Sport update

কারাবাও কাপের জন্য ম্যান ইউনাইটেড দলের খবর: বার্নসলে সংঘর্ষের বাইরে শ, ডি লিগ, লিসান্দ্রো, মাজরাউই উপলব্ধ


ম্যানচেস্টার ইউনাইটেড লেফট ব্যাক লুক শ এখনও বার্নসলির বাড়িতে বুধবারের লিগ কাপ খেলার জন্য প্রস্তুত নয়, ম্যানেজার এরিক টেন হ্যাগ সোমবার বলেছিলেন, যখন ম্যাথিজ ডি লিগট, লিসান্দ্রো মার্টিনেজ এবং নৌসাইর মাজরাউই সংঘর্ষের জন্য উপলব্ধ থাকবেন।

শ প্রাক-মৌসুম প্রশিক্ষণের শুরুতে বাছুরের চোট পেয়েছিলেন এবং আন্তর্জাতিক বিরতির পরে ফিরে আসবেন বলে আশা করা হয়েছিল কিন্তু টেন হ্যাগ বলেছিলেন যে তিনি 29 বছর বয়সী যুবকের প্রত্যাবর্তনের জন্য একটি নির্দিষ্ট সময় স্কেল রাখতে পারবেন না।

টেন হ্যাগ সাংবাদিকদের বলেন, “প্রথম, লুক শ, সে উন্নতি করছে কিন্তু এখনও নির্বাচিত হওয়ার জন্য প্রস্তুত নয়।

“অবশ্যই, আমাদের মাথায় একটি পরিকল্পনা আছে যখন সে প্রস্তুত হতে পারে তবে আপনি সবসময় কীভাবে অগ্রগতি হবে তার উপর নির্ভরশীল।

“আপনি ভাবতে পারেন না, আপনি একটি পরামর্শ (ফেরত তারিখের) দিতে পারবেন না কারণ একটি পরিকল্পনা ত্বরান্বিত বা ধীর হতে পারে এমন অনেক কারণ রয়েছে।”

এছাড়াও পড়ুন: রেকর্ড আয়ের এক বছর সত্ত্বেও ম্যানচেস্টার ইউনাইটেড আরও ক্ষতির সম্মুখীন হয়েছে

শনিবার সাউদাম্পটনে তাদের ৩-০ গোলের জয়ের দ্বিতীয়ার্ধে প্রতিস্থাপিত হওয়ার পরে ইউনাইটেডের ফুল ব্যাক মাজরাউই এবং সেন্টার ব্যাক জুটি ডি লিগট এবং মার্টিনেজ লিগ কাপের জন্য প্রস্তুত বলে টেন হ্যাগ জানিয়েছেন।

যাইহোক, ম্যানুয়েল উগার্তে, যিনি গত সপ্তাহে সেন্ট মেরিজ-এ বিকল্প হিসেবে ইউনাইটেড অভিষেক করেছিলেন, এখনও টেন হ্যাগের বাছাই প্রক্রিয়ার রাডারের অধীনে।

“তারা সবাই উপলব্ধ (মাজরাউই, ডি লিগট এবং মার্টিনেজ)। তারা ভাল,” 54 বছর বয়সী বলেছেন।

“(এর জন্য) উগার্তে, আপনি আগামীকাল দেখতে পাবেন এই খেলার জন্য নির্বাচন কি হবে।”

ইউনাইটেড ভিক্টর লিন্ডেলফ, টাইরেল মালাসিয়া, লেনি ইয়োরো, ম্যাসন মাউন্ট এবং রাসমাস হজলুন্ড ছাড়া থাকবে – যারা আঘাতের কারণে সপ্তাহান্তে জয় থেকে বঞ্চিত হয়েছেন।

“তারা আগামীকালের জন্য প্রস্তুত নয়। আমরা দেখব, আমাদের অগ্রগতি অব্যাহত থাকবে,” টেন হ্যাগ যোগ করেছেন।

ইউনাইটেড বসের লক্ষ্য ছিল লিগে “ট্রফি জেতা” এবং সমস্ত গেম কভার করার জন্য প্লেয়ার রোটেশনের উপর দৃষ্টি নিবদ্ধ করা।

“আমার কাছে অনেক খেলোয়াড় উপলব্ধ রয়েছে এবং আমরা গেম থেকে গেমে একটি নির্বাচন করতে পারি, অবশ্যই আমাদের ঘুরতে হবে কারণ আমাদের অনেক গেম কভার করতে হবে। এটা শুধু শুরুর একাদশ নিয়েই নয়। একটি চমৎকার মাথাব্যথা,” তিনি বলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button