Sport update

আইএসএল লাইভ স্কোর: বিএফসি বনাম পিএফসি, বেঙ্গালুরু এফসি বনাম পাঞ্জাব এফসির ইন্ডিয়ান সুপার লিগের আপডেট, লাইভ স্ট্রিমিং তথ্য


কর্ণাটকের বেঙ্গালুরুতে শ্রী কান্তিরাভা স্টেডিয়ামে খেলা বেঙ্গালুরু এফসি এবং পাঞ্জাব এফসির মধ্যে ইন্ডিয়ান সুপার লিগের ম্যাচের স্পোর্টস্টারের লাইভ কভারেজে স্বাগতম।

ম্যাচ প্রিভিউ

শুক্রবার এখানে শ্রী কান্তিরভা স্টেডিয়ামে ইন্ডিয়ান সুপার লিগের (আইএসএল) শীর্ষস্থানীয় লড়াইয়ে বেঙ্গালুরু এফসি পাঞ্জাব এফসি-এর সাথে মুখোমুখি হবে।

বিএফসি, তিনটি জয় এবং একটি ড্র সহ, 10 পয়েন্ট নিয়ে প্রথম রয়েছে যেখানে পাঞ্জাব এখনও পর্যন্ত তিনটি ম্যাচ জিতে নয়টি পয়েন্ট নিয়ে রয়েছে।

প্রাক-ম্যাচ ব্রিফিংয়ে, বিএফসি প্রধান কোচ জেরার্ড জারাগোজা বলেছিলেন যে ফর্ম গাইডগুলি সামান্যই গণনা করা হবে, আন্তর্জাতিক বিরতির আগে এক পাক্ষিকেরও বেশি আগে শেষ খেলা দলগুলির জন্য।

তবুও, বিএফসি এই মৌসুমে ঘরের মাঠে তার নিখুঁত দৌড় চালিয়ে যেতে চাইবে, তিনটি জয় তার বিশ্বস্তদের সামনে আসবে।

এখানে সম্পূর্ণ পূর্বরূপ পড়ুন: বেঙ্গালুরু এফসি টেবিলের শীর্ষস্থানীয় সংঘর্ষে পাঞ্জাব এফসিকে হোস্ট করে

বেঙ্গালুরু এফসি বনাম পাঞ্জাব এফসি এফসি আইএসএল 2024-25 ম্যাচ কখন শুরু হবে?

বেঙ্গালুরু FC বনাম পাঞ্জাব FC ISL 2024-25 ম্যাচটি শুরু হবে 7:30 PM IST, 18 অক্টোবর, শুক্রবার বেঙ্গালুরুর শ্রী কান্তিরভা স্টেডিয়ামে।

বেঙ্গালুরু এফসি বনাম পাঞ্জাব এফসি ইউনাইটেড এফসি আইএসএল 2024-25 ম্যাচ কোথায় দেখবেন?

বেঙ্গালুরু এফসি বনাম পাঞ্জাব এফসি আইএসএল 2024-25 ম্যাচটি সম্প্রচার করা হবে খেলাধুলা18 1 টিভিতে চ্যানেল। ম্যাচটি সরাসরি সম্প্রচারও করা হবে JioCinema অ্যাপ এবং ওয়েবসাইট।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button