Sport update

লীগ কাপ: ব্রাইটন দ্বিতীয় রাউন্ডে 4-0 গোলে ক্রাউলিকে পরাজিত করার সময় ও’রিলি আহত


মঙ্গলবার লিগ কাপের দ্বিতীয় রাউন্ডে হাই-ফ্লাইং হোস্টরা তৃতীয়-স্তরের ক্রাউলি টাউনকে 4-0 গোলে হারিয়ে যাওয়ার আগে ম্যাট ও’রিলি তার ব্রাইটন এবং হোভ অ্যালবিয়নের অভিষেকের মিনিটে বিরতি দিয়েছিলেন।

ডেনমার্ক মিডফিল্ডার সেল্টিক থেকে প্রিমিয়ার লিগে তার 25 মিলিয়ন পাউন্ড ($33.15 মিলিয়ন) স্থানান্তর সম্পূর্ণ করার একদিন পর সরাসরি শুরুর লাইনআপে চলে গেলেন কিন্তু মাত্র নয় মিনিট স্থায়ী হয়েছিল।

একটি ভারী ট্যাকলের পরে আপাত বাম গোড়ালির আঘাতের চিকিত্সার পরে তাকে সাহায্য করা হয়েছিল।

সাইমন অ্যাডিংগ্রা 31 তম সময়ে সিগালসকে এগিয়ে দিয়েছিলেন এবং ব্রাইটন, দুটি খেলার পর প্রিমিয়ার লিগে দ্বিতীয়, জেরেমি সারমিয়েন্টো, অ্যাডাম ওয়েবস্টার এবং মার্ক ও’মাহনি দ্বিতীয়ার্ধে গোল করায় একটি উন্নতি লাভ করে।

পরের শনিবার লিগে আর্সেনালের কঠিন যাত্রার আগে ব্রাইটনের জন্য তিনটি খেলায় তাদের তৃতীয় জয়টি আরেকটি উত্সাহ।

ফুলহ্যাম, ক্রিস্টাল প্যালেস এবং লিসেস্টার সিটির সাথে প্রিমিয়ার লিগের কোনো দলই নাটক ছাড়াই নিম্ন-র‌্যাঙ্কের প্রতিপক্ষকে হারিয়েছে।

সংগ্রামী এভারটনকে চতুর্থ-স্তরের ডনকাস্টার রোভার্সের বিরুদ্ধে ঘরের মাঠে ঘাম ঝরায়, যেটি শন ডাইচের দল 3-0 তে জয়ী হওয়ার আগে বিরতিতে গোলশূন্য হয়ে যেতেও দুর্ভাগ্য বোধ করতে পারে।

ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়নের ম্যাট ও’রিলি ক্রাউলি টাউনের বিপক্ষে লিগ কাপের দ্বিতীয় রাউন্ডের ম্যাচে চোট পেয়েছিলেন। | ছবির ক্রেডিট: এপি

লাইটবক্স-তথ্য

ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়নের ম্যাট ও’রিলি ক্রাউলি টাউনের বিপক্ষে লিগ কাপের দ্বিতীয় রাউন্ডের ম্যাচে চোট পেয়েছিলেন। | ছবির ক্রেডিট: এপি

প্রিমিয়ার লীগে সাতটি গোলের উত্তর ছাড়াই, এভারটন শেষ পর্যন্ত 53তম ম্যাচে টিম ইরোগবুনামের মাধ্যমে জাল খুঁজে পায়, 74তম ম্যাচে ইলিমান এনদিয়ায়ে এবং 83তম গোলে বেটোর আগের সুযোগ হাতছাড়া হয়ে যায়।

ফুলহ্যাম লিগ ওয়ান বার্মিংহাম সিটিতে ২-০ ব্যবধানে বিজয়ী ছিল, প্যালেস নরউইচ সিটিকে ৪-০ ব্যবধানে হারায় এবং লিসেস্টারকে উন্নীত করে এবং মৌসুমের প্রথম জয়ের জন্য লিগ টু ট্রানমেয়ার রোভার্সকে ৪-০ ব্যবধানে হারায়।

ম্যানচেস্টার সিটি, চেলসি এবং আর্সেনালের মতো দলগুলি তৃতীয় রাউন্ডে যোগ দিয়ে এই মৌসুমে ইউরোপে খেলছে না সেই প্রিমিয়ার লিগের ক্লাবগুলির জন্য দ্বিতীয় রাউন্ডটি প্রতিযোগিতার শুরু।

স্টোক সিটি রাতের সর্বোচ্চ স্কোরারদের মধ্যে ছিল, চ্যাম্পিয়নশিপ দল দ্বিতীয় স্তরের প্রতিদ্বন্দ্বী মিডলসব্রোকে 5-0 গোলে জিতেছে।

দ্বিতীয়ার্ধের বদলি হিসেবে মাঠে নামার সাত মিনিটের মধ্যেই দুটি গোল করেন ডাচ উইঙ্গার মিলিয়ন ম্যানহোফ।

শেফিল্ড বুধবার গ্রিমসবি টাউনে 5-1 জিতেছে যখন প্রেস্টন নর্থ এন্ড হ্যারোগেটকে 5-0 গোলে হারিয়েছে।

কুইন্স পার্ক রেঞ্জার্স চ্যাম্পিয়নশিপের প্রতিদ্বন্দ্বী লুটন টাউনকে পেনাল্টিতে ৪-১ গোলে হারিয়ে খেলা ১-১ গোলে শেষ করে তৃতীয় রাউন্ডে চলে যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button