Sport update

এডি এনকেটিয়া আর্সেনাল থেকে ক্রিস্টাল প্যালেসে যোগ দেন; বোর্নমাউথ কিপার নেটো লোনে গানার্সে যোগ দেন


ক্রিস্টাল প্যালেস পাঁচ বছরের চুক্তিতে আর্সেনাল থেকে ফরোয়ার্ড এডি এনকেটিয়াহকে স্বাক্ষর করেছে, শুক্রবার উভয় প্রিমিয়ার লিগ ক্লাব জানিয়েছে।

হস্তান্তর সম্পর্কে আর্থিক বিবরণ উভয় ক্লাবের দ্বারা প্রকাশ করা হয়নি, তবে ইংলিশ মিডিয়া জানিয়েছে যে প্যালেস 25 বছর বয়সী ব্যক্তির জন্য প্রায় 30 মিলিয়ন পাউন্ড ($39.38 মিলিয়ন) প্রদান করেছে।

“ক্রিস্টাল প্যালেসের জন্য সাইন করাটা আশ্চর্যজনক। আমি যেতে উত্তেজিত,” Nketiah একটি বিবৃতিতে বলেছেন। “যতবার আমি দক্ষিণ লন্ডনে ফিরে আসি, এটি সর্বদা আমার মুখে হাসি রাখে, তাই বাড়িতে ফিরে আসা ভাল।”

এনকেতিয়া উত্তর লন্ডন ক্লাবের হয়ে 168টি খেলায় 38টি গোল করেছেন। তিনি 16 বছর বয়সে আর্সেনালের একাডেমিতে যোগ দেন এবং 2018 সালে তার প্রথম দলে অভিষেক হয়।

নেটো আর্সেনালে যোগ দেয়

বোর্নমাউথ গোলরক্ষক নেটো একটি মৌসুম-দীর্ঘ ঋণ চুক্তিতে আর্সেনালে যোগ দিয়েছেন, ইংল্যান্ডের কিপার অ্যারন র‌্যামসডেল সাউদাম্পটনে স্থায়ীভাবে চলে যাওয়ার পর শুক্রবার প্রিমিয়ার লিগ ক্লাব ঘোষণা করেছে।

এছাড়াও পড়ুন | ম্যানচেস্টার ইউনাইটেড থেকে লোনে চেলসিতে যোগ দেন জাডন সানচো

ব্রাজিলের নেটো, যিনি আগে জুভেন্টাস, ভ্যালেন্সিয়া এবং বার্সেলোনার হয়ে খেলেছেন, 2022 সালে ক্লাবে যোগদানের পর থেকে বোর্নেমাউথের হয়ে 61টি প্রিমিয়ার লীগে অংশ নিয়েছেন।

“আমি আমার জীবনে একটি স্বপ্ন উপলব্ধি করছি, একটি স্বপ্ন সত্য হয়েছে, এবং আমি সত্যিই, সত্যিই খুশি,” নেটো বলেছিলেন।

“ছোটবেলায় আমার দুটি স্বপ্ন ছিল ফুটবল দলের হয়ে খেলার। এটা ছিল ব্রাজিলে আমার দল, যেখানে আমি বড় হয়েছি এবং একজন পেশাদার ফুটবলার হয়েছি এবং আর্সেনালও। এবং এখন আমি এটা উপলব্ধি করছি. আমি সত্যিই একজন ভাগ্যবান ব্যক্তি,” তিনি যোগ করেছেন।

নেটো আর্সেনালের ব্যাকআপ গোলরক্ষক হবেন এবং ডেভিড রায়া মিকেল আর্তেতার দলের জন্য দলের শীটে প্রথম নাম হবে বলে আশা করা হচ্ছে।

গত মৌসুমের রানার্সআপ আর্সেনাল শনিবার ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়নকে আয়োজক করে তবে নেটো সেই খেলায় খেলার যোগ্য হবেন না, 35 বছর বয়সী এই দলটি পরের সপ্তাহে যোগ দেবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button