Sport update

সেরি এ: রোমা তার প্রথম লিগ ম্যাচে জয়হীন ধারার পরে ডি রসিকে বরখাস্ত করেছে


রোমা বুধবার কোচ ড্যানিয়েল ডি রসিকে বরখাস্ত করেছে এমন একটি পদক্ষেপে যা বিস্ময়কর ছিল যদিও গিয়ালোরোসি তার প্রথম চারটি ইতালিয়ান লিগের ম্যাচে জয়হীন হয়েছিলেন।

ইভান জুরিচ, যিনি পূর্বে জেনোয়া, হেলাস ভেরোনা এবং টোরিনোর কোচ ছিলেন, ডি রসির পরিবর্তে নিয়োগ করা হয়েছিল।

রোমার প্রাক্তন অধিনায়ক ডি রসিকে বরখাস্ত করা হোসে মরিনহোর স্থলাভিষিক্ত করার জন্য জানুয়ারিতে নিয়োগ করা হয়েছিল এবং গত মৌসুমের দ্বিতীয়ার্ধে এতটাই প্রভাবিত হয়েছিল যে তাকে 2026-27 সালের জুন মাসে চুক্তির মেয়াদ বাড়ানো হয়েছিল।

রোমা এক বিবৃতিতে বলেছে, “ক্লাবের সিদ্ধান্ত নেওয়া হয়েছে দলের সর্বোত্তম স্বার্থে, যত তাড়াতাড়ি সম্ভব এমন সময়ে কাঙ্ক্ষিত পথে ফিরে আসার জন্য যখন মৌসুম এখনও তার প্রাথমিক পর্যায়ে রয়েছে।” “দানিয়েলকে আন্তরিক ধন্যবাদ, যিনি সবসময় গিয়ালোরোসি ক্লাবে বাড়িতে থাকবেন, সাম্প্রতিক মাসগুলিতে আবেগ এবং উত্সর্গের সাথে করা কাজের জন্য।”

রোমা যোগ করেছে যে “দলের প্রযুক্তিগত নির্দেশিকা সম্পর্কিত যোগাযোগ অনুসরণ করা হবে।”

রোমা রবিবার সেরি এ লিডার উদিনেসের আয়োজক।

জুরিচ, যিনি মৌসুমের শেষ পর্যন্ত একটি চুক্তিতে স্বাক্ষর করেছিলেন, গত তিন মৌসুমে টোরিনোকে কোচিং করেছিলেন, ক্লাবটিকে তার প্রথম দুটি প্রচারাভিযানে দশম স্থানে এবং গত মৌসুমে নবম স্থানে নিয়ে গিয়েছিলেন।

সিরি এ এই মৌসুমে এটি প্রথম কোচিং পরিবর্তন।

এছাড়াও পড়ুন | সাবেক ম্যানচেস্টার ইউনাইটেড ফরোয়ার্ড মার্শাল এইকে এথেন্সে যোগ দিয়েছেন

ক্যাগলিয়ারিতে স্কোরহীন ড্র দিয়ে ওপেন করার পর, রোমা ঘরের মাঠে এমপোলির কাছে ২-১ গোলে পরাজিত হয়। জুভেন্টাস (0-0) এবং জেনোয়া (1-1) এর সাথে ড্র করেছে – রোমাকে মাত্র তিন পয়েন্টে ছেড়ে 16 তম স্থানে রয়েছে।

ডি রসি রোমাকে মরিনহোর রক্ষণাত্মক দলের চেয়ে আরও ভাল আক্রমণকারী ইউনিটে রূপান্তরিত করেছিলেন তবে এই মৌসুমে মাত্র দুটি গোল করেছেন।

পরের সপ্তাহে, রোমা অলিম্পিকোতে অ্যাথলেটিক বিলবাওয়ের বিরুদ্ধে ইউরোপা লিগের অভিযান শুরু করবে।

গত মৌসুমে রোমেলু লুকাকুর লোন স্পেল শেষ হয়ে যায় কিন্তু প্রতিভাবান স্ট্রাইকার পাওলো দিবালা সৌদি আরবে যাওয়ার কথা বিবেচনা করে ক্লাবের সাথেই থেকে যান।

রোমার আমেরিকান মালিক ড্যান এবং রায়ান ফ্রিডকিন প্রায়ই বিস্ময়কর সিদ্ধান্ত নিয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button