Sport update

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ 2024-25: ইন্টারের দৃঢ় রক্ষণে ম্যানচেস্টার সিটি গোলশূন্য ড্র করেছে


ইন্টার মিলান বুধবার চ্যাম্পিয়ন্স লিগের 2024-25 সংঘর্ষে প্রিমিয়ার লিগের হেভিওয়েট ম্যানচেস্টার সিটির বিপক্ষে 0-0 গোলে ড্র করে ইতিহাদ স্টেডিয়াম থেকে পালিয়েছে।

দুই দলই শ্বাসরুদ্ধকর লড়াইয়ে অনেক সুযোগ নষ্ট করেছে। পেপ গার্দিওলার সিটি রক্ষণে ইন্টারের চিত্তাকর্ষক শৃঙ্খলার কারণে স্থবির হয়ে পড়ে। সিমোন ইনজাঘির ইন্টার, যা উভয় পক্ষের জন্য স্নায়বিক রাতে বিরতিতে বিপজ্জনক ছিল, ফিনিশিংয়ের অভাব ছিল।

যেমনটি ঘটেছে: ম্যানচেস্টার সিটি বনাম ইন্টার হাইলাইট

সিটির গোল মেশিন এর্লিং হ্যাল্যান্ড, যিনি ইতিহাসের দ্রুততম খেলোয়াড় হয়ে উঠতেন যদি তিনি একটি ইউরোপীয় ক্লাবের হয়ে 100 গোল করতেন, তিনি প্রথমার্ধে কয়েকটি সুযোগ পেয়েছিলেন, যার মধ্যে একটি হেডারও ছিল যা রক্ষক ইয়ান সোমার লাইনে ধরার জন্য লাফিয়ে উঠেছিলেন। , এবং একটি কঠিন, নিচু শট যা পোস্টের ঠিক প্রশস্ত ঘূর্ণায়মান।

হেনরিখ মাখিতারিয়ান সিটির সমর্থকদের স্বস্তির নিঃশ্বাস ফেলতে পেরেছিলেন যখন তিনি দেরীতে খেলার বীরত্বের একটি সুযোগ মিস করেছিলেন, প্রায় আট মিটার বাইরে থেকে বারের উপর দিয়ে একটি রকেট ছুড়েছিলেন এবং তারপর অবিশ্বাসের সাথে তার মাথা ধরেছিলেন।

অন্য প্রান্তে, ইলকে গুন্ডোগান মারা যাওয়া সেকেন্ডে স্বল্প-পরিসরের হেডারে তার দুটি সরু মিস দিয়ে সিটি ভক্তদের কাছ থেকে বিশাল আর্তনাদ অর্জন করেছিলেন, দ্বিতীয়টি চূড়ান্ত বাঁশি বাজানোর ঠিক আগে বারের দিকে তাকিয়ে ছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button