Sport update

প্রিমিয়ার লিগ: চ্যালেঞ্জিং মাসের জন্য লিভারপুল গিয়ার আপ হিসাবে স্লট কিপার কেলেহারে পরিণত হয়


ক্যাওইমহিন কেলেহার ম্যানেজার আর্নে স্লটের অধীনে গোলে তার দ্বিতীয় প্রিমিয়ার লিগ শুরু করবেন যখন লিভারপুল রবিবার চেলসিকে আয়োজক করবে, প্রথম পছন্দের রক্ষক অ্যালিসন হ্যামস্ট্রিং ইনজুরির কারণে বাদ পড়েছেন।

লিভারপুল জর্জিয়ার আন্তর্জাতিক জিওর্জি মামারদাশভিলিকে চুক্তিবদ্ধ করার পরে, 25 বছর বয়সী কেলেহার, নিয়মিত খেলার সময়ের সন্ধানে বন্ধ মৌসুমে চলে যাওয়ার কাছাকাছি এসেছিলেন, যিনি 2025 সালে ভ্যালেন্সিয়া থেকে যোগ দিতে প্রস্তুত।

ব্রাজিলের অ্যালিসন এই মাসের শুরুতে ক্রিস্টাল প্যালেসে ১-০ গোলে জয়ের সময় ইনজুরির কারণে আন্তর্জাতিক দায়িত্ব মিস করেন।

“আলিসন নিশ্চিতভাবেই আগামী সপ্তাহে আমাদের সাথে নেই। এটা তার জন্য এবং আমাদের জন্য একটি ধাক্কা,” স্লট সাংবাদিকদের বলেছেন। “এখন ভাল জিনিস হল Caoimhin আমাদের জন্য আগের বছরগুলিতে সত্যিই ভাল করেছিল এবং এটি দেখায় যে আমাদের একটি ভাল প্রতিস্থাপন রয়েছে।”

পড়ুন | পেশীর চোটের কারণে কয়েক সপ্তাহের জন্য মাঠের বাইরে ম্যানচেস্টার ইউনাইটেডের মাইনু

লিভারপুলের সামনের মাসে লিগের বর্তমান শীর্ষ-ছয় দলের চারটির মুখোমুখি হতে হবে এবং স্লট বলেছে যে কিছু খেলোয়াড় আন্তর্জাতিক দায়িত্ব থেকে নক নিয়ে ফিরেছে।

“(আলেক্সিস) ম্যাক অ্যালিস্টার একটি খেলা মিস করেছেন, কোস্টাস (সিমিকাস) ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম খেলায় মিস করেছেন। তাই আমি তাদের সবার নাম বলতে পারি। আমাদের কিছু সমস্যা চলছে কিন্তু আসুন অপেক্ষা করি এবং দেখি আজকে আমরা কোথায় আছি,” তিনি বলেন।

লিভারপুল দুটি চ্যাম্পিয়ন্স লিগ জয় সহ সমস্ত প্রতিযোগিতায় ছয় ম্যাচ জয়ের ধারায় রয়েছে, তবে স্লট তার প্রাথমিক ফর্মে দলকে বিচার করার বিরুদ্ধে সতর্ক করেছিল।

“আপনি যদি এক সপ্তাহ পর আপনার দলকে বিচার করেন, তাহলে সেটা ঠিক হবে না। তাই এই খেলার পরে আমাদের বিচার করা আপনার পক্ষে ন্যায়সঙ্গত, ”তিনি বলেছিলেন।

“কেবল যারা দেখিয়েছে যে তারা গত দুই মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগ এবং প্রিমিয়ার লিগ করতে পারে তারা হল ম্যানচেস্টার সিটি এবং আর্সেনাল। আমাদের বিচার করার সর্বোত্তম উপায় হল চার সপ্তাহের মধ্যে।

চতুর্থ স্থানে থাকা চেলসি সাত ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে লিভারপুলের চেয়ে চার পয়েন্ট পিছিয়ে রয়েছে।

স্লট বলেছেন, “ম্যানচেস্টার ইউনাইটেডের মতো চেলসিতে অনেক দুর্দান্ত ব্যক্তি রয়েছে, যা আমাদের নিয়ন্ত্রণ করার চেষ্টা করতে হবে… রবিবার একটি খুব আকর্ষণীয় খেলার জন্য অপেক্ষা করছি,” স্লট বলেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button