Sport update

এমএলএস-এ ইন্টার মিয়ামি: মেসি অ্যান্ড কোং নিউ ইংল্যান্ড বিপ্লব হোস্ট হিসাবে দখলের জন্য রেকর্ড লিগ পয়েন্ট আপ করেছে


ফ্লোরিডার ফোর্ট লডারডেলে শনিবার সন্ধ্যায় নিউ ইংল্যান্ড বিপ্লবের আয়োজন করার সময় ইন্টার মিয়ামির প্রভাবশালী নিয়মিত মৌসুম লিগ পয়েন্ট রেকর্ডের সাথে শেষ হতে পারে।

মিয়ামি (21-4-8, 71 পয়েন্ট) ইতিমধ্যেই সমর্থকদের শিল্ড জিতেছে এবং মেজর লিগ সকার (এমএলএস) কাপ প্লেঅফ জুড়ে হোম-ফিল্ড সুবিধা বহন করবে। শনিবারের একটি জয় হেরনদের এমএলএস ইতিহাসে সর্বাধিক একক-সিজন পয়েন্ট দেবে, যা 2021 মরসুমে বিপ্লবের দ্বারা সেট করা 73 চিহ্নকে ভেঙে দেবে।

যখন ডিফেন্ডার নোয়া অ্যালেন মিয়ামি হেরাল্ডকে বলেছিলেন যে “আমরা সেই রেকর্ডটি পেতে চাই,” তিনি বলেছিলেন যে হেরনরা এখনও শনিবারকে একটি বৃহত্তর লক্ষ্যের দিকে পদক্ষেপ হিসাবে দেখছে।

অ্যালেন বলেন, “আমাদের সবচেয়ে বড় লক্ষ্য হল জেতা প্লে-অফে যাওয়া, আত্মবিশ্বাস (এবং) তিনটি পয়েন্ট পাওয়া।”

পড়ুন: ডেভিড বেকহ্যাম ম্যান ইউটিডি, ইন্টার মিয়ামি, মেসি এবং অ্যালেক্স ফার্গুসনের র্যাটক্লিফ সম্পর্কে তার চিন্তাভাবনা প্রকাশ করেছেন

ফ্র্যাঞ্চাইজির এমএলএস পয়েন্ট রেকর্ড রক্ষা করা বিপ্লবের জন্য কিছু অতিরিক্ত অনুপ্রেরণা প্রদান করে (9-20-4, 31 পয়েন্ট), যারা দীর্ঘদিন ধরে প্লে অফ রেস থেকে সরানো হয়েছে। 2021 মরসুম এখনও ডিফেন্ডার ব্র্যান্ডন বাইয়ের স্মৃতিতে তাজা, যিনি সেই প্রচারাভিযানের সময় 27টি ম্যাচ শুরু করেছিলেন।

“অনেক ছেলেরা এই বিষয়ে কথা বলেছে যে আমরা সেই রেকর্ডটি ছেড়ে দিতে চাই না,” বাই বলেছেন। “আমি মনে করি এটি ক্লাবের জন্য ইতিহাস, এবং আমরা সেই ইতিহাসটি চালিয়ে যেতে চাই।”

আন্তর্জাতিক বিরতির পরে যে কোনও মরিচা বন্ধ করার উপায় হিসাবে মিয়ামির বেশিরভাগ নিয়মিত শনিবার কিছু খেলবেন বলে আশা করা হচ্ছে।

এর মানে সুপারস্টার লিওনেল মেসি সম্ভবত কিছু ক্ষমতায় খেলবেন। MLS-এ মেসির প্রথম পূর্ণ মৌসুমে সুপারস্টার মাত্র 18 ম্যাচে (15 শুরু) 17 গোল এবং 15 অ্যাসিস্ট সংগ্রহ করেছেন।

মেসি, দিয়েগো গোমেজ, লিওনার্দো ক্যাম্পানা এবং বেঞ্জামিন ক্রেমাচি মঙ্গলবার নিজ নিজ জাতীয় দলের হয়ে খেলার পর সংক্ষিপ্ত বিশ্রামে রয়েছেন।

আরও পড়ুন: ‘আমি আমার ভবিষ্যৎ নিয়ে কোনো তারিখ বা সময়সীমা নির্ধারণ করিনি,’ বলেছেন লিওনেল মেসি

গিয়াকোমো ভ্রিওনি নয়টি গোল নিয়ে বিপ্লবের নেতৃত্ব দিচ্ছেন, যদিও তিনি নয় ম্যাচে স্কোরিং খরায় রয়েছেন।

মিয়ামি তার শেষ 10 MLS ম্যাচে অপরাজিত (7-0-3); নিউ ইংল্যান্ড তিন ম্যাচে হারের ধারায় রয়েছে।

মৌসুমের তাদের প্রথম বৈঠকে, মায়ামি 27 এপ্রিল ফক্সবোরো, ম্যাসে নিউ ইংল্যান্ডের বিরুদ্ধে 4-1 জয়ের রেকর্ড করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button