Sport update

কলম্বিয়ার কাছে হারের পর টিভি ক্যামেরাম্যানকে আঘাত করার জন্য আর্জেন্টিনার গোলরক্ষক মার্টিনেজ


একজন টিভি ক্যামেরাম্যান বলেছেন, বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে কলম্বিয়ার ২-১ গোলে জয়ের পর আর্জেন্টিনার গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ আমাকে “থাপ্পড় মেরেছেন”।

জনি জ্যাকসন কলম্বিয়ান মিডিয়াকে বলেছেন যে মঙ্গলবার ব্যারানকুইলায় চূড়ান্ত বাঁশি বাজানোর পর গোলরক্ষক অন্য একজন খেলোয়াড়কে অভ্যর্থনা জানালে তিনি মার্টিনেজের কাছে গিয়েছিলেন। তিনি ধারণ করা ফুটেজে বিশ্বকাপ বিজয়ীকে দেখায় যাকে আর্জেন্টাইনরা ডিবু নামে চেনে ক্যামেরায় আঘাত করছে, যা আঘাতের পর দ্রুত মাটিতে কাঁপছে।

“নীল থেকে সে আমাকে চড় মেরেছে,” জ্যাকসন বলেছিলেন RCN Deportes বুধবার “আমি রাগান্বিত বোধ করেছি, খুব রাগান্বিত। আমি কাজ করছিলাম, ঠিক তার মতো। তিনি খেলছিলেন এবং আমি আমার ক্যামেরা দিয়ে শুটিং করছিলাম।

তিনি মার্টিনেজকে একটি বার্তাও পাঠিয়েছিলেন: “দিবু, আমার ভাই, কেমন আছেন? আমি জনি জ্যাকসন, যে ক্যামেরাম্যানকে আপনি কলম্বিয়ার বিপক্ষে ম্যাচে লাঞ্ছিত করেছিলেন। আমি আপনাকে বলতে চেয়েছিলাম সব ভাল, আমার ভাই. প্রত্যেকেই তাদের জীবনে একটি ম্যাচ হেরেছে। এই পরাজয় স্পষ্টতই আপনার কাছে অনেক কিছু বোঝায়। কিন্তু সামনে দেখ দিবু।”

এছাড়াও পড়ুন | প্রিমিয়ার লিগ: রোনালদো টেন হ্যাগকে আঘাত করেছেন, বলেছেন ম্যানচেস্টার ইউনাইটেডের জন্য মনোভাব ‘খুব নেতিবাচক’

জ্যাকসন এমন একটি কোম্পানির জন্য কাজ করেন যেটি ক্যারাকল টেলিভিশন এবং আরসিএন ডিপোর্টেস চ্যানেলে ফুটেজ সরবরাহ করে।

ফুটবলারদের অনুরূপ পরিস্থিতিতে গেম থেকে স্থগিত করা হয়েছে, এবং কলম্বিয়ার ক্রীড়া সাংবাদিকদের সমিতি – যা ACORD নামে পরিচিত – ফিফা করতে চায়৷ এর সভাপতি ফাইভার হোয়োস হার্নান্দেজ এক বিবৃতিতে বলেছেন যে মার্টিনেজ মত প্রকাশের স্বাধীনতাকে আক্রমণ করেছেন।

বিবৃতিতে বলা হয়েছে, “এই দেশের সাংবাদিকতা কর্তৃপক্ষ হিসেবে, ACORD চায় ফিফা মিঃ এমিলিয়ানো ডিবু মার্টিনেজের বিরুদ্ধে একটি দৃষ্টান্তমূলক নিষেধাজ্ঞা তৈরি করুক, যিনি নতুন প্রজন্মের জন্য কোন আদর্শ নন।”

মার্টিনেজ এবং দক্ষিণ আমেরিকান ফুটবল সংস্থা কনমেবল মন্তব্য করেনি।

দক্ষিণ আমেরিকার বিশ্বকাপ বাছাই পর্বে আর্জেন্টিনা আট ম্যাচের পর 18 পয়েন্ট নিয়ে এগিয়ে আছে, কলম্বিয়ার চেয়ে দুই পয়েন্ট এগিয়ে। আগামী মাসে সব দলের আরও দুটি বাছাইপর্বের ম্যাচ রয়েছে। শীর্ষ ছয় দল 2026 বিশ্বকাপে স্বয়ংক্রিয়ভাবে স্থান পাবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button