষ্যগুলিকে আঘাত করে 16 তম অবস্থানে পৌঁছে।

“এটি ছিল আমার চতুর্থ আন্তর্জাতিক সমাবেশ এবং প্রতিটি সমাবেশে আমি বিশাল পদক্ষেপ এবং উন্নতি করছি যা ইতিবাচক। প্রতিটি সমাবেশই হয়েছে অন্যটির থেকে আলাদা। এবং ড্রাইভিং কন্ডিশন এবং গ্রিপ লেভেলের দিক থেকে এটি এখন পর্যন্ত সবচেয়ে কঠিন ছিল,” ইভেন্টের পর প্রগতি বলেছিল।

“আমি খুব খুশি যে আমরা এর প্রকৃতিকে দ্রুত মানিয়ে নিতে এবং শ্বাস নিতে পারি এবং গাড়িটি প্রতিটি পদক্ষেপে সাড়া দিয়েছিল, যা আরও আত্মবিশ্বাস এবং অনুপ্রাণিত ধারাবাহিকতা তৈরি করেছিল।”

রোসেল ইয়োহান এবং ফার্নান্দেস স্টিভ যথাক্রমে র‌্যালি 2 গাড়ি সিট্রিয়ন সি3 এবং হুন্ডাই আই20 এন-এর রেস লিডার ছিলেন।

প্রগতি, 23 থেকে 28 অক্টোবরের মধ্যে অনুষ্ঠিতব্য বিশ্ব মোটরস্পোর্ট গেমসের প্রস্তুতির জন্য 18 এবং 19 অক্টোবর স্পেনের র‌্যালি ডি এস্পানায় অংশ নেবে, যেখানে তিনি র‌্যালি বিভাগে ভারতের প্রতিনিধিত্ব করবেন।

-পিটিআই

ফুটবল

চেন্নাইয়িন এফসির অনূর্ধ্ব-12 দল মিনা কাপে মুগ্ধ করেছে, বরুশিয়া ডর্টমুন্ডকে হারিয়েছে

রবিবার ইউনাইটেড কিংডমের নরউইচ সিটি মিনা কাপে চেন্নাইয়িন এফসির অনূর্ধ্ব 12 দল ইউরোপীয় হেভিওয়েট বরুসিয়া ডর্টমুন্ডের একই বয়সের দলকে 4-2 গোলে স্তব্ধ করে দিয়েছে।

নরউইচ সিটি এফসি-এর প্রশিক্ষণ কেন্দ্রে শনিবার এবং রবিবার খেলা এই মর্যাদাপূর্ণ টুর্নামেন্টটি প্রতিযোগিতায় একমাত্র ভারতীয় ক্লাব হিসেবে তরুণ মেরিনা মাচান্সকে মুগ্ধ করেছে।

নরউইচ সিটি মিনা কাপ ইউকে ম্যাচ চলাকালীন খেলোয়াড়রা। | ফটো ক্রেডিট: বিশেষ আয়োজন

লাইটবক্স-তথ্য

নরউইচ সিটি মিনা কাপ ইউকে ম্যাচ চলাকালীন খেলোয়াড়রা। | ফটো ক্রেডিট: বিশেষ আয়োজন

মণিপুরে জন্মগ্রহণকারী আক্রমণকারী নেপোলিয়ান লাইখুরাম ছিলেন ম্যাচের তারকা, ডর্টমুন্ডের বিপক্ষে চারটি গোলই করেছিলেন। তিনি সিএফসি-এর সর্বোচ্চ স্কোরার হিসেবে ছয় গোল করে শেষ করেন, যার মধ্যে বারমুডা এফএ-এর বিরুদ্ধে একটি ব্রেস ছিল।

চেন্নাইয়ের হয়ে রোহিত তেনশুবাম এবং হিতাংশ দীপেশ অন্য স্কোরার ছিলেন।

চেন্নাইয়িন গ্রুপ পর্বের পর সিলভার কাপের জন্য যোগ্যতা অর্জন করে, যেখানে এটি ইন্টার মিলান (0-1) এবং লিভারপুল (0-2) এর কাছে হেরে যায়।

-টিম স্পোর্টস্টার

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button