Sport update

টটেনহ্যাম হটস্পার বনাম আর্সেনাল লাইভ স্কোর, প্রিমিয়ার লীগ: কখন, কোথায় টিওটি বনাম এআরএস দেখতে হবে; লাইনআপ শীঘ্রই আউট; IST সন্ধ্যা 6:30 এ কিক-অফ


পূর্বরূপ

উত্তর লন্ডন ডার্বির সর্বশেষ সংস্করণের জন্য রবিবার টটেনহ্যাম হটস্পারে যাওয়ার সময় আর্সেনাল প্রিমিয়ার লিগের মৌসুমে তার অপরাজিত শুরু চালিয়ে যাওয়ার চেষ্টা করবে।

নতুন অভিযানে গানারদের শক্তিশালী সূচনা সত্ত্বেও, তারা দুই সপ্তাহ আগে ব্রাইটনের বিপক্ষে তাদের 1-1 হোম ড্রয়ের ফলে চারবারের ডিফেন্ডিং লীগ চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটির থেকে দুই পয়েন্ট পিছিয়ে রয়েছে।

গত দুই মৌসুমে আর্সেনাল সিটির কাছে সবচেয়ে শক্তিশালী প্রতিদ্বন্দ্বী ছিল, গানারস ম্যানেজার মাইকেল আর্টেটা বুঝতে পেরেছেন যে রবিবারের ব্যাপারটিকে লিগ শিরোপা প্রতিযোগিতার প্রাথমিক গণভোটে পরিণত করার প্রলোভন হতে পারে।

আর্সেনাল প্রতিদ্বন্দ্বীতায় তার শেষ দুটি অ্যাওয়ে ম্যাচ জিতেছে, যার মধ্যে এপ্রিলের শেষের দিকে 3-2 ব্যবধানে একটি রোমাঞ্চকর জয় রয়েছে যা তার সাম্প্রতিকতম শিরোপা চ্যালেঞ্জ দীর্ঘায়িত করেছে।

স্পার্সের দায়িত্বে থাকা তার দ্বিতীয় মৌসুমে, ম্যানেজার অ্যাঞ্জে পোস্টেকোগ্লো জানেন যে তার ক্লাবের সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বীর বিরুদ্ধে তার মেয়াদে প্রথম জয় নিশ্চিত করা শুধুমাত্র সমর্থকদের জন্যই নয়, ক্লাবের জন্য তার আকাঙ্ক্ষার জন্যও গুরুত্বপূর্ণ।

টটেনহ্যামের জন্য সুখবর হলো হিউং-মিন সন তার অভিযানের শুরুতে দুইবার গোল করেছেন।

এবং গ্রীষ্মকালীন স্ট্রাইকার সই ডমিনিক সোলাঙ্কে গোড়ালির চোট থেকে ফিরে আসতে পারেন যা তাকে স্পার্সের শেষ দুটি ম্যাচ থেকে দূরে রাখে।

আর্সেনাল মিডফিল্ডে শর্ট-হ্যান্ডেড হবে, ডেক্লান রাইস ব্রাইটন এবং অধিনায়ক মার্টিন ওডেগার্ডের সাথে ড্রতে অর্জিত লাল কার্ডের কারণে এক ম্যাচের নিষেধাজ্ঞা পরিবেশন করেছেন আন্তর্জাতিক দায়িত্বে থাকা ইনজুরির কারণে।

লাইভস্ট্রিম এবং টেলিকাস্ট তথ্য

টটেনহ্যাম হটস্পার বনাম আর্সেনাল প্রিমিয়ার লিগ 2024-25 ম্যাচ কখন শুরু হবে?

টটেনহ্যাম হটস্পার বনাম আর্সেনাল প্রিমিয়ার লিগ 2024-25 ম্যাচটি 15 সেপ্টেম্বর, রবিবার টটেনহ্যাম হটস্পার স্টেডিয়ামে IST সন্ধ্যা 6:30 টায় শুরু হবে৷

টটেনহ্যাম হটস্পার বনাম আর্সেনাল প্রিমিয়ার লিগ 2024-25 ম্যাচ কোথায় দেখতে হবে?

টটেনহ্যাম হটস্পার বনাম আর্সেনাল প্রিমিয়ার লিগ 2024-25 ম্যাচটি সরাসরি সম্প্রচার করা হবে স্টার স্পোর্টস নেটওয়ার্ক.

ম্যাচটি সরাসরি সম্প্রচারও করা হবে ডিজনি+হটস্টার অ্যাপ এবং ওয়েবসাইট।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button