Education Tips

Sylhet madrasah borad er update routine | সিলেট মাদ্রাসা বোর্ড এর আপডেট রুটিন

Sylhet madrasah borad er update routine | সিলেট মাদ্রাসা বোর্ড এর আপডেট রুটিন

আসসালামু আলাইকুম সম্মানিত পাঠকবৃন্দ সবাইকে আমাদের ওয়েবসাইটে স্বাগতম। প্রিয় পাঠক আসা করি সবাই আল্লাহর রহমতে ভালো আছেন। বন্ধুরা বর্তমান সময়ে আমরা যে কোন তথ্যের জন্য গুগলে সার্চ করে থাকি। তাই ভিবিন্ন ধরনের পিক ডাউনলোড করতে আমাদের গুগলের সাহায্য নিতে হয়। 


প্রিয় পাঠক আজকে আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি আলিম মাদ্রাসা বোর্ড এর স্থগিত পরিক্ষার নতুন রুটিন। মাদ্রাসা বোর্ডের ২০২৪ সালের স্থগিত পরিক্ষা নিচের সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে। তাই দেরি না করে ডাউনলোড করুন মাদ্রাসা বোর্ড এর স্থগিত পরিক্ষার নতুন রুটিন।

Sylhet madrasah borad er update routine

কোঠা আন্দলন কে কেন্দ্র করে নানা বিভ্রান্তিক অবস্থার জন্য সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ করা হয়। তার পাশা পাশি স্থগিত করা হয় ২০২৪ সালের HSC পরিক্ষা। শিক্ষা বোর্ডের ২০২৪ সালের স্থগিত পরিক্ষার নতুন সময় সূচি প্রকাশ করা হয়েছে। ১১ই সেপ্টেম্বর থেকে শুরু হতে যাচ্ছে ২০২৪ সালের মাদ্রাসা বোর্ড এর আলিম স্থগিত পরিক্ষা। 

সিলেট মাদ্রাসা বোর্ড এর আপডেট রুটিন


সিলেটে বন্যর কারনে স্থগিত করা হয় সিলেট বোর্ড এর পরিক্ষা গুলো। কোঠা আন্দলনকে কেন্দ্র করে নানা বিভ্রান্তিক ঘঠনার কারনে সিলেট বোর্ড এর পরিক্ষা নেওয়া হয়নি। পরিবেশ শান্ত হওয়াতে ১০ই সেপ্টেম্বর থেকে শুরু হতে যাচ্ছে সিলেট মাদ্রাসা বোর্ড এর স্থগিত থাকা পরিক্ষা গুলো। তাই দেরি না করে ডাউনলোড করে নিন সিলেট মাদ্রাসা বোর্ড এর নতুন রুটিন।

Tag:-Sylhet madrasah borad er update routine | সিলেট মাদ্রাসা বোর্ড এর আপডেট রুটিন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button