Sport update

প্রিমিয়ার লিগ: টটেনহ্যাম হটস্পারের ডমিনিক সোলাঙ্ক আর্সেনালের বিরুদ্ধে উত্তর লন্ডন ডার্বিতে ফিরতে প্রস্তুত


টটেনহ্যাম হটস্পারের নতুন স্ট্রাইকার ডমিনিক সোলাঙ্কে অনুশীলনে ফিরে এসেছেন এবং আর্সেনালের বিরুদ্ধে রবিবারের উত্তর লন্ডন প্রিমিয়ার লিগ ডার্বির জন্য উপলব্ধ থাকতে হবে, ম্যানেজার অ্যাঞ্জে পোস্টেকোগ্লো শুক্রবার বলেছেন।

সোলাঙ্কে বোর্নমাউথ থেকে 65 মিলিয়ন পাউন্ড (USD 85.47 মিলিয়ন) পর্যন্ত একটি চুক্তিতে স্বাক্ষর করেছিলেন কিন্তু লেস্টার সিটির বিপক্ষে অভিষেকের পর তিনি গোড়ালির চোটের কারণে পরবর্তী দুটি খেলা মিস করেন।

আন্তর্জাতিক বিরতির আগে নিউক্যাসল ইউনাইটেডের কাছে হার মিস করার পরে পোস্টেকোগ্লুর কাছে আবার ডিফেন্ডার মিকি ভ্যান ডি ভেনও থাকবে।

“মিকি সব ভালো, আন্তর্জাতিক বিরতিতে সে পুরোপুরি প্রশিক্ষিত। ডোম (সোলাঙ্কে) প্রথম দলের সাথে ফিরে এসেছে, আজ আবার প্রশিক্ষণ, আমরা আগামীকাল প্রশিক্ষণ পেয়েছি, যদি তারা ঠিক হয়ে যায়, আমি মনে করি তারা উপলব্ধ হবে।” পোস্টেকোগ্লু সাংবাদিকদের এ কথা জানান।

টটেনহ্যাম মৌসুমে একটি মিশ্র সূচনা করেছে, উপলব্ধ নয়টির মধ্যে চারটি পয়েন্ট বাছাই করে সেই গেমগুলিতে তার 48টি গোল প্রচেষ্টার যথেষ্ট পরিমাণে রূপান্তর করতে ব্যর্থ হয়েছে।

এছাড়াও পড়ুন | আর্টেটা আশাবাদী ওডেগার্ডের চোট যতটা খারাপ না আশঙ্কা করা হচ্ছে

“ফলাফল দেরি না করে তাড়াতাড়ি আসে। আমাদের আমাদের পদ্ধতিতে ধারাবাহিক থাকতে হবে। আমরা তিনটি গেমেই আধিপত্য বিস্তার করেছি,” উত্তর লন্ডন ডার্বিতে তার প্রথম জয়ের সন্ধানে থাকা পোস্টেকোগ্লু বলেছেন।

“ফলাফল আসেনি তবে আমরা যদি 38 টিরও বেশি খেলা বজায় রাখি তবে আমরা ভাল অবস্থানে থাকব। আমরা এটা রাখা আছে. আমাদের খেলার গুরুত্বপূর্ণ উপাদানগুলিতে মনোনিবেশ করুন,” তিনি যোগ করেছেন।

টটেনহ্যাম গত মৌসুমে আর্সেনালের সাথে অ্যাওয়ে সংঘর্ষে কিছুটা ভালো ছিল, একটি খেলা যা ড্রতে শেষ হয়েছিল, কিন্তু হাফটাইমে 3-0 পিছিয়ে থাকার পরে ঘরের মাঠে 3-2 হেরেছিল।

আর্সেনাল মিকেল আর্টেতার অধীনে প্রিমিয়ার লিগের শিরোপা প্রতিযোগী হিসাবে পুনরায় আবির্ভূত হয়েছে এবং পোস্টেকোগ্লু বলেছেন যে স্প্যানিয়ার্ড তার দলে একটি নিরলস মানসিকতা তৈরি করেছে।

“তাদের নিজেদের মধ্যে এই আত্মবিশ্বাস আছে যে তারা মৌসুমে চ্যালেঞ্জ নিতে পারে। তারা ক্র্যাক করার জন্য একটি কঠিন বাদাম হতে চলেছে, তবে এটি আমাদের জন্য একটি দুর্দান্ত সুযোগ, “পোস্টেকোগ্লো বলেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button