Sport update

লিগ কাপ: টটেনহ্যাম কভেন্ট্রিকে ২-১ গোলে হারাতে দেরিতে প্রত্যাবর্তন করেছে


বুধবার দ্বিতীয় বিভাগের কভেন্ট্রিকে ২-১ গোলে পরাজিত করার জন্য দুটি দেরিতে গোল করার পর ইংলিশ লিগ কাপের তৃতীয় রাউন্ডে একটি শক পরাজয় এড়িয়ে যায় টটেনহ্যাম।

কভেন্ট্রি অ্যারেনায় 88তম মিনিটে ডিজেড স্পেন্স স্কোরটি সমান করে দেন যখন ব্র্যান্ডন থমাস-আসান্তে 63তম মিনিটে হোম দলকে এগিয়ে দেন।

স্টপেজ টাইমের দ্বিতীয় মিনিটে বিজয়ী হয়ে স্পার্সের কামব্যাক সম্পন্ন করেন ব্রেনান জনসন।

পড়ুন | উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ 2024-25: দেরিতে নিজের গোলে পিএসজিকে ইউরোপীয় অভিষেককারী জিরোনাকে 1-0 গোলে হারাতে সাহায্য করেছে

কভেন্ট্রি গত মৌসুমে এফএ কাপের সেমিফাইনালে ম্যানচেস্টার ইউনাইটেডকে বিপর্যস্ত করার কাছাকাছি চলে এসেছিল — ওয়েম্বলিতে ৩-৩ ড্রয়ের পর পেনাল্টিতে হেরেছিল।

এবং টটেনহ্যামের দেরী উদ্ধার আইনের পরে এটি প্রিমিয়ার লিগের প্রতিপক্ষের বিরুদ্ধে আরেকটি হৃদয়বিদারক ছিল।

“কভেন্ট্রি তাদের আনা শক্তির সাথে অসামান্য ছিল, আমাদের আজ গভীর খনন করতে হয়েছিল এবং আমরা গেমটি জিততে যা দরকার তা খুঁজে পেয়েছি,” স্পার্স ম্যানেজার অ্যাঞ্জে পোস্টেকোগ্লো বলেছেন।

অন্যত্র, উলভারহ্যাম্পটনের মৌসুমের উদ্বেগজনক সূচনাটি ব্রাইটনের কাছে 3-2 হারের সাথে অব্যাহত ছিল যাতে এটি প্রতিযোগিতা থেকে বাদ পড়ে যায়।

কার্লোস বালেবা এবং সাইমন অ্যাডিংগ্রা অ্যামেক্স স্টেডিয়ামে ব্রাইটনকে 2-0 লিড এনে দেন এবং হাফ টাইমের আগে উলভসের হয়ে গনকালো গুয়েদেস একজনকে ফিরিয়ে দেন।

ফেরদি কাদিওগ্লু 85 তম ম্যাচে এটি 3-1 করে এবং টমি ডয়েল 90 তম ম্যাচে উলভসের হয়ে সান্ত্বনা দেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button